• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর সভায় দলবদল নিয়ে তরজা, বিজেপির পতাকা হাতে নিতেই ফুটল পদ্ম-‘কাঁটা’

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর থেকেই যোগদান মেলা চলছে ঘটা করে। তিনি যেখানেই সভা করতে যাচ্ছেন তাঁর অনুগামীরা নীল থেকে গেরুয়া হতে ছুটে আসছেন। কিন্তু পদ্মবনে যে কাঁটাও রয়েছে তা ভুলে গেলে চলবে কী করে! বিজেপি পতাকা হাতে নিতেই তাই বিপত্তি শুরু শুভেন্দুর সভায়।

কলকাতা : আগামীকাল দক্ষিণ কলকাতায় মিছিল করবেন শুভেন্দু অধিকারী, রাসবিহারীতে জনসভা
শুভেন্দু হাত ধরে বিজেপিতে যোগদানে অনুগামীরা

শুভেন্দু হাত ধরে বিজেপিতে যোগদানে অনুগামীরা

শুভেন্দু অধিকারীর হাত ধরে প্রতিটি মঞ্চেই কেউ না কেউ যোগদান করছেন তৃণমূল ছেড়ে। সেইমতোই শনিবার পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার সভায় ক্ষীরপাই পুরসভার কাউন্সিলর তথা জেলা তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সাধারণ সম্পাদক গৌতম ভট্টাচার্য বিজেপিতে যোগ দিতে আসেন। তাঁর সঙ্গে আসেন অন্য তৃণমূল নেতারাও।

আওয়াজ উঠল দুর্নীতিগ্রস্থ নেতাকে দলে চাই না

আওয়াজ উঠল দুর্নীতিগ্রস্থ নেতাকে দলে চাই না

চন্দ্রকোনার খেজুরডাঙার মাঠে শুভেন্দু অধিকারী জনসভায় গৌতম ভট্টাচার্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরই বিপত্তি বাধে। তিনি যখন শুভেন্দু অধিকারী ও অন্তরা ভট্টাচার্যের হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন, তখনই সভার মাঝখান থেকেই আওয়াজ উঠল দুর্নীতিগ্রস্থ নেতাকে দলে চাই না।

শুভেন্দুর সভার মাঝেই বিক্ষোভে উত্তাল বিজেপি

শুভেন্দুর সভার মাঝেই বিক্ষোভে উত্তাল বিজেপি

যোগদান পর্বের পরই সভার মাঝে দাঁড়িয়ে বিজেপি কর্মী-সমর্থকরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাঁরা গৌতম ভট্টাচার্যের বিরুদ্ধে স্লোগানও তোলেন। তৃণমূল থেকা আসা দুর্নীতিবাজ নেতাকে আমরা দলে চাই না বলে ক্ষোভ উগরে দেন তাঁরা। যদিও এরপর গৌতম ভট্টাচার্য বা তাঁর সঙ্গীদের বিজেপিতে যোগদান আটকায়নি।

নন্দীগ্রাম ও পুরুলিয়ার পুনরাবৃত্তি চন্দ্রকোনায়

নন্দীগ্রাম ও পুরুলিয়ার পুনরাবৃত্তি চন্দ্রকোনায়

এদিনের যোগদানে প্রমাণিত বিজেপি যাঁদের দুর্নীতিবাজ বলে নিশানা করছে, তাঁদের অনেকেই বিজেপিতে নাম লেখাচ্ছে। শুভেন্দু অধিকারীর অনুগামী বলে তাঁরা দলে আসছেন। একইরকম ঘটনা ঘটেছে নন্দীগ্রাম ও পুরুলিয়াতেও। নন্দীগ্রামের সভায় খেজুরির তৃণমূল বিধায়ক ও তাঁর ভাইয়ের যোগদান আচকে যায় বিজেপি কর্মীদের বিক্ষোভে। পুরুলিয়ার কাশীপুরের বিধায়ককে নিয়েও একইরকম ঘটনা ঘটে।

দুর্নীতিপরায়ণ নেতাদের ভিড় বাড়ছে বিজেপিতে

দুর্নীতিপরায়ণ নেতাদের ভিড় বাড়ছে বিজেপিতে

বিজেপিতে শুভেন্দু অনুগামীদের যোগদানের পর অন্তরা ভট্টাচার্য বলেন, দলে যাঁরা যোগ দিচ্ছেন, তাঁদরে দলের নিয়ম মেনে চলতে হবে। কয়েকজন প্রতিবাদ করেছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এদিকে দলে দুর্নীতিপরায়ণ নেতাদের ভিড় বাড়ছে বলে আরএসএসও যোগদানে রাশ টানার বার্তা দিয়েছে বিজেপিকে।

জিতেন্দ্রর ডানা ছাঁটা অব্যাহত তৃণমূলে! পুর প্রশাসকের পর জেলা সভাপতির পদ খুইয়ে কোন প্রতিক্রিয়া নেতার

English summary
Suvendu Adhikari faces trouble to do joining his followers in BJP before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X