• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আন্দোলন থামাতে কামড় 'অস্ত্র' পুলিশের! 'লেডি কিমের শাসনকাল' বলে তোপ শুভেন্দুর

  • |
Google Oneindia Bengali News

আন্দোলনে নেমে পুলিশের কামড় খেলেন আন্দোলনকারী এক চাকরিপ্রার্থী! একের পর এক নিয়োগ দুর্নীতি সামনে এসেছে। আর এর মধ্যেই চাকরির দাবিতে আজ বুধবার আন্দোলনে নামেন কয়েকশ চাকরি প্রার্থী। আর তা নিয়ে একেবারে উত্তাল হয়ে ওঠে ক্যামাক স্ট্রিট। চাকরির দাবিতে কয়েক ভাগে ভাগ হয়ে আন্দোলনে নামেন যোগ্য চাকরি প্রার্থীরা। আর সেই আন্দোলন থামাতে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। আর তা সেই আন্দোলন থামাতে গিয়েই এক আন্দোলনকারী মহিলার হাতে কামড়ে দিলেন এক মহিলা পুলিশ কর্মী। আর সেই ছবি রীতিমত সংবাদমাধ্যমে ক্যামেরাবন্দি।

তীব্র প্রতিবাদ জানিয়েছেন শুভেন্দু।

তীব্র প্রতিবাদ জানিয়েছেন শুভেন্দু।

তবে এভাবে কামড়ে দেওয়ার ঘটনায় উত্তাল রাজ্য-রাজনীতি। করা ভাষায় রাজ্য প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন শুভেন্দু অধিকারী। এমনকি পুলিশের ভূমিকা নিয়েও টুইট তাঁর। এমনকি ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন শুভেন্দু। টুইটে বিরোধী দলনেতা লিখছেন, '' আন্দোলন করতে গিয়ে মমতা পুলিশের নতুন "হিংস্র ও নিষ্ঠুর" রেজিমেন্ট এর কর্মীর কামড় খেলেন টেট উত্তীর্ণ শিক্ষিত, মেধাবী, বেকার, প্রতারিত চাকরিপ্রার্থী। লেডি কিমের শাসনকালে আর কি কি যে প্রত্যক্ষ করবে পশ্চিমবঙ্গের মানুষ তা একমাত্র ঈশ্বরই জানেন। চাকরি বিক্রির চক্রান্তকারীরা ক্ষমতার চেয়ারে বসে আছে, নির্দোষ ও ক্ষতিগ্রস্ত ন্যায্য চাকরিপ্রার্থীদের কামড় খেতে হচ্ছে!!! এই বর্বরোচিত, নক্কারজনক ঘটনার তীব্র প্রতিবাদ করছি (টুইট একই রাখা হল)।

পুলিশের দাবি এমন কিছুই ঘটেনি

পুলিশের দাবি এমন কিছুই ঘটেনি

শুধু শুভেন্দু অধিকারীই নয়, পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বিরোধী অন্যান্য রাজনৈতিক দলগুলিও। যদিও পুলিশের দাবি এমন কিছুই ঘটেনি। তবে লালবাজারের তরফে বিষয়টি গুরুত্ব দিয়েই দেখা হচ্ছে বলেই খবর।

আন্দোলন চালাচ্ছেন যোগ্য প্রার্থীরা

গত কয়েকদিন ধরেই আন্দোলন চালাচ্ছেন যোগ্য প্রার্থীরা। আজ হঠাত করেই ২০১৪ সালে টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা কয়েকটি দলে ভাগ হয়ে আন্দোলন শুরু করেন। রবীন্দ্র সদনে নেমে আন্দোলন দেখানোর কথা ছিল। কিন্ত্য সেখানে নামতেই পুলিশ একের পর এক আন্দোলনকারীকে আটক করে। আর তা সামলাতেই আরও কয়েক জন আন্দোলনকারী বিভিন্ন জায়গাতে জড়ো হয়ে যায়। একটা দল পৌঁছে যায় ক্যামাক স্ট্রিটে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরের। যা সামলাতে রীতিমত হিমশিম খেতে হয় পুলিশ কর্মীদের। আর এর মধ্যে মহিলা পুলিশকর্মীদের সঙ্গে এক আন্দোলন কারীর ধ্বস্তাধস্তি বেঁধে যায়। আর তাঁকে সামলাতে এক পুলিশ কর্মী ওই আন্দোলনকারী মহিলাকে কামড়ে দেয় বলে অভিযোগ। শুধু তাই নয়, আন্দোলনকারীদের অভিযোগ পুরুষ পুলিশ কর্মীরা তাঁদের গায়ে হাত দিয়েছে। এমনকি ঘুশি মারা হয়েছে বলেও অভিযোগ।

মতুয়াদের অধিকারের জন্য জীবন বাজি রাখতে রাজি মমতা, নাগরিকত্বের প্রশ্নে একহাত বিজেপিকেমতুয়াদের অধিকারের জন্য জীবন বাজি রাখতে রাজি মমতা, নাগরিকত্বের প্রশ্নে একহাত বিজেপিকে

English summary
Suvendu adhikari attacks mamata banerjee, comparing her with Kim Jong un
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X