India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ বিজেপি প্রার্থী যোগ দিলেন তৃণমূলে! মদন মিত্রের পাশে দাঁড়িয়ে 'ভুল স্বীকার'

Google Oneindia Bengali News

উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের আগে সেখানে দলের ভাঙনে জেরবার বিজেপি (BJP) । সুযোগ বুঝে বিজেপি ছেড়ে মন্ত্রী-নেতার ভিড়ছেন সমাজবাদী পার্টিতে (Samajwadi party)। আর পশ্চিমবঙ্গে এখন চলছে তৃণমূলের (Trinamool Congress) যোগদানের পালা। এবার সেই দলবদলের খেলায় তৃণমূলে যোগ দিলেন একসময়ে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) অনুগত বলে পরিচিত গৌতম রায়। তিনি মুর্শিদাবাদের কান্দি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান।

মুর্শিদাবাদে বিজেপিতে বড় ভাঙন

মুর্শিদাবাদে বিজেপিতে বড় ভাঙন

গত কয়েকদিন ধরে মুর্শিদাবাদে বিজেপিতে বড় ভাঙন চলছে। সোমবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন, মুর্শিদাবাদ সাংগঠনিক দক্ষিণ জেলার সম্পাদক তপন চন্দ্র। আর এদিন তৃণমূলে যোগ দিলেন কান্দির বিজেপি নেতা গৌতম রায়। তার সঙ্গে তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন কাউন্সিলর গুরুপ্রসাদ মুখোপাধ্যায় এবং চন্দন হাজরার মতো নেতা। বিজেপি সূত্রে খবর এইসব নেতারা, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

 কান্দির বিজেপি প্রার্থী ছিলেন

কান্দির বিজেপি প্রার্থী ছিলেন

প্রসঙ্গত উল্লেখ্য গৌতম রায় বিধানসভা নির্বাচনে কান্দির বিজেপি প্রার্থী ছিলেন। ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে ঠিক এর উল্টো স্রোত ছিল। সেই সময় তৃণমূল ছেড়ে অনেক নেতা বিডেপিতে যোগ দিয়েছিলেন। সেই জলে ছিলেন কান্দি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান গৌতম রায় এবং গুরুপ্রসাদ মুখোপাধ্যায়ের মতো নেতারা। গৌতম রায়কে স্থানীয় নেতারা শুভেন্দু অধিকারীর অনুগত বলেই জানতেন। শুভেন্দু অধিকারীর হাতে ধরেই এঁরা বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু বিধানসভা নির্বাচনে গৌতম রায় হেরে যান তৃণমূলের কাছে। তবে সেই হারের পর থেকে তাঁকে বিজেপির কর্মসূচিতে সেরকমভাবে দেখা যায়নি।

মমতা-অভিষেকের প্রশংসা

মমতা-অভিষেকের প্রশংসা

তৃণমূলের যোগ দেওয়ার পরে গৌতম রায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেছেন। তিনি বলেছেন, যদি উন্নয়ন করতে হয়, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায় আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরেই করতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায়কে উন্নয়নের কান্ডারি বলেও বর্ণনা করেন তিনি। পাশাপাশি তিনি বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত ভুল ছিল বলে জানিয়েছেন।

পাল্টা কটাক্ষ বিজেপির

পাল্টা কটাক্ষ বিজেপির

এদিকে বিজেপির তরফে গৌতম রায়ের তৃণমূলের যোগদানকে কটাক্ষ করা হয়েছে। বিজেপি নেতা গৌরীশঙ্কর ঘোষ বলেছেন, গত বিধানসভা নির্বাচনের আগে এইসব নেতারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু বিজেপি ক্ষমতায় না আসার কারণে এরা ফের তৃণমূলে ফিরছেন। দলত্যাগী নেতাদের ক্ষমতা লোভী এবং সুবিধাবাদী বলেও কটাক্ষ করেন তিনি। বিজেপি নেতা আরও বলেছেন বিজেপিতে এসে সুবিধা করতে না পেরে তৃণমূলের ফিরলেন ওইসব নেতারা।

English summary
Suvendu Adhikari loyal and BJP candidate from Kandi Goutam Roy joins TMC in presence of Madan Mitra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X