• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা মাথা নোয়ালেন শাহের সামনে! ছবি টুইট করে সু-পরামর্শ দিলেন সূর্যকান্ত মিশ্র

অমিত শাহের ডাকে সাড়া দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভুবনেশ্বরে পূর্বাঞ্চলীয় নিরাপত্তা বৈঠকে অংশ নিয়েছিলেন। সেই বৈঠকের আগে মমতার সৌজন্য শুভেচ্ছা বিনিময় নিয়ে কটাক্ষ করতে ছাড়লেন না সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। তিনি টুইট করে মমতাকে পরামর্শ দিলেন অমিত শাহের সামনে তাঁ কী করণীয় ছিল।

টুইটে কটাক্ষ সূর্যকান্ত মিশ্রর

ওইদিন বৈঠকের আগে মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে সম্মান জানিয়ে হাত জোড় করে মাথা নুইয়েছিলেন। তারপরই মমতার সেই ছবি তুলে ধরে সূর্যকান্ত মিশ্র বার্তা দিলেন। ছবি টুইট করে সূর্যকান্ত মিশ্র জানান- মাথা এতটা না নুইয়ে চোখ রাখতে অসুবিধা কোথায়?

বিজেপির সঙ্গে তৃণমূলের গোপন আঁতাতের অভিযোগ

বিজেপির সঙ্গে তৃণমূলের গোপন আঁতাতের অভিযোগ

বামেরা বরাবর বিজেপির সঙ্গে তৃণমূলের গোপন আঁতাতের অভিযোগ করে এসেছে। সেই অভিযোগ আরও জোরদার করল এই ছবি। সিপিএম তো এই ছবিকে তৃণমূল-বিজেপি আঁতাতের স্মারক বলে ব্যাখ্যা করতেও ছাড়ছে না। এর আগে সিএএ ইস্যুতেই তৃণমূলের অবস্থানকে দুমুখো বলে কটাক্ষ করেছে সিপিএম।

গোপন বোঝাপড়ারই অঙ্গ, অভিযোগ

গোপন বোঝাপড়ারই অঙ্গ, অভিযোগ

এমনকী দিল্লির ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিবৃতিতে সে অর্থে সমালোচনা ছিল না। নিছকই সাধারণ বয়ান দিয়েই ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছিলেন মমতা। সিপিএমের বক্তব্য, মোদী-শাহকে নিশানা করতে চাইছে না তৃণমূল। এটা গোপন বোঝাপড়ারই অঙ্গ।

English summary
CPM state secretary Surjya kanta Mishra tweet-attacks to Mamata Banerjee on her greetings to Amit Shah.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X