• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি থেকে ফিরতেই ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ শুভেন্দুর, ফের ভোট পরবর্তী হিংসা নিয়ে অভিযোগ

Google Oneindia Bengali News

রাজ্যপাল ফিরতেই রাজভবনে গেলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (suvendu adhikari) । এদিন সন্ধেয় হওয়া এই সাক্ষাতে শুভেন্দু অধিকারী ভোট পরবর্তী হিংসা নিয়ে ফের অভিযোগ করেছেন বলে টুইট করে জানিয়েছেন রাজ্যপাল ধনখড় (jagdeep dhankhar)। প্রসঙ্গত চারদিন দিল্লিতে কখনও রাষ্ট্রপতি, কখনও প্রধানমন্ত্রী, কখনও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং কখনও জাকীয় মানবাধিকার কমিশনের প্রধানের সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল। পরে এদিনের সাক্ষাৎকার নিয়ে টুইট করেছেন শুভেন্দু অধিকারীও।

ফের ভোট পরবর্তী হিংসা নিয়ে অভিযোগ

ফের ভোট পরবর্তী হিংসা নিয়ে অভিযোগ

এদিন রাজ্যপাল একটি টুইটে বলেছেন, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এদিন তাঁর সঙ্গে দেখা করে রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে হস্তক্ষেপ করার আহ্বান জানিয়েছেন। এছাড়াও তিনি রাজ্যে বড় মাত্রায় মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ করেছেন। রাজ্য জুড়েই মিথ্যা মামলা দেওয়ার অভিযোগও শুভেন্দু অধিকারী করেছেন বলে জানিয়েছেন রাজ্যপাল।

পুলিশের বিরুদ্ধে অভিযোগ

পুলিশের বিরুদ্ধে অভিযোগ

রাজ্যপাল ওপর একটি টুইটে বলেছেন, শুভেন্দু অধিকারী তাঁর কাছে রাজ্য পুলিশ এবং কলকাতা পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেছেন। যেৎানে শুভেন্দু অধিকারী অভিযোগ করেছেন, রাজ্যে বর্বর এবং জঘন্য অপরাধমূলক ক্রিয়াকলাপে কোনও তদন্ত হচ্ছে না। এছাড়াও অভিযুক্তদের কম গ্রেফতারেরও অভিযোগ তুলেছেন তিনি।

 দিল্লিতে হওয়া বৈঠক নিয়ে জল্পনা

দিল্লিতে হওয়া বৈঠক নিয়ে জল্পনা

শনিবার দিল্লি থেকে ফিরেছেন রাজ্যপাল। ফেরার আগে তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক করেন। চার দিনের সফরে দ্বিতীয়বার। দুটি বৈঠক কেন এবং কী আলোচনা হয়েছে, তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে বিভিন্ন মহলে। তবে রাজ্যপাল জানিয়েছেন, তিনি রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে চিন্তিত। তাই নিয়েই দিল্লিতে আলোচনা হয়েছে। তারই মধ্যে এদিন শুভেন্দু অধিকারীর সঙ্গে আলোচনা। তবে সূত্রের খবর অনুযায়ী, সোমবার রাজ্যপাল একসপ্তাহের সফরে উত্তরবঙ্গে যাচ্ছেন, সেই জন্যই তড়িঘড়ি রাজ্যপালের সঙ্গে দেখা করলেন শুভেন্দু অধিকারী।

রাজ্যপালের দিল্লি সফরের আগে রাজভবনে গিয়েছিলেন শুভেন্দু

রাজ্যপালের দিল্লি সফরের আগে রাজভবনে গিয়েছিলেন শুভেন্দু

রাজ্যপাল দিল্লি গিয়েছিলেন ১৫ জুন। তার আগেরদিন অর্থাৎ গত সোমবার বিকেলে দলের ৫১ জন বিধায়ককে নিয়ে রাজভবনে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেইসময় বিধায়করাও রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে অভিযোগ করেছিলেন। পরে রাজভবনের খোলা বারান্দায় হওয়া বৈঠকে রাজ্যপাল রাজ্য সরকারকে খেঁচা দিয়ে বলেছিলেন, ভোট পরবর্তী রাজ্যে বিভিন্ন জায়গায় অশান্তি হয়েছে। সেই জায়গাগুলিতে কেন মুখ্যমন্ত্রী গেলেন না। রাজ্যপাল বলেছিলেন, বাংলায় গণতন্ত্র নিঃশ্বাস নিতে পারছে না।

ধর্মীয় মেরুকরণ ছাড়াও ভরাডুবির পিছনে রয়েছে আরও কারণ, সিপিএম রাজ্য কমিটির পর্যালোচনায় জোটে জোর ইয়েচুরিরধর্মীয় মেরুকরণ ছাড়াও ভরাডুবির পিছনে রয়েছে আরও কারণ, সিপিএম রাজ্য কমিটির পর্যালোচনায় জোটে জোর ইয়েচুরির

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Suvendu Adhikari meets Govervor Dhankhar targeting Mamata banerjee govt on maintaining peace in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X