• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অনুব্রতর গড়ে আক্রান্ত রাজ্যের বিরোধী দলনেতা, পায়ে চোট পেলেন শুভেন্দু

Google Oneindia Bengali News

অনুব্রতর গড়ে আইনঅমান্যে গিয়ে আহত হলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সিউড়িতে আইন অমান্য কর্মসূচি করছিলেন তিনি। সেখানে বিক্ষোভ দেখাতে হিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় নার্সিংহোমে নিেয় যাওয়া হয়েছে। চিকিৎসকরা পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসা শুরু করেছেন বলে জানা গিয়েছে।

Recommended Video

মুখ্যমন্ত্রী প্রয়াত কিশোরীর চরিত্র হনন করলেন, মমতাকে কটাক্ষ শুভেন্দু অধিকারীর

অনুব্রতর গড়ে আক্রান্ত রাজ্যের বিরোধী দলনেতা, পায়ে চোট পেলেন শুভেন্দু

রাজ্যে একের পর এক ঘটনা। খুন, ধর্ষণ থেকে শুরু করে সংঘর্ষ। মার্চ মাস থেকেই ঘটনার ঘনঘটা রাজ্যে। পুরসভা ভোটের পর থেকেই একের পর এক খুন শুরু হয়েছে রাজ্য। বিশেষ করে বীরভূমের পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে।
পুরসভা ভোটের পরেই খুন হন রামপুর হাটের টিএমসি নেতা ভাদু শেখ। তারপরের দিনই বগটুই হত্যাকাণ্ড। ৯ জনকে নারকীয় ভাবে পুড়িয়ে হত্যা করা হয়েছে এই গ্রামে। ঘটনার সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু তারপরেও সন্তুষ্ট নয় বিজেপি। রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির দাবি তুেলছেন তাঁরা।

রাজ্যে আইন প্রশাসনের অবনতির অভিযোগে সিউড়িতে আইন অমান্য কর্মসূচি করছিল বিজেপি। তার নেতৃত্বে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেসময় পুিলশের সঙ্গে দলীয় কর্মীদের হাতাহাতি এবং ধস্তাধস্তিতে তুমুল পরিস্থিতি তৈরি হয়েছিল সিউড়িতে। এই পরিস্থিতিতেই পায়ে চোট পান রাজ্যের বিরোধী দলনেতা। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। শেষ পাওয়া খবর পর্যন্ত সেখানেই প্রাথমিক চিকিৎসা শুরু হয়েছে রাজ্যের বিরোধী দলনেতা।

তৃণমূলের পাঁচ কাণ্ডে হাতে চাঁদ পেয়েছে বিজেপি, ফের তৈরি হচ্ছে লড়াইয়ের জন্যতৃণমূলের পাঁচ কাণ্ডে হাতে চাঁদ পেয়েছে বিজেপি, ফের তৈরি হচ্ছে লড়াইয়ের জন্য

প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগে বগটুই কাণ্ড নিয়ে রাজ্য বিধানসভায় রীতিমত হাতাহাতি মারামারি বেধেছিল বিজেপি এবং শাসক দলের বিধায়কদের মধ্যে। শাসক দলের এক বিধায়কের নাক ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ । এই ঘটনায় মারধরের অভিযোগ উঠেছিল শুভেন্দু অধিকারীর বিরুদ্ধেও। এদিকে অনুব্রত মণ্ডলের গ্রেফতারের দাবিতে সরব হয়েছে বিজেপি। ১৮ িদনের মধ্যে পর পর চারটি ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। যাকে নজির বিহীন বলা চলে। তার উপরে আবার বুধবার কলকাতা হাইকোর্টে আইনজীবীরা এজলাসেই বিক্ষোভ দেখাতে শুরু করেছিলেন। রীতি মত ধস্তাধস্তির পর্যায়ে পৌঁছে গিয়েছিল পরিস্থিতি। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাস বয়কটের ডাক িদয়েছে শাসকদলপন্থী আইনজীবীরা।

English summary
Suvendu Adhikari injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X