• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু ব্যর্থ মমতার বাড়িতে পদ্ম ফোটাতে, নয়া সমীকরণের নেপথ্যে সেই পিকের মস্তিষ্ক

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর চ্যালেঞ্জ ছুড়েছিলেন, শুধু আমার বাড়িতেই নয় হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পদ্ম ফোটাব। অভিষেককে চ্যালেঞ্জ দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পদ্ম ফোটানো স্রেফ সময়ের অপেক্ষা। কিন্তু শুভেন্দুর সেই হুঙ্কার সফল হওয়ার নয়। মমতা বন্দ্যোপাধ্যায় সেই যোগসূত্র কেটে দিতে সমর্থ হয়েছেন অবশেষে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘর রক্ষা পেয়েছে

মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘর রক্ষা পেয়েছে

অভিষেককে চ্যালেঞ্জ জানিয়ে শুভেন্দু হুঙ্কার ছাড়ার পর পরিষ্কার হয়ে গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দিতে চলেছেন। শুভেন্দুর সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। তা যদি হত, মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে বড় আঘাত হত একুশের নির্বাচনের আগে। আপাতত সেই ধাক্কা সামলানো গিয়েছে।

মমতার ভাইকে সক্রিয় হতে দেখা গেল তৃণমূলে

মমতার ভাইকে সক্রিয় হতে দেখা গেল তৃণমূলে

অনেক চেষ্টার পর মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ঘর অটুট রাখতে পেরেছেন। দেড় দু-মাস ধরে কার্তিককে ধারাবাহিক বুঝিয়ে তিনি নিজের কাছে রাখতে পেরেছেন। এরপর বুধবার প্রথম কার্তিককে সক্রিয় হতে দেখা গেল তৃণমূলে। অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে তিনি তৃণমূল ভবনে আসেন। এরপর সায়ন্তিকা যোগ দেন তৃণমূলে।

এবার তৃণমূলের টিকিটে মুখ্যমন্ত্রীর ভাইও

এবার তৃণমূলের টিকিটে মুখ্যমন্ত্রীর ভাইও

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই কার্তিক এবার তৃণমূলের টিকিটে বিধানসভা নির্বাচন লড়তেও পারেন। রাসবিহারী কেন্দ্র থেকে এবার মনোনয়ন দেওয়া হতে পারে কার্তিক বন্দ্যোপাধ্যায়কে। রাসবিহারীর বর্তমান বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে স্থানীয় কাউন্সিলর ও কিছু নেতার বনিবনার অভাব হচ্ছে, তাই শোভনদেবকে সরিয়ে কার্তিককে প্রার্থী করা হতে পারে।

প্রশান্ত কিশোরের মস্তিস্ক রয়েছে নেপথ্যে

প্রশান্ত কিশোরের মস্তিস্ক রয়েছে নেপথ্যে

তৃণমূল সূত্রে খবর, এবার মন্ত্রী শোভনদেবকে সরানো হতে পারে দক্ষিণ ২৪ পরগনার কোনও কেন্দ্রে। শোভনদেব আগে বারুইপুর থেকে প্রার্থী হয়েছিলেন। কিন্তু সেখান থেকে নির্বাচিত হয়েছিলেন অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। তিনি এবারও ওই কেন্দ্র থেকে লড়তে পারেন। তই দক্ষিণ ২৪ পরগনার অন্য কোনও কেন্দ্রে শোভনদেবের দাঁড়ানোর সম্ভাবনা রয়েছে। এই সমীকরণের পিছনে প্রশান্ত কিশোরের মস্তিস্ক রয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

English summary
Suvendu Adhikari can’t success to break Mamata Banerjee’s house before Bengal Election 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X