• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিশির অধিকারী কি বিজেপিতেই যোগ দেবেন! পুত্র শুভেন্দুর তাৎপর্যপূর্ণ বার্তা একুশের আগে

মমতা বন্দ্যোপাধ্যায় শিশির-শুভেন্দুর জেলায় প্রার্থী হচ্ছেন। এদিকে অধিকারী পরিবারে ধরেছে ফাটল। ইতিমধ্যে অধিকারী পরিবারের প্রধান মুখ শুভেন্দু দল ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে। সঙ্গে সৌমেন্দুকেও নিয়ে গিয়েছেন পদ্মশিবিরে। কিন্তু এখনও পিতৃদেব শিশির অধিকারী ও আর এক ভাই দিব্যেন্দু অধিকারী রয়ে গিয়েছেন তৃণমূলে। তাঁরা কী করবেন, তা নিয়েই তাৎপর্যপূর্ণ বার্তা দিলেন শুভেন্দু।

হুগলীতে রোড শো করলেন শুভেন্দু অধিকারী
শুভেন্দুর তৃণমূল ছাড়ার পর থেকেই জল্পনা শিশিরকে নিয়ে

শুভেন্দুর তৃণমূল ছাড়ার পর থেকেই জল্পনা শিশিরকে নিয়ে

শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়ার পর থেকেই প্রশ্নটা উঠছে শিশির অধিকারীকে নিয়ে। তিনি ছিলেন তৃণমূলের জেলা সভাপতি। তিনিও কি তৃণমূল ছেড়ে পুত্র শুভেন্দুর সঙ্গে বিজেপির ঝান্ডা তুলে নেবেন? তা অবশ্য হয়নি। ইতিমধ্যে শিশির অধিকারীকে জেলা সভাপতির পদ থেকে সরিয়ে দিয়েছে তৃণমূল। তিনি এখন জেলা তৃণমূলের চেয়ারম্যান।

বাবাকে বুঝিয়ে কংগ্রেস থেকে তৃণমূলে এনেছিলেন শুভেন্দু

বাবাকে বুঝিয়ে কংগ্রেস থেকে তৃণমূলে এনেছিলেন শুভেন্দু

এই অবস্থায় শুভেন্দু অধিকারী তাৎপর্যপূর্ণ বিবৃতি দিলেন বাবার সম্বন্ধে। শুভেন্দু জানালেন তিনি কীভাবে শিশির অধিকারীকে তৃণমূলে এনেছিলেন। শুভেন্দু যখন কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেবেন বলে মনস্থ করেছেন, তখন সহমত ছিলেন না শিশির অধিকারী। শেষে বাবাকে বুঝিয়ে কংগ্রেস থেকে তৃণমূলে এনেছিলেন শুভেন্দু।

অধিকারী পরিবার আবর্ত হয় শুভেন্দু অধিকারীকে ঘিরেই

অধিকারী পরিবার আবর্ত হয় শুভেন্দু অধিকারীকে ঘিরেই

তাহলে কি তিনি শিশির অধিকারীকে বিজেপিতেও নিয়ে আসবেন। কেননা অধিকারী পরিবার তো তাঁকে ঘিরেই আবর্ত হয়। শুভেন্দুর সাফ কথা, তিনি বিজেপিতে যোগ দিয়েছেন একান্তই ব্যক্তিগত সিদ্ধান্তে। বাড়ির কাউকে জানিয়েই তিনি এই সিদ্ধান্ত নেননি। আর বাড়ির কাউকে চাপও দেননি বিজেপিতে যোগদানের জন্য।

তৃণমূলে যোগ দেওয়ার সময় পরিবারের তরফে সিদ্ধান্ত শুভেন্দুর

তৃণমূলে যোগ দেওয়ার সময় পরিবারের তরফে সিদ্ধান্ত শুভেন্দুর

শুভেন্দুর কথায়, বিজেপিতে যোগদানের ব্যাপারে বাবার সঙ্গে কোনও কথাই হয়নি। শুধু বাবা কেন আমার ভাইদেরও আমি বলিনি বিজেপি করতে হবে। তৃণমূলে যোগ দেওয়ার সময় আমি পুরো পরিবারের তরফে সিদ্ধান্ত নিয়েছিলাম তৃণমূল করার। এক্ষেত্রে কিন্তু বিজেপি করার সিদ্ধান্ত শুধু আমার।

তৃণমূলের সাম্প্রতির সিদ্ধান্তে বীতশ্রদ্ধ শিশির অধিকারী

তৃণমূলের সাম্প্রতির সিদ্ধান্তে বীতশ্রদ্ধ শিশির অধিকারী

সম্প্রতি শিশির অধিকারী নিজে তৃণমূলের সিদ্ধান্তে তিতিবিরক্ত। যেভাবে তাঁর পরিবারকে, তাঁর ছেলেকে নিশানা করা হয়েছে, তা তিনি মানতে পারছেন না। তৃণমূলের প্রতি বীতশ্রদ্ধ হয়েই মন্তব্য করেছেন তিনি। তবে বিজেপিতে যাওয়ার ব্যাপারে কোনও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেননি। শুধু বলেছেন, রাজনৈতিক সন্ন্যাসের প্রসঙ্গে উড়িয়ে বলেছেন তিনি আরও অনেকদিন রাজনৈতিক জগতে থাকবেন।

মমতা বিজেপিতে যাবেন বলছেন একজন, অন্যজন বলছেন কংগ্রেসে ফিরবেন, জোর তরজা

English summary
Suvendu Adhikari does significant comments about Sisir Adhikari’s BJP joining
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X