• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির সঙ্গে কী ডিল হয়েছে শুভেন্দুর, কাঁথির যোগদানে মেলায় জানালেন খোলাখুলি

শুভেন্দু অধিকারী বিজেপিতে যাবেন মনস্থির করেই রেখেছিলেন। বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার পরই তৃণমূল সাংসদ সৌগত রায় এমন মন্তব্য করেছিলেন। সেইসঙ্গে বলেছিলেন, বিজেপির সঙ্গে শুভেন্দুর কী ডিল হয়েছে কে জানে! সৌগতবাবুর সেই কথারই জবাব অধিকারী-গড়ে দাঁড়িয়ে গিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী।

পূর্ব মেদিনীপুরঃ কাঁথিতে আবারও তৃণমূলকে আক্রমণ শুভেন্দু অধিকারীর
যোগদান মেলায় বিজেপির সঙ্গে ডিলের কথা শুভেন্দুর

যোগদান মেলায় বিজেপির সঙ্গে ডিলের কথা শুভেন্দুর

শুভেন্দু অধিকারী বলেন, তোলাবাজ ভাইপোর জ্যাঠামশাই বলেছেন, বিজেপির সঙ্গে নাকি আমার ডিল হয়েছে। হ্যাঁ ডিল তো হয়েছে। কিন্তু কী ডিল হয়েছে জানেন! শুক্রবার কাঁথির ডরমিটরি ময়দানে ২০২১-এর প্রথম দিনেই যোগদান মেলায় শুভেন্দু অধিকারী জানালেন বিজেপির সঙ্গে তাঁর ডিলের কথা।

বিজেপির সঙ্গে কী কী ডিল হয়েছিল শুভেন্দুর

বিজেপির সঙ্গে কী কী ডিল হয়েছিল শুভেন্দুর

শুভেন্দু বলেন, তাঁর সঙ্গে বিজেপির ডিল হয়েছে প্রতি বছর স্কুল সার্ভিস কমিশনের পরীক্ষা হবে। প্রতি বছর টেট পরীক্ষা হবে। ২ হাজার-৪ হাজার টাকার ঠিকা কাদের বদলে বাংলার ছেলে-মেয়েরা সরকারি চাকরিতে ভদ্রস্থ মাইনে পাবেন। আয়ুস্মান যোজানর বাস্তবায়ন হবে বাংলায়। কৃষক সম্মান নিধি প্রকল্পে বছরে প্রতি কৃষককে ৬ হাজার চাকা করে দেওয়া হবে।

মানুষের সঙ্গে বিশ্বাসঘতাকতা করতে পারব না

মানুষের সঙ্গে বিশ্বাসঘতাকতা করতে পারব না

বাংলায় সুশাসন কায়েমের এই ডিলের কথা জানিয়ে শুভেন্দু বলেন, রাজ্য সরকার ঢপের চপ স্বাস্থ্যসাথী প্রকল্পে চালু করেছে। ওঅ কার্ডে কিছু হবে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আয়ুস্মান ভারত প্রকল্পের বাস্তবায়ন ঘটাতে হবে বাংলায়। আর আমি এই জন্য বিজেপিতে এসেছি যে, মানুষের সঙ্গে বিশ্বাসঘতাকতা করতে পারব না।

মানুষের সঙ্গে মিশে গিয়ে রাজনীতি করতেই এসেছি

মানুষের সঙ্গে মিশে গিয়ে রাজনীতি করতেই এসেছি

প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় ছঠিলেন আমার গুরুদেব। ওনার সঙ্গে আমাদের পারিবারিক যোগাযোগ ছিল। ২০০৯ সালে তমলুক লোকসভা কেন্দ্রে আমার জন্য প্রচারে এসেছিলেন তিনি। তিনি বলেছিলেন, মাটিতে নেমে রাজনীতি করতে। মানুষের সঙ্গে মিশে গিয়ে রাজনীতি করতে। আর বলেছিলেন, শুভেন্দু কোনওদিন মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে না।

শুভেন্দুর বাড়িতে ফুটল পদ্মফুল, ভাই সৌমেন্দু দলবল নিয়ে শূন্য করলেন তৃণমূল

English summary
Suvendu Adhikari clears what deals were signed with BJP to join the party leaving TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X