• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে বাড়তি গুরুত্ব শুভেন্দু অধিকারীকে! ২১-এর লক্ষ্যে দিল্লিতে অমিত-মুকুলদের বৈঠকে সিদ্ধান্ত

  • |

বিজেপিতে (bjp) শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari) বাড়তি গুরুত্ব। জুট কর্পোরেশনের চেয়ারম্যান পদ দেওয়ার পর এবার সংগঠনেও গুরুত্ব দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীকে। দিল্লিতে দিলীপ ঘোষ (dilip ghosh), মুকুল রায়দের (mukul roy) সঙ্গে বিজেপির শীর্ষ নেতৃত্বের বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মাসের শেষে অমিত শাহের সফরে বিজেপির বড় যোগদান মেলা! স্থান নিয়ে জল্পনা তুঙ্গে

সংগঠনে বাড়তি গুরুত্ব শুভেন্দু অধিকারীকে

সংগঠনে বাড়তি গুরুত্ব শুভেন্দু অধিকারীকে

ছাত্র সংগঠন থেকে উঠে সাংসদ, পরে মন্ত্রী। এহেন শুভেন্দু অধিকারী ঘাসফুল শিবির ছেড়ে যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। সেই শুভেন্দু অধিকারীকেই বিজেপির সংগঠনে বাড়তি গুরুত্ব। সূত্রের খবর অনুযায়ী, দলের তরফে পশ্চিমবঙ্গে ভোট পরিচালনার জন্য যে হাইপাওয়ার্ড কমিটি তৈরি করা হয়েছে বিজেপির তরফে, সেই কমিটির সদস্য করা হয়েছে শুভেন্দু অধিকারীকে। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে রাজ্য নেতৃত্বের হওয়া বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই কমিটির পঞ্চম সদস্য হিসেবেই শুভেন্দু অধিকারীর নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

মুকুল, দিলীপকে ডেকে দিল্লিতে বৈঠক কেন্দ্রীয় নেতৃত্বের

মুকুল, দিলীপকে ডেকে দিল্লিতে বৈঠক কেন্দ্রীয় নেতৃত্বের

সামনের মাসেই রাজ্যে বিধানসভা ভোটের দিন ঘোষণার সম্ভাবনা। তার আগেই জরুরি বৈঠক বিজেপির। সেই জরুরি বৈঠকে যোগ দিতে দিল্লিতে ডেকে পাঠানো হয়েছিল রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়কে। এই বৈঠকে হাজির ছিলেন রাজ্য বিজেপির সংগঠনের সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী। এছাড়াও হাজির ছিলেন শিবপ্রকাশ ও কৈলাশ বিজয়বর্গীয়ের মতো নেতারা। এই বৈঠকে যোগ দিতে মুকুল রায় বৃহস্পতিবারেই দিল্লিতে গিয়েছিলেন। শুক্রবার যান দিলীপ ঘোষ এবং অমিতাভ চক্রবর্তী। ১২ জানুয়ারি মঙ্গলবার দিল্লি থেকে ফেরা দিলীপ ঘোষ এই বৈঠককে রুটিন বৈঠক বলেই দাবি করেছেন। তবে রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, বিজেপিতে আদি বনাম নব্য লড়াইয়ে রাশ টানতে এবং ভবিষ্যতে বিজেপিতে যোগ দেওয়া নিয়ে অস্বস্তিকর পরিস্থিতি এড়াতে এই বৈঠকে জোর দেওয়া হয়েছে। এছাড়াও আগেকার সফরে এসে অমিত শাহ রাজ্যের বিজেপি নেতাদের যে 'হোমটাস্ক' দিয়ে গিয়েছিলেন, তার কতটা অগ্রগতি হয়েছে, তা নিয়েও খোঁজ খবর করেছেন অমিত শাহ।

অমিত শাহের বঙ্গ সফর নিয়ে আলোচনা

অমিত শাহের বঙ্গ সফর নিয়ে আলোচনা

সূত্রের খবর অনুযায়ী, এই বৈঠকে অমিত শাহের বঙ্গ সফর নিয়ে আলোচনা হয়েছে। জানা গিয়েছেন ৩০ জানুয়ারি দুদিনের সফরে রাজ্যএ আসছেন অমিত শাহ। ঠাকুরনগরে সভা করবেন তিনি। তাঁর এই সফরে বিজেপির তরফে বড় যোগদান মেলা করা হতে পারে।

বিজেপিতে যোগ দেওয়ার ১১ দিনের মধ্যে প্রশাসনিক পদ

বিজেপিতে যোগ দেওয়ার ১১ দিনের মধ্যে প্রশাসনিক পদ

শুভেন্দু অধিকারী ১৯ ডিসেম্বর অমিত শাহের মেদিনীপুরের সভায় বিজেপিতে যোগ দিয়েছিলেন। শুভেন্দু অধিকারীর মতো নেতাদের বিজেপি যে গুরুত্ব দেয় তা বোঝাতে নতুন দলে যোগ দেওয়ার ১১ দিনের মধ্যেই তাঁকে জুট কর্পোরেশন অফ ইন্ডিয়ার চেয়ারম্যানের পদে বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। নতুন বছরে সেই পদে যোগ দেন শুভেন্দু অধিকারী। অমিত শাহের ইচ্ছাতেই শুভেন্দু অধিকারীর এই পদপ্রাপ্তি বলে জানা গিয়েছিল। এই পদ কেন্দ্রীয় মন্ত্রীর পদের সমান।

English summary
Suvendu Adhikari gets extra importance in BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X