• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অধিকারী গড়ে মমতার সভার আগেই শুভেন্দু দিতে চলেছেন বড় দান! রুদ্ধশ্বাস রাজনৈতিক কাউন্টডাউন শুরু

  • |

খেলাটা অনেকটাই 'ক্লোজ' হতে শুরু করেছে! কার্যত স্লগ ওভার পর্যন্ত ম্যাচ গড়িয়ে গিয়েছে শুভেন্দু অধিকারীকে ঘিরে! অন্তত, গত সপ্তাহ থেকে এই সপ্তাহের বুধবার পর্যন্ত বিভিন্ন ঘটনাবলীর নিরিখে এমন দাবি করছেন অনেকেই। সামনেই মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফর, আর তার আগে, শুভেন্দু অধিকারী বড় দান খেলতে চলেছেন নিজের রাজনৈতিক অবস্থান ঘিরে।

 যে পাঁচ জেলার পর্যবেক্ষক শুভেন্দু ছিলেন, সেখানেই মমতা

যে পাঁচ জেলার পর্যবেক্ষক শুভেন্দু ছিলেন, সেখানেই মমতা

আগামী ৭ ডিসেম্বর থেকে পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া, বাঁকুড়া, মুর্শিদাবাদ, মালদহে নির্বাচনী প্রচারে নামবেন মমতা। এখানেই দলের তরফে জেলার পর্যবেক্ষক হিসাবে মমতা শুভেন্দুকে একসময় নিয়োগ করেন। এদিকে, ৭ তারিখের আগে ১ ডিসেম্বর শুভেন্দুকে নিয়ে তৃণমূলের হাইভোল্টেজ বৈঠকের পর মমতার সভার পিচ অনেকটাই মসৃণ হবে বলে মনে হয়েছিল। তবে ২ রা ডিসেম্বর শুভেন্দু সৌগতকে ' একসঙ্গে কাজ করা মুশকিল' মেসেজ পাঠাতেই রাজনৈতিক পরিস্থিতি পাল্টাতে থাকে।

 মমতার সভার আগে শুভেন্দুর বড় দান

মমতার সভার আগে শুভেন্দুর বড় দান

জানা গিয়েছে, আগামী ৬ ডিসেম্বর শুভেন্দু অধিকারী একটি সাংবাদিক সম্মেলন করবেন। সেখানে নিজের রাজনৈতিক অবস্থান তিনি স্পষ্ট করতে চলেছেন। আর এই সম্মেলনের ঘিরেই কাউন্টডাউন তুঙ্গে উঠতে চলেছে। ৬ তারিখের এই সভায়ে কী বিষয়ে শুভেন্দু বক্তব্য রাখবেন,তা নিয়ে সম্ভবত এদিন তাঁর সিদ্ধান্ত হয়ে গিয়েছে। যার জেরে সৌগতকে পাঠানো শুভেন্দুর মেসেজ তাৎপর্য পূর্ণ বলে মনে করা হচ্ছে।

তৃণমূলকে চাপে রেখে স্ট্র্যাটেজি!

তৃণমূলকে চাপে রেখে স্ট্র্যাটেজি!

মূলত, মমতার হাইভোল্টেজ সভা ঘিরে ফিরহাদ হাকিম থেকে শুরু করে সুব্রত বক্সি, পার্থ চট্টপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অরুপ বিশ্বাসরা আগেই স্ট্র্যাটেজি ঠিক করেছেন। এদিকে, সূত্রের দাবি, কার্যত তৃণমূলের সভাগুলির আগে দলকে চাপে রাখতেই শুভেন্দু অধিকারী ৬ ডিসেম্বর সাংবাদিকদের নিজের অবস্থান স্পষ্ট করবেন। যার ওপর নিঃসন্দেহে ৭ তারিখ মমতার সভার বহু দিক নির্ভর করে রয়েছে। মমতার সভায় শুভেন্দু থাকবেন কি না, তাও ৬ ডিসেম্বরই স্পষ্ট হবে বলে মনে করা হচ্ছে। ফলে আপাতত কাউন্টাউন ৬ ডিসেম্বর।

 মমতার সভা নিয়ে শুভেন্দুগড়ে কোন নির্দেশ

মমতার সভা নিয়ে শুভেন্দুগড়ে কোন নির্দেশ

এদিকে , জানা গিয়েছে, শুভেন্দু অধিকারীর শিবিরের তরফে সমস্ত তৃণমূল কর্মীদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় যোগ দেওয়া বার্তা দেওয়া হয়েছে। ৭ তারিখের সভায় সকলকে যেতে বলা হয়েছে। তবে নন্দীগ্রামের নেতা নিজে সেখানে থাকবেন কি না, এই লাখ টাকার প্রশ্নের জবাব ৬

ডিসেম্বর মিলতে চলেছে।

কলকাতাঃ আর একসাথে কাজ করা যাবে না, শুভেন্দুর বার্তায় হতাশ তৃণমূল

দুয়ারে দুয়ারে সরকার-এর পাল্টা কর্মসূচি! বাড়িতে বাড়িতে প্রচার করবে বিজেপি

English summary
suvendu adhikari' s game plane after messeging to sougata roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X