• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীব-বৈশালী কি তাহলে বিজেপির পথেই! আকারে-ইঙ্গিতে সেই বার্তাই দিলেন শুভেন্দু

রাজীব বন্দ্যোপাধ্যায় ও বৈশালী ডালমিয়ার দলবদল নিয়ে তাৎপর্যপূর্ণ বার্তা দিলেন শুভেন্দু অধিকারী। বিজেপির শুভেন্দু-পর্বে রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কম জলঘোলা হয়নি। শুভেন্দু দাদার অনুগামী পোস্টারের সঙ্গে জুড়ে গিয়েছিল রাজীবের নাম। আবার তাঁর সঙ্গে বৈঠকের কথাও শোনা গিয়েছিল বিশেষ সূত্রে। ফের জল্পনা বাড়ালেন সেই শুভেন্দু অধিকারীই।

রাজীব আমি একসাথে কাজ করব, ইঙ্গিতপূর্ণ মন্তব্য শুভেন্দুর
রাজীব-বৈশালী একে অপরের পাশে

রাজীব-বৈশালী একে অপরের পাশে

রাজীব বন্দ্যোপাধ্যায় সম্প্রতি মন্ত্রিত্ব ছেড়েছেন। তারপর বৈশালী ডালমিয়া রাজীবের পাশের দাঁড়িয়েছিলেন। তাতেই তৃণমূলের চক্ষুশূল হয়েছেন। বৈশালীকে বহিষ্কার করা হয়েছে দল থেকে। এরপর আবার বৈশালীর পাশে দাঁড়িয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজীবের কথায়, বৈশালী এমন কিছু আপত্তিকর কথা বলেননি, যার ফলে তাঁকে বহিষ্কার করতে হবে।

গেরুয়া শিবিরে যোগদান প্রসঙ্গে শুভেন্দু

গেরুয়া শিবিরে যোগদান প্রসঙ্গে শুভেন্দু

এরপর মঙ্গলবার শুভেন্দু অধিকারী যে বার্তা দিয়েছেন, তাতে রাজীব বন্দ্যোপাধ্যায় ও বৈশালী ডালমিয়াদের ভবিষ্যৎ ঠিকানার আভাস রয়েছে। রাজনৈতিক মহল মনে করছে, শুভেন্দুর বার্তায় প্রকাশ পাচ্ছে রাজীব ও বৈশালী বিজেপিতেই আসছেন। তাঁদের গেরুয়া শিবিরে যোগদান কার্যত সময়ের অপেক্ষা।

সেজবোন ডোমজুড় আর ছোট বোন বালি

সেজবোন ডোমজুড় আর ছোট বোন বালি

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে শুভেন্দু অধিকারী বলেন, ভোট এলেই নন্দীগ্রামের কথা মনে পড়ে। গত বিধানসভা নির্বাচনের আগে এসেছিলেন। আবার এলেন। এবার তিনি নন্দীগ্রামে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করেছেন। বলেছেন, ভবানীপুর আমার বড় বোন, নন্দীগ্রাম মেজবোন। তাহলে কি সেজবোন ডোমজুড় আর ছোট বোন বালি।

স্পষ্ট হচ্ছে রাজীব ও বৈশালীর গতিপথ

স্পষ্ট হচ্ছে রাজীব ও বৈশালীর গতিপথ

তাঁর এই শেষের কথাতেই স্পষ্ট হচ্ছে রাজীব ও বৈশালীর গতিপথ। উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুরের পর শুভেন্দুর গড় নন্দীগ্রামে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করেছেন। রাজীব বন্দ্যোপাধ্যায় ডোমজুড়ের বিধায়ক আর বৈশালী ডালমিয়া বালির বিধায়ক। শুভেন্দুর কথায় প্রকাশ, মমতা বন্দ্যোপাধ্যায় এবার ডোমজুড় ও বালিকে বেছেন নেবেনস কারণ ওই দুই এলাকার বিধায়কও বিজেপিতে যাবেন।

শুভেন্দু এবার সরাসরি বুঝিয়েই দিলেন

শুভেন্দু এবার সরাসরি বুঝিয়েই দিলেন

শুভেন্দু বোঝাতে চেয়েছেন, যেমন নন্দীগ্রামে তিনি প্রার্থী হবেন বলেছেন। তেমনই রাজীব ও বৈশালী দলত্যাগে ওই এলাকায় গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলবেন ডোমজুড় সেজ বোন আর বালি ছোট বোন। এই এলাকায় আমিই আপনাদের প্রার্থী। এই কেন্দ্রে জয়যুক্ত করুন তৃণমূলকে। তাঁদের নিয়ে জল্পনা চলছিল, শুভেন্দু এবার সরাসরি বুঝিয়েই দিলেন রাজীব-বৈশালীর ভবিষ্যৎ।

গরু পাচারকাণ্ডে যুব তৃণমূল নেতার খোঁজে তৎপর সিবিআই ! লুকআউট নোটিশের পর এবার গ্রেফতারি পরোয়ানা

English summary
Suvendu Adhikari predicts about joining in BJP of Rajib Banerjee and Baishali Dalmiya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X