• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর বাড়িতে ফুটল পদ্মফুল, ভাই সৌমেন্দু দলবল নিয়ে শূন্য করলেন তৃণমূল

শুভেন্দু অধিকারী কাঁথি থেকে তৃণমূলকে ঝেঁটিয়ে বিদায় করার চ্যালেঞ্জ নিয়েই ছোট বাই সৌমেন্দুকে দলে টানলেন। তাঁর সঙ্গে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন আরও ১৪ জন কাউন্সিলর। একুশ আসনবিশিষ্ট কাঁথি পুরসভা কার্যত তৃণমূল শূন্য হয়ে গেল। শুক্রবার কাঁথির ডরমিটরি ময়দানে পদ্মফুল ফুটিয়ে ছাড়লেন শুভেন্দু।

পূর্ব মেদিনীপুরঃ বিজেপিতে যোগদান করল শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু
কাঁথির শান্তিকুঞ্জে পদ্ম ফুটল আবার

কাঁথির শান্তিকুঞ্জে পদ্ম ফুটল আবার

সৌমেন্দু-সহ ১৫ জন কাউন্সিলর এবং সঙ্গে পাঁচ হাজার কর্মীকে দলে নিয়ে শুভেন্দু অধিকারী হুঙ্কার ছাড়েন তৃণমূলে বলে আর কোনও পার্টি থাকবে না। তৃণমূল বুঝে গিয়েছে পায়ের তলার মাটি সরে গিয়েছে। এদিন শুভেন্দু অধিকারী নিজের ঘরে পদ্ম ফুটিয়ে জবাব দিলেন, রামনবমী বাসন্তী পুজো দেরি আছে। তার আগেই শান্তিকুঞ্জে পদ্ম ফুটল আবার।

এখনই এক হাজার মাইনাস তৃণমূল

এখনই এক হাজার মাইনাস তৃণমূল

শুভেন্দু অধিকারীর হাত ধরে এদিন ভাই সৌমেন্দু-সহ ১৫ জন কাউন্সিলর যোগ দেন বিজেপিতে। তাঁদের সঙ্গে ছিলেন ৫ হাজার তৃণমূল কর্মী। শুভেন্দুর হিসাব, এই ৫ হাজারের পরিবারে গড় চারজন করে ধরলে ২০ হাজার ভোট ঢুকবে বিজেপির বাক্সে। আর গত নির্বাচনে বিজেপি-তৃণমূলের ভোট অঙ্কের ব্যবধান ছিল মাত্র ১৯ হাজার। অতএব এখনই এক হাজার মাইনাস।

সৌমেন্দুকে যোগদানে সংখ্যালঘু তৃণমূল

সৌমেন্দুকে যোগদানে সংখ্যালঘু তৃণমূল

শুভেন্দু অধিকারীকে তাঁর ঘর থেকেই শুরু করলেন তৃণমূলকে ঝেঁটিয়ে বিদায় করতে। অভিষেকের চ্যালেঞ্জ নিয়েই তিনি ছোট ভাই সৌমেন্দুকে বিজেপিতে যোগদান করালেন। সেইসঙ্গে কাঁথি পুরসভাতেও সংখ্যালঘু করে দিলেন তৃণমূলকে। শুভেন্দু ভাষায় তৃণমূলকে ঝেঁটিয়ে বিদায় করতেই তিনি এসেছেন। কেননা এই দলটা আর পার্টি নেই এটা কোম্পানি হয়ে গিয়েছে।

দেড়জন রয়ে যাবেন গোটা তৃণমূল পার্টিতে

দেড়জন রয়ে যাবেন গোটা তৃণমূল পার্টিতে

অধিকারী-গড় কাঁথির সভায় দাঁড়িয়ে তিনি তৃণমূলকে দেড়জনের পার্টি বলে হুঙ্কার ছেড়েছেন। শুভেন্দু অধিকারী হুঙ্কার দিয়ে বলেছেন, ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে বিজেপির যোগদান মেলা। তারপর যে পরিস্থিতি তৈরি হবে তাতে দেড়জন রয়ে যাবেন গোটা তৃণমূল পার্টিতে। অর্থাৎ মমতা আর অভিষেক ছাড়া আর কেউ থাকবে না।

ছবি সৌ:ফেসবুক

শিশির অধিকারী রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা, একুশের পথ নির্ণয় যখন সংশয়ে

English summary
Suvendu Adhikari does empty TMC to join his brother Soumendu and 14 councilors of Kanthi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X