• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কীভাবে হচ্ছে করোনা রোগীদের চিকিৎসা, মমতার অস্বস্তি বাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট সূর্য মিশ্রের

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে প্রথম থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে সিপিএম। এবার সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র নিজের ফেসবুক অ্যাকাউন্টে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় অব্যবস্থা নিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে রীতিমতো অস্বস্তিতে পড়েছে রাজ্য সরকার।

করোনা রোগীদের চিকিৎসায় অব্যবস্থা

করোনা রোগীদের চিকিৎসায় অব্যবস্থা

সিপিএমের সাধারণ সম্পাদক সূর্যকান্ত মিশ্র নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা গিয়েছে জলপাইগুড়ির রানি নগরে সেফ হোমে থাকা করোনা পজিটিভ রোগীদের করুন দশা। অস্বাস্থ্যকর পরিবেশে রাখা হয়েছে করোনা রোগীদের। দেওয়া হচ্ছে নিম্নমানের খাবার। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

অস্বস্তিতে রাজ্য সরকার

অস্বস্তিতে রাজ্য সরকার

সেফ হোমে করোনা রোগীদের রাখার অস্বাস্থ্যকর পরিবেশে রাখার ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় অস্বস্তিতে পড়েছে শাসক দল। রাজ্য সরকােরর অস্বস্তি বাড়িয়েছে সূর্য মিশ্রের এই ভিডিও। কয়েকদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সাংবাদিক বৈঠকে বলেছিলেন রাজ্য সরকার যথা সম্ভব করোনা রোগীদের পরিষেবা দেওয়ার চেষ্টা করছে। অল্প কিছু ঘটলেই তাই নিয়ে বড় করে খবর করা হচ্ছে।

রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ

রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ

ইতিমধ্যেই রাজ্যে হাসপাতালে বেড সংকট দেখা দিয়েছে। বেড না পেয়ে করোনা আক্রন্ত রোগীর মৃত্যুর ঘটনা বাড়ছে রাজ্যে। তাই নিয়ে সরব হয়েছে সিপিএম। মুখ্যমন্ত্রী করোনা হাসপাতালের বেড নিয়ে যে দাবি করেছে তাকে ধাপ্পা বাজি বলে কটাক্ষ করেছিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। তার পরে সূর্যকান্ত মিশ্রের এই ভিডিও শোরগোল ফেলে দিয়েছে।

পাল্টা আক্রমণ তৃণমূলের

পাল্টা আক্রমণ তৃণমূলের

জলপাইগুড়ি জেলার সেফ হোমের এই ভিডিও ভাইরাল করা নিয়ে পাল্টা আক্রমণ করেছে শাসক দল। একজন চিকিৎসক হয়ে করোনা রোগীদের পরিচয় প্রকাশ্যে আনছেন বলে পাল্টা আক্রমণ করা হয়েছে সূর্য মিশ্রের বিরুদ্ধে। রাজ্য সরকারকে অপদস্থ করতেই এই কাণ্ড করছে সিপিএম এমনই অভিযোগ করা হয়েছে।

দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা

জিনজিয়াংয়ের পর চিন্তা বাড়াচ্ছে লিয়াওনিং, গত ২৪ ঘণ্টায় ভয়াবহ করোনা সংক্রমণ চিনে

English summary
SuryaKanta Mishra post COVID-19 pating treatment video in facebook
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X