• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় পঞ্চায়েত নির্বাচনে 'তৃণমূলের ভোট লুঠ' নিয়ে বিস্ফোরক শুভেন্দু! জোর করে জেলা পরিষদ দখলের কোন ঘটনা জানালেন

  • |

তৃণমূল ও তৃণমূলের নেতাদের বিরুদ্ধে ক্রমাগত আক্রমণ শানাতে শুরু করে দিয়েছেন সদ্য বিজেপিতে যোগদানকারী শুভেন্দু। মমতা শিবিরের বিরুদ্ধে ফুঁসে উঠে একাধিক ইস্যুতে তিনি তাঁর প্রাক্তন দলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরব। এবার 'ভোট লুঠ ' নিয়ে বক্তব্য রাখতে শুরু করে ক্রমাগত তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করাতে শুরু করলেন শুভেন্দু অধিকারী।

 দুটি জেলা পরিষদ জোর করে দখলে রাখছে তৃণমূল!

দুটি জেলা পরিষদ জোর করে দখলে রাখছে তৃণমূল!

শুভেন্দু অধিকারী ঝাড়গ্রামের সভায় তৃণমূলের বিরুদ্ধে একাধিক দাবিতে সরব হতে গিয়ে , প্রসঙ্গ তোলেন ভোট লুঠের। আর সেই সূত্র ধরে তিনি বলেন, জঙ্গলমহলে ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে দুটি জেলা পরিষদ জোর করে আটকে রেখেছে তৃণমূল। শিশিরপুত্র শুভেন্দুর দাবি, যদিও এই ঘটনা জঙ্গলমহলের বুকে বেশিদিন চলতে পারবে না।

 ভোট লুঠ নিয়ে বিস্ফোরক শুভেন্দু

ভোট লুঠ নিয়ে বিস্ফোরক শুভেন্দু

শুভেন্দু অধিকারী বলেন, পঞ্চায়েত ভোটে জঙ্গলমহল এলাকায় কীভাবে ভোট লুঠ হয়েছে, তা সকলের জানা। প্রসঙ্গ, বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর এলাকা জুড়ে থাকা জঙ্গলমহল এককালে শুভেন্দুর পর্যবেক্ষণে রেখেছিল তৃণমূল। আর সেই এলাকায় , ভোট লুঠ ঘিরে শুভেন্দু মুখ খুলতেই জল্পনার পারদ তুঙ্গে ওঠে।

'মানুষের রায় পরিবর্তন'!

'মানুষের রায় পরিবর্তন'!

শুভেন্দু বলেন, জঙ্গল মহল এলাকায় তৃণমূল কীভাবে ভোট লুঠ করে মানুষের দেওয়া রায়কে পরিবর্তন করেন দিয়েছিল। যার জেরে রাতারাতি দুটি জেলা পরিষদের দখলে রেখেছে তৃণমূল। শুভেন্দুর দাবি এটি অনৈতিক। এছাড়াও শুভেন্দু ঝাড়গ্রামে রবিবারের সভা থেকে দাবি করেন, বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পের ও রাজ্যের প্রকল্পের টাকা আত্নসাৎ করতে ব্যস্ত তৃণমূল নেতারা।

৪ টি এলাকায় বিজেপি তৃণমূলকে কত ভোটে হারাবে!

৪ টি এলাকায় বিজেপি তৃণমূলকে কত ভোটে হারাবে!

শুভেন্দু ঝাড়গ্রামে নাম করে ৪ টি এলাকা উল্লেখ করেন নিজের বক্তব্যে। তিনি বলেন, নয়াগ্রাম, গোবীবল্লভপুর, বিনপুর,ঝাড়গ্রামে অন্তত ৫০ হাজার ভোটের ব্যবধানে তৃণমূলকে বিজেপি হারাবে। আর সেই অঙ্কেই আপাতত বিজেপি এগোচ্ছে বলে জানান শুভেন্দু।

তৃণমূলের দাবি

তৃণমূলের দাবি

এদিকে, তৃণমূলের তরফে বলা হচ্ছে, যেহেতু শুভেন্দু নতুন বিজেপিতে যোগ দিয়েছেন, তাই এভাবে তিনি নিজের দলের কাছে প্রিয় হতে চাইছেন। শুভেন্দুর অভিযোগের কোনও সত্যতা নেই বলে দাবি তৃণমূলের।

কলকাতাঃ বাগুইহাটিতে ডান্সারের দেহ উদ্ধারে রহস্য ঘণীভূত হচ্ছে, অধরা অভিযুক্ত

English summary
Suvendu Adhikari says 2 Zilla Parishad in 2018 Panchayat Polls forcibly occupied by TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X