• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিদ্রোহী' অর্জুনকে পাশে নিয়েই কর্মসূচি'র ডাক শুভেন্দু'র, বাংলার মানে বোঝালেন সুকান্ত

Google Oneindia Bengali News

স্বৈরাচারী শাসকের পরাজয়ের বর্ষপূর্তি পালনের ডাক শুভেন্দু অধিকারীর। ভোট পরবর্তী সন্ত্রাসের বর্ষপূর্তিতে লাগাতার কর্মসূচির ডাক দিয়েছে বঙ্গ বিজেপি। গত কয়েকদিনন আগেই রাস্তায় নেমে কার্যত শক্তি প্রদর্শন করে দিলীপ-শুভেন্দুরা। এই অবস্থায় আজ বুধবার সকাল থেকে অবস্থান বিক্ষোভের ডাক দেওয়া হয় বিজেপির তরফে। যেখানে গোষ্ঠী কোন্দল ভুলে বঙ্গ বিজেপির একাধিক নেতৃত্বকে দেখা যায়। এমনকি দেখা যায় 'বিদ্রোহী' অর্জুন সিংকেও। যা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

স্বৈরাচারী শাসকের পরাজয়ের বর্ষপূর্তি পালন

স্বৈরাচারী শাসকের পরাজয়ের বর্ষপূর্তি পালন

বুধবার ফের একবার তৃণমূল সরকারকে তীব্র আক্রমণ শানান শুভেন্দু অধিকারী। বলেন, ভোটের পর থেকেই একের পর এক মিথ্যা মামলা দেওয়া হয়েছে। বিজেপি কর্মীদের উপর হামলা হয়েছে। শুধু তাই নয়, মৃত্যু পর্যন্ত হয়েছে। কিন্তু পুলিশ প্রশাসন এই বিষয়ে কিছুই দেখতে পাচ্ছে না। তবে অবস্থান মঞ্চ থেকেই স্বৈরাচারী শাসকের পরাজয়ের বর্ষপূর্তি পালনের ডাক দেন বিরোধী দলনেতা। আগামী ৮ মে নন্দীগ্রামে এই বর্ষপূর্তি পালন করা হবে। নন্দীগ্রামে কয়েক হাজার মানুষ হাঁটবেন বলেও জানিয়েছেন শুভেন্দু। এরপর দেউচা পাঁচামি যাওয়ার কথাও জানিয়েছেন তিনি। সুকান্ত মজুমদারকে নিয়েই আগামী ১১ মে সেখানে যাওয়ার কথা আছে।

শুভেন্দুর পাশে অর্জুন-

শুভেন্দুর পাশে অর্জুন-

গত কয়েকদিন ধরেই লাগাতার কেন্দ্রের বিরুদ্ধে মুখ খুলেছিলেন। এমনকি জুট নিয়ে পীযূষ গোয়েলের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন অর্জুন। অন্যদিকে গত কয়েকদিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসাও বহুবার শোনা গিয়েছে সাংসদের মুখে। এমনকি জুট নিয়ে ৯ তারিখের মধ্যে সমস্যা সমাধান না হলে আন্দোলনের ডাকও দিয়েছেন। যা নিয়ে বিজেপি সাংসদের তৃণমূল যোগের সম্ভাবনা জোরদার হয়েছে। যা নিয়ে চরম অস্বস্তিতে বিজেপি। আর এর মধ্যেই বিজেপির অবস্থান বিক্ষোভে দেখা গেল অর্জুনকে। রীতিমত বিরোধী দলনেতার পাশে বসে কথা বলতেও দেখা গিয়েছে। যা দেখে অনেকেই বলছেন, তাহলে কি বরফ গলতে শুরু করেছে।

তীব্র আক্রমণ লকেটেরও

তীব্র আক্রমণ লকেটেরও

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেন সাংসদ লকেটও। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার বাংলার মেয়ে বলে, মানুষকে মিথ্যে বলে ভোট নিয়েছে। আর সেই ভোট হয়ে যাওয়ার পরেই রাজ্যে ধর্ষণ কিংবা আইনশৃঙ্খলা সব অবনতি হচ্ছে বলে দাবি সাংসদে। যারা তৃণমূল করে শুধু তাদের জন্য বিচার আছে। বাকিরা বিচার পাচ্ছে না বলেও আক্রমণ লকেট চট্টোপাধ্যায়ের। নিয়োগ থেকে সর্বত্র দুর্নীতি হচ্ছে বলেও তোপ তাঁর।

কি বলছেন সুকান্ত

কি বলছেন সুকান্ত

তবে এহেন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ সহ একাধিক শীর্ষ নেতা। সবারই বক্তব্যে এদিন উঠে আসে রাজ্য প্রশাসনের ভূমিকার কথা। তবে এদিন সুকান্ত মজুমদার বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এগিয়ে থাকার কথা বলছেন। কিন্তু চাকরিপ্রার্থীরা অনশন করছেন। তাঁদের ব্যাথা অনুভব করার বার্তাও মুখ্যমন্ত্রীকে বললেন রাজ্য সভাপতি। তবে তিনি এদিন বলেন, বাংলার মানে বাণিজ্য নয়, বাংলার মানে বগটুই হয়ে গিয়েছে।

মমতার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে তৃণমূলে! মুখ্যমন্ত্রী-বিতর্কে জল্পনা উসকে দিলেন দিলীপমমতার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে তৃণমূলে! মুখ্যমন্ত্রী-বিতর্কে জল্পনা উসকে দিলেন দিলীপ

English summary
Suvendu Adhikari called for new plans taking Arjun Singh by his side
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X