• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার তৃণমূলে মালিকানা এখন কার, একুশের ভোটের আগে স্পষ্ট করে দিলেন শুভেন্দু

মমতা বন্দ্যোপাধ্যায় যে তৃণমূল গড়ে বামফ্রন্ট সরকারের ৩৪ বছরের শাসনের অবলুপ্তি ঘটিয়েছিলেন, সেই তৃণমূলের মালিকানা বদল হয়ে গিয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মমতার দল ছেড়ে সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারীই জানিয়ে দিলেন, কে এখন তৃণমূল 'কোম্পানি'র মালিক!

ঝাড়গ্রামঃ এই সরকারকে না সরালে জনগনের কিডনি চুরি হবেঃ শুভেন্দু
তৃণমূল দেড় জনের পার্টি আর প্রাইভেট লিমিটেড

তৃণমূল দেড় জনের পার্টি আর প্রাইভেট লিমিটেড

শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে তৃণমূল কংগ্রেসকে দেড় জনের পার্টি আর প্রাইভেট লিমিটেড কোম্পানি বলে আক্রমণ শানাচ্ছিলেন। এইবার তিনি সোজাসুজি নাম করেই জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলের মালিকানা কার হাতে উঠেছে। শুভেন্দু অধিকারী একাই নন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও সেই কথা জানিয়েছেন এক সভায়।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ই এখন তৃণমূলের মালিক

অভিষেক বন্দ্যোপাধ্যায়ই এখন তৃণমূলের মালিক

শুভেন্দু সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বলেন, তাঁর তৃণমূল ছাড়ার একটা কারণ অবশ্যই অভিষেক। এই অভিষেক বন্দ্যোপাধ্যায়ই এখন তৃণমূলের মালিক। তাঁর কোম্পানিতে কর্মচারী হয়ে কাজ করতে চাইনি। তারপর আর একটা কারণ হল রাজ্য সরকারে একটাই পোস্ট বাকি সব ল্যাম্প পোস্ট। নামেই মন্ত্রী, তাঁর কোনও ক্ষমতা নেই।

দলটা পরিণত হয়েছে দেড় জনের কোম্পানিতে

দলটা পরিণত হয়েছে দেড় জনের কোম্পানিতে

শুভেন্দু আগেও বলেছিলেন, যতদিন দলটা চালাতেন মমতা বন্দ্যোপাধ্যায় ও সুব্রত বক্সি, ততজিন সবকিছু ঠিক ছিল। এই দলের মালিকানা যখন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোরের হাতে উঠেছে, তখন এই দলটা পরিণত হয়েছে কোম্পানিতে। দেড় জন মিলে পার্টি চালাচ্ছে। তাই তৃণমূল কোম্পানি ছেড়ে বিশ্বের বৃহত্তম পার্টিতে য়োগ দিলাম।

ভাইপো পার্টির মালিক হয়েছেন, বলছেন দিলীপও

ভাইপো পার্টির মালিক হয়েছেন, বলছেন দিলীপও

এদিনই শুভেন্দুকে পাশে নিয়ে ঝাড়গ্রামের সভায় অভিষেকের বিরুদ্ধে চাঁছাছোলা তোপ দাগেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ভাইপো পার্টির মালিক হয়েছেন। তাই সবাইকে চাকরবাকর ভাবছেন। শুভেন্দু অধিকারীকে তুই তোকারি করছে। আমি বলি, কোথায় মাইকেল আর কোথায় সাইকেল। কোথায় নেতাজি আর পেঁয়াজি।

খেলা শুরু করে দিলেন অনুব্রত! দলীয় নেতা খুনে বিজেপিকে 'চরম' হুঁশিয়ারি

English summary
Suvendu Adhikari clears Abhishek Banerjee is owner of TMC before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X