India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাংলায় বিগত ২৪ ঘণ্টার হিংসার খতিয়ান পোস্ট শুভেন্দুর, প্রশ্নে ফের আইন-শৃঙ্খলা

Google Oneindia Bengali News

একুশের নির্বাচনে জেতার পর প্রায় একবছর তেমন কোনও ইস্যু পায়নি বিজেপি। দুর্নীতির নানা অভিযোগ তুললেও, তা ধোপে টেকেনি। কিন্তু বহটুই-কাণ্ডের পর দুর্নীতির সঙ্গে তৃণমূলের গোষ্ঠীকোন্দল আর হিংসা দেখিয়ে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির কালো দিক তুলে ধরছেন শুভেন্দু। সেই ইস্যুতেই এবার রাজ্যের সরকারি দলের সঙ্গে সম্মুখসমরে নামছেন তিনি।

গ্রীষ্মের দাবদাহ পরিস্থিতিতে পানীয় জলের সংকটে সুন্দরবনের ৩০ হাজার মানুষ

বাংলায় বিগত ২৪ ঘণ্টার হিংসার খতিয়ান পোস্ট শুভেন্দুর

রবিবার ফের রাজ্যের বিরোধী দলনেতা শাসক তৃণমূলের বিরুদ্ধে একই অভিযোগ তুললেন। শুভেন্দু ফেসবুক-টুইটারসহ সোশ্যাল মিডিয়ায় রাজ্যের আইনশৃঙ্খলার কঙ্কালসার চেহারাটা ফের একবার দেখিয়ে দিলেন মাত্র একটি পোস্টের মাধ্যমে। রাজ্যে যে কোনওরকম আইনশৃঙ্খলা নেই, তা বোঝাতে শুভেন্দু গত ২৪ ঘণ্টায় রাজ্যে হিংসার খতিয়ান তুলে ধরলেন।

শুভেন্দু লেখেন, গত ২৪ ঘণ্টায় রাজ্যে খুন হয়েছে ১০টি। ভিডিও পোস্ট করে তিনি সরকারের উপর ক্ষোভ উগরে দিয়েছেন। প্রশ্ন তুলেছেন রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে। রাজ্য প্রশাসন যে রাজ্য চালাতে ব্যর্থ তা বোঝাতেই তিনি ফের সোশ্যাল মিডিয়ার আশ্রয় নিলেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি মমতার সরকারের ও পুলিশ-প্রশাসনের ব্যর্থতার কথা বললেন।

আনিস খানের রহস্য মৃত্যু থেকে শুরু করে আলিয়া-কাণ্ড পর্যন্ত যা ঘটেছে, তা কহতব্য নয়। মাঝে বগটুই-কাণ্ড নিয়ে তোলপাড় হয়ে গিয়েছে রাজ্য রাজনীতি। তৃণমূলের অন্দরের ঝগড়া আর তার জেরে খুনোখুনি সামনে চলে এসেছে। তৃণমূল সরকারের গায়েও গণহত্যার কালির ছিটে লাগিয়ে দিয়েছে বগটুই-কাণ্ড। এবারমগরাহাটের সিভিক ভলেন্টিয়ার খুনের ঘটনা তুলে ধরে খোঁচা দিলেন শুভেন্দু।

শুভেন্দু বলেন, একটা কারখানার মধ্যে সিভিক ভলেন্টিয়ার ও অন্য একজনের গলাকাটা মৃতদের উদ্ধার হয়েছে। তাঁদের শরীরে আবার গুলির চিহ্ন পাওয়া গিয়েছে। রাজ্যের বেহাল দশার ছবি তুলে ধরে তারপর টুইট করেন শুভেন্দু অধিকারী। তিনি লেখেন, ২৪ ঘণ্টায় ১০টা খুন। আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে। বিবৃতি দেওয়ার সময় পেরিয়ে গিয়েছে। পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা যে আদৌ আর নেই, সেটাই বাস্তব।

শুধু এটুকু লিখেই ক্ষান্ত হননি তিনি। একটি ভিডিও শেয়ার করেছে। সেই ভিডিওটি দিয়ে তিনি বোঝাতে চেয়েছেন বাংলার বুকে হিংসা ক্রমশ বাড়ছে। বাংলার বুকে একের পর এক হিংসাশ্রয়ী ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে রাজ্য রাজনীতি। বিশেষ করে রামপুরহাটের বগটুইয়ের ঘটনা নাড়িয়ে দিয়ে যায় রাজ্যকে। রামপুরহাটের ঘটনার পর শুভেন্দু অধিকারী সাফ জানিয়ে দিয়েছিলেন, রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির দ্রুত অবনতি ঘটছে। বাংলায় কেন্দ্রীয় হস্তক্ষেপের প্রয়োজন। এবার ফের তিনি টুইট করে বাংলার হিংসা পরিস্থিতির খতিয়ান দিয়ে বুঝিয়ে দিলেন, বাংলা আছে বাংলাতেই, এবার কেন্দ্র হস্তক্ষেপ করুক।

English summary
Suvendu Adhikari again raises questions about Bengal’s law and order situation sharing a video.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X