• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গরু পাচার কাণ্ডে তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানার পরেই টুইট বোমা শুভেন্দুর

  • |

গরু পাচার কাণ্ডে তৃণমূল নেতার (trinamool congress) বাড়িতে সিবিআই হানা। এদিন একেবারের সকাল থেকে এই অভিযান চলে। এরপরেই টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek banerjee) টিম ও নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে আক্রমণ শানান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী (suvendu adhikari) ।

গরু পাচার কাণ্ডে যুব তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি

গরু পাচার কাণ্ডে যুব তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি

দিন সকাল থেকে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের রাসবিহারীর বাড়ি ছাড়াও, চেতলার বাড়ি এবং লেকটাউনের ফ্ল্যাটে তল্লাশি চালায় সিবিআই-এর একাধিক দল। আধা সামরিক বাহিনী নিয়ে চালানো এই তল্লাশিতে বিনয় মিশ্রের কোনও খোঁজ পাওয়া যায়নি। সিবিআই সূত্রে খবর গরু পাচার কাণ্ডে এখনও পর্যন্ত যাদের গ্রেফতার করা হয়েছে, তাদের মুখ থেকেই এই নামটি উঠে এসেছে। এদিন সিবিআই আধিকারিকরা নেতার রাসবিহারীর বাড়ির সিসিটিভি ফুটেজ এবং বাড়ির কম্পিউটারের হার্ড ডিস্ক নিয়ে যান। ওই নেতাকে বাড়িতে না পাওয়া যাওয়ায়, তাঁর বাবার হাতেই লুক আউট নোটিশ ধরানো হয় বলে সূত্রের খবর।

২৩ জুলাই যুব তৃণমূলের সাধারণ সম্পাদক হিসেবে নাম অন্তর্ভুক্ত

২৩ জুলাই যুব তৃণমূলের সাধারণ সম্পাদক হিসেবে নাম অন্তর্ভুক্ত

প্রসঙ্গত এবছরের ২৩ জুলাই যুব তৃণমূলের সাধারণ সম্পাদক হিসেবে বিনয় মিশ্রের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। যা নিয়ে সেই সময় টুইট করেছিলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়েই সেই টুইটটিও ট্যাগ করে শুভেন্দু অধিকারী লিখেছেন, এটাই হল ভাইপোর যোগ্য নেতৃত্ব এবং তার যোগ্য টিমের পরিচয়। তিনি আরও লিখেছেন, সত্যিতো ভাইপো পার্টিটাকে একটা অন্য পর্যায়ে নিয়ে যাবে। সঙ্গে তিনি হ্যাশট্যাগ দিয়েছেন তোলাবাজ ভাইপো হটাও।

 জনতা কিন্তু সব জানে

জনতা কিন্তু সব জানে

অপর একটি টুইটে শুভেন্দু অধিকারী মন্তব্য করেছেন বুঝে রেখো জনতা কিন্তু সব জানে। সেখানে তিনি সংবাদ সংস্থা এএনআই-এর একটি টুইট ট্যাগ করেছেন। সেখানে উল্লেখ করা হয়েছে গরু পাচার কাণ্ডে কলকাতার বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে সিবিআই। যুব তৃণমূলের সাধারণ সম্পাদক বিনয় মিশ্রের বাড়িতেও তল্লাশি চালানো হলেও তিনি বেপাত্তা বলে উল্লেখ করা হয়েছে।

তোলাবাজ ভাইপো হটাও

তোলাবাজ ভাইপো হটাও

বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই শুভেন্দু অধিকারীর স্লোগান তোলাবাজ ভাইপো হটাও। সে মেদিনীপুরের সভাই হোক, কিংবা দাঁতন কিংবা কাঁথি, সর্বত্রই তিনি একই দাবি করছেন। দাঁতনের সভা থেকে তিনি ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জয় নিয়েও প্রশ্ন তুলেছিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, তিনি সাড়ে তিন লক্ষ ভোটে জিতেছেন। নিজের লোকসভা কেন্দ্রের অধীনের সবকটি বিধানসভাতেও সামনের বছরের বিধানসভা নির্বাচনে জয় আসবে বলে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন বিজেপির দিকে। যা নিয়ে কটাক্ষ করতে গিয়ে শুভেন্দু অধিকারীর বলেছিলেন ১৬০০ বুথের মধ্যে ৩০০ বুথে তাঁর ব্যবধান তিনলক্ষ হয়েছিল।

সরকারে থাকার যোগ্যতা রয়েছে, প্রমাণ করুক তৃণমূল! বছরের শেষ লগ্নে নিশানা বাম কংগ্রেসের

English summary
Suvendu Adhikari criticises Abhishek Banerjee on absconding of TMC's Binoy Mishra in cow smuggling case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X