• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীব মন্ত্রিত্ব ছাড়ার পর কী বার্তা দিলেন শুভেন্দু! তাৎপর্যপূর্ণ বার্তায় বিজেপি-যোগের জল্পনা

কয়েকদিন আগে রাজীবের নাম করে শুভেন্দু বলেছিলেন, যাঁরা কর্মচারী হয়ে তৃণমূলে থাকতে চান, থাকুন। আর যাঁরা সহকর্মী হিসেবে কাজ করতে চান, তাঁদের বিজেপিতে আসা ছাড়া কোনও পথ নেই। এরপর শুভেন্দুর অধিকারীর পথে হেঁটেই মন্ত্রিত্বে ইস্তফা দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। শুক্রবার দিঘায় রোড শোয়ের পর শুভেন্দু অধিকারী বললেন, আমি খুব খুশি!

দীঘাঃ সভা থেকে তৃণমূলকে কটাক্ষ শুভেন্দু অধিকারীর
শুভেন্দুর তাৎপর্যপূর্ণ বার্তা রাজীবকে নিয়ে

শুভেন্দুর তাৎপর্যপূর্ণ বার্তা রাজীবকে নিয়ে

শুভেন্দু অধিকারীর তাৎপর্যপূর্ণ বার্তার পর স্পষ্ট রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দিতে পারেন। শুভেন্দু তাৎপর্যপূর্ণ বার্তা দেওয়ার আগে অবশ্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বঙ্গ বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় রাজীবকে স্বচ্ছ ভাবমূর্তির নেতা বলে ব্যাখ্যা করে দলে স্বাগত জানিয়েছেন।

রাজীবের সঙ্গে সম্পর্ক নিবিড়, বাড়ালেন জল্পনা

রাজীবের সঙ্গে সম্পর্ক নিবিড়, বাড়ালেন জল্পনা

শুভেন্দু আবার বলেন, দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়র ওই বার্তার পর আমার আর কিছু বলা আছে কি? শুভেন্দু এরপর বলেন, রাজীবের সঙ্গে তাঁর সম্পর্ক অত্যন্ত নিবিড়। শুক্রবার নিউ দিঘা থেকে ওল্ড দিঘা পর্যন্ত মিছিল করে জনপ্লাবনের সামনেই শুভেন্দু রাজীবকে নিয়ে তাৎপর্যপূর্ণ বার্তায় জল্পনা আরও বাড়িয়ে দেন।

রাজীব মন্ত্রিত্ব ছেড়েছেন, আমি অত্যন্ত খুশি হয়েছি

রাজীব মন্ত্রিত্ব ছেড়েছেন, আমি অত্যন্ত খুশি হয়েছি

শুভেন্দুর কথায়, রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রিত্ব ছেড়েছেন একটু আগে। আমি অত্যন্ত খুশি হয়েছি। কর্মচারী এবং ক্রীতদাস হিসেবে তিনি সেখানে থাকতে চাননি। তাই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। আমাদের সঙ্গে ২০০৪ সাল থেকেই নিবিড় সম্পর্ক। ওই বছরে দুজনেই লোকসভা নির্বাচনে আমরা প্রার্থী হয়েছিলাম।

শিক্ষিত ও সফল মন্ত্রী রাজীবের জায়গা হল না তৃণমূলে

শিক্ষিত ও সফল মন্ত্রী রাজীবের জায়গা হল না তৃণমূলে

শুভেন্দু বলেন, রাজীব বন্দ্যোপাধ্যায় একজন শিক্ষিত নেতা ও সফল মন্ত্রী। তাঁর মতো শিক্ষিত মানুষের জায়গা হল না তৃণমূলে। তিনি তৃণমূলে কাজ করতে না পেরে অসম্মানিত হয়েছেন। মানসিক আঘাত পেয়ে তাঁকে সরে যেতে হয়েছে। একের পর এক নেতা সরে যাচ্ছেন, এবার কেমন লাগছে তৃণমূলের!

রাজীব বন্দ্যোপাধ্যায়কে মনেপ্রাণে চাইছে বিজেপি

রাজীব বন্দ্যোপাধ্যায়কে মনেপ্রাণে চাইছে বিজেপি

শুভেন্দুর পাশাপাশি দিঘার ব়্যালি থেকে জয়প্রকাশ মজুমদার বলেন, তৃণমূলের ভিতরটা দূষিত হয়ে গিয়েছে। এই কাটমানির সরকারে ভদ্রলোকেরা থাকতে পারছেন না। তাই রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রিত্ব ছেড়ে দিলেন। বিজেপি সমস্ত নেতাদের কথাতেই স্পষ্ট, তারা কতটা চাইছেন রাজীব বন্দ্যোপাধ্যায়কে। এখন দেখার মমতার প্রতি কৃতজ্ঞ রাজীব তৃণমূল ছেড়ে বিজেপিতে যান কি না।

নির্বাচনের আগে বিএসএফ-এর বিরুদ্ধে 'দাদাগিরি'র অভিযোগ তুলে ব্যাকফুটে তৃণমূলের!

English summary
Suvendu Adhikari increases speculation after Rajib Banerjee’s resignation from minister post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X