• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর কলকাতার মিছিলে ইটবৃষ্টি, রণক্ষেত্র! অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ে তোপ পাল্টা তোপ বিজেপি-তৃণমূলের

  • |

দেশপ্রাণ শাসমন রোডে এদিন শুভেন্দু-দিলীপদের মিছিলকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় কলকাতায়। এদিন শহর কার্যত তৃণমূল বনাম বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হতেই রণক্ষেত্রের চেহারা নেয়।

এলাকায় অরূপ বিশ্বাস

এলাকায় অরূপ বিশ্বাস

এদিন অরূপ বিশ্বাস এদিন এলাকায় আসেন রণক্ষত্রের চেহারা নিতেই। অরূপ বিশ্বাস জানান,আমাদের দলের ছেলেরা পতাকা লাগাচ্ছিল , আর সই সময়ই প্ররোচনা দেওয়া হয়। অরূপ বিশ্বাসের দাবি। ইট প্রথমে বিজেপির দিক থেকে আসে। মমতার ছবি ভাঙা হয়। অরূপ বিশ্বাস বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয় নের প্রয়াস ভাঙার চেষ্টা হচ্ছে। এদিকে, খুব শিগগিরিই তৃণমূল একটি ব্যবস্থা নেবে বলে জানান।

 বিজেপির পাল্টা দাবি

বিজেপির পাল্টা দাবি

এদিকে ঘটনার তীব্র প্রতিবাদ করেন বিজেপির জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন, বিজেপির বড় মিছিল দেখে ভয় পেয়ে এমনটা করেছে তৃণমূল। এই ঘটনার দায়িত্ব নিতে হবে তৃণমূলকেই।

রাজপথে আগুন, লাঠি, ইট

রাজপথে আগুন, লাঠি, ইট

২০২১ ভোট আসতে এখনও কয়েকমাস বাকি। তার আগে আজ কলকাতার রাজপথ ভোটের উত্তেজনার প্রবল আকার দেখতে পেল শুভেন্দু দিলীপের রোডশো ঘিরে।যে রোজ শোতে দুই যুযুধান পার্টি কার্যত রণক্ষেত্রের চেহারা গড়ে তোলে রাস্তায়। মিছিল চারুমার্কেট এলাকায় ঢুকতেই শুরু হয় উত্তেজনা। বাইক থেকে বাড়ি ভাঙচুর হতে থাকে মুহূর্তে। খবর পেয়েই এলাকায় আসেন স্থানীয় বিধায়ক অরূপ বিশ্বাস।

 প্রসঙ্গে পুলিশ

প্রসঙ্গে পুলিশ

যে সময় ঘটনা ঘটেছে সেই সময় দু পক্ষকে সরাতে এলাকায় কোনও পুলিশ কর্মীকে দেখা যায়নি বলে দাবি একাংশের। যদিও রূপল বিশ্বাসের দাবি, এবাকাবাসীরা জানিয়েছেন পুলিশের জন্য তাঁরা রক্ষা পেয়েছেন। প্রসঙ্গত, এর আগেও এলাকায় বিজেপির ফ্লেক্স ছেঁড়া হয়েছে। তারপর এই ঘটনা ঘিরে চড়েছে উত্তেজনা। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করে বিজেপি।

দক্ষিণ ২৪ পরগনাঃ মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন শোভন চ্যাটার্জী

শুভেন্দুকে মুখ্যমন্ত্রী হওয়ার 'সুযোগ’ দিলেন মমতা! একুশের লড়াইয়ে চোখ নন্দীগ্রামে

English summary
Suvendu Adhikari's rally in kolkata attacked, tmc versus bjp clash
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X