• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবরুদ্ধ বিটি রোড, ট্যাবলোয় শুভেন্দু-অর্জুন-বাবুল-সৌমিত্র-শুভ্রাংশু, জয় শ্রীরাম স্লোগানে শিকেয় করোনা বিধি

পায়ের তলায় সরষে শুভেন্দুর অধিকারীর। বিজেপিতে যোগ দেওয়ার পর এক মুহূর্ত সময় নষ্ট করেননি। প্রতিদিনই কোনও না কোনও সভা, মিছিল করেছেন। মঙ্গলবার পর পর দুটি জায়গায় শুভেন্দুর মিছিল। নন্দীগ্রামের সভা শেষ করেই তিনি চলে যান খড়দহে। অর্জুনের গড়ে শক্তি প্রদর্শন করবে বিজেপি। দ্বিগুণ উত্তেজনায় ফুটছে বিজেপি নেতারা। অবরুদ্ধ হয়ে পড়েছে বিটি রোড। গদা হাতে শুেভন্দুর পাশে গাড়িতে রয়েছেন অর্জুন সিং। রয়েছেন বাবুল সুপ্রিয়, সৌমিত্র খাঁ, শুভ্রাংশ রায়, শীলভদ্র দত্তরা।

উত্তর ২৪ পরগনাঃ টিটাগড় থেকে খড়দহ বিশাল রোড শো শুভেন্দু অধিকারীর
খড়দহে শুভেন্দুর মিছিল

খড়দহে শুভেন্দুর মিছিল

নন্দীগ্রাম থেকে সোজা খড়দহে ছুটে এসেছেন শুভেন্দু অধিকারী। শুভেন্দুর সভায় যোগ দিতে বাইকে করে সেখানে পৌঁছন বাবুল সুপ্রিয়, সৌমিত্র খাঁরা। শুভেন্দু খড়দহে আসার আগেই জমায়েত হতে শুরু করেছিল। বেলা দেড়টা থেকে জমায়েত শুরু হয় খড়দহে। অর্জুনের গড়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী প্রথম সভা করছেন। কাজেই আস্ফালনে অর্জুন যে কোনও খামতি রাখবেন না তা বলার অপেক্ষা রাখে না। শুভেন্দু পাশে গদা হাতে গাড়িতে চড়েন অর্জুন। সামনে জনজোয়ার। এক প্রকার অবরুদ্ধ হয়ে গিয়েছে খড়দহ সংলগ্ন বিিট রোড।

মণীশ শুক্লা কাণ্ডের পর প্রথম উচ্ছ্বাস বিজেপির

মণীশ শুক্লা কাণ্ডের পর প্রথম উচ্ছ্বাস বিজেপির

মণীশ শুক্লা হত্যাকাণ্ডের পর শেষ বার এরকমই জন জোয়ার দেখা গিয়েছিল খড়দহে। মোমবাতি মিছিল করেছিল বিজেপি। তারপরে শুভেন্দু পা রাখতেই বিজেপি কর্মী সমর্থকরা যেন উত্তেজনায় ফুটছে। জয় শ্রীরাম স্লোগান গিয়ে রাস্তায় চলেছেন তাঁরা। অতোটাই ভিড় যে শুভেন্দুর গাড়ি এগোতে পারছে না। মিছিলে শুভেন্দুর পাশে দেখা গিয়েছে মুকুল পুত্র শুভ্রাংশু রায়কেও। রয়েছেন ব্যারাকপুরের দলত্যাগী তৃণমূল কংগ্রেস বিধায়ক শীলভদ্র দত্তও। তাঁর বিজেপিতে যোগদানের উচ্ছ্বাসও রয়েছে বিজেপি কর্মী সমর্থকদের অন্দরে।

নন্দীগ্রামে সভা শুভেন্দু

নন্দীগ্রামে সভা শুভেন্দু

নন্দীগ্রামে কোনও রাজনৈতিক সভা না করলেও এদিন হনুমান পুজোর অরাজনৈতিক মঞ্চ থেকে একের পর এক আক্রমণে মমতাকে বিঁধেছেন শুভেন্দু অধিকারী। তিনি আস্ফালন করে বলেছেন একজন কর্মসূচি ঘোষণা করে পগার পার। মমতার নন্দীগ্রামের সভা বাতিলকে কটাক্ষ করেছেন শুভেন্দু। মমতা যেদিন সভা করবেন তার পরের দিন পাল্টা সভা করবেন বলেও আক্রমণ শানিয়েছেন শুভেন্দু অধিকারী। ১ লক্ষ লোক নিয়ে সভা হবে নন্দীগ্রামে হুঙ্কার দিয়েছেন শুভেন্দু অধিকারী।

শুভেন্দুর অনুগামীদের মিছিলে হামলা

শুভেন্দুর অনুগামীদের মিছিলে হামলা

শুভেন্দুর নন্দীগ্রামের মিছিলে আসার পথে বিজেপি কর্মী সমর্থকদের উপর হামলা চালানো হয়। তৃণমূলই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছ বিজেপি। অভিযুক্তদের গ্রেফতার করা না হলে বড় আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী। জিহাদিদের গ্রেফতার করতে হবে বলে পুলিসকে হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু।

মুকুল বিনা প্রথম রাজ্যের ভোটে নামছেন মমতা, পিকে কি পারবেন সাফল্য দিতে

English summary
Suvendu Adhikari rally at Khardha huge gatharing amid coronavirus pandamic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X