• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাঁথি থেকে 'ঝেঁটিয়ে' তৃণমূল সাফের বার্তা শুভেন্দুর! কোন অঙ্কে বিজেপিকে জেতাবেন, জানালেন শিশির-পুত্র

কাঁথির বুক থেকে তৃণমূলকে 'ঝেঁটিয়ে সাফ' করার বার্তা এদিন দিয়ে দিলেন শুভেন্দু অধিকারী। এদিন ন্দীগ্রামে বিজেপি কর্মীদের ওপর হামলার প্রতিবাদ সভায় গিয়ে স্পষ্ট করেই শুভেন্দু জানিয়ে দেন 'তৃণমূলের পায়ের তলার' মাটি কাড়া শুরু করে দিয়েছে বিজেপি!

 'কাঁথি ঝেঁটিয়ে সাফ' ও জল্পনা

'কাঁথি ঝেঁটিয়ে সাফ' ও জল্পনা

এদিন নন্দীগ্রামের মঞ্চ থেকে শুভেন্দু অধিকারী জানান যে তিনি 'কাঁথি থেকে তৃণমূলকে' ঝেঁটিয়ে সাফ করবেন। আর এই বক্তব্যেই জল্পনা শুরু হয়, যে তাহলে কি সৌমেন্দুর পর এবার বিজেপিতে শিশির ও দিব্যেন্দুরাও? যদিও সেই বার্তায় খুব একটা শিলমোহর দিচ্ছে না সূত্র। সূত্রের দাবি, আপাতত তৃণমূল ছাড়ার সম্ভাবনা শিশিরবাবু বা দিব্যেন্দু কারোরই তেমন নেই।

 কোন অঙ্কে তৃণমূল 'সাফ' হবে!

কোন অঙ্কে তৃণমূল 'সাফ' হবে!

শুভেন্দু অধিকারী এদিনন জানান, গত ভোটে কাঁথি দক্ষিণ কেন্দ্র থেকে তৃণমূলের সঙ্গে বিজেপির ফারাক ছিল ১৯ হাজারের মতো ভোটে। আর এদিন তাঁর ভাই সৌমেন্দু বিজেপিতে যোগ দিচ্ছেন। পাশাপাশি,তাঁর সঙ্গে কাঁথি পুরসভার একাধিক কাউন্সিলার ও ৫ হাজার তৃণমূল সমর্থক যোগ দিচ্ছেন বিজেপিতে। ফলে প্রায় ২০ হাজার ভোট এবার কাঁথি দক্ষিণ কেন্দ্রের থেকে বিজেপির ঘরে আসবে বলে দাবি করেন শুভেন্দু।

'অঙ্কের হিসাবে ভোট'

'অঙ্কের হিসাবে ভোট'

এদিন শুভেন্দু অধিকারী বলেন,'আজই মাইনাস' হয়ে যাচ্ছে তৃণমূল। কারণ, তৃণমূলের সঙ্গে বিজেপির গত ভোটে ফারক ছিল ১৪ আসনের। সেই 'মাইনস ১৪ ' কে এদিন প্লাস করার অঙ্কের কথা জানান শুভেন্দু। তিনি বলেন, এই মাইনাসকে কীভাবে বিজেপির জন্য প্লাস করা যা, তার জন্য যা যা দরকার তা হবে।

 'যেখানে আটকাবে আমি যাব',নন্দীগ্রামে সভা নিয়ে বক্তব্য

'যেখানে আটকাবে আমি যাব',নন্দীগ্রামে সভা নিয়ে বক্তব্য

এদিন শুভেন্দু সাফ জানান, নন্দীগ্রামের আগামী ৮ তারিখের সভায় প্রায় ১ লাখ লোকের জমায়েত তিনি আশা করছেন। আর সেখানে সভায় যাওয়ার পথে কেউ যদি বিজেপি কর্মীদের আটকান , তাহলে সেখান থেকে যেন শুভেন্দুকে ফোন করা হয়। শুভেন্দু বলেন,'যেখানে আটকাবে সেখানে যাব।'

কলকাতাঃ নতুন বছরে নতুন মেকওভারে খুলে যেতে পারে মহাকরণ

কাঁথি থেকে বিজেপিতে যোগ দেবেন ভাই সৌমেন্দু সহ ৫ হাজার তৃণমূল সমর্থক! নন্দীগ্রাম থেকে অভিষেককে জবাব শুভেন্দুর

English summary
Suvendu Adhikari says he will sweep all Kanthi seats, gives vote calculation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X