• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্ব-ত্রাস করোনাতেও খামতি নেই প্রচারে, পুরভোটের আগে নয়া নির্দেশিকা সূর্যকান্তের

Google Oneindia Bengali News

গোটা বিশ্বজুড়ে ত্রাস সৃষ্টি করেছে নভেল করোনা ভাইরাস। বাংলাতেও সতর্কতা জারি হয়েছে। সচেতনতামূলক সমস্ত ব্যবস্থাই নিয়েছে সরকার। জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। রাজনৈতিক দলগুলিও সেই নির্দেশিকা মেনে চলছে। সিপিএমের তরফেও তাই করোনা মোকাবিলায় সতর্কতা মূলক ব্যবস্থা নেওয়া হল। টুইট করে বার্তা দেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র।

বিশ্ব-ত্রাস করোনাতেও খামিত নেই প্রচারে, পুরভোটের আগে নয়া নির্দেশিকা সূর্যকান্তের

তিনি টুইট বার্তায় জানান, "আমাদের বড় সভার কর্মসুচি বাতিল করা হয়েছে, বড় মিছিল বাতিল করা হয়েছে। কিন্তু দু-তিন জন করে বাড়ি বাড়ি গিয়ে প্রচার বা অল্প লোক নিয়ে এই প্রচার এই মুহূর্তে করা জরুরি। সেটা আমাদের কর্মীরা করবে।"

সামনেই পুরসভা ভোট। করোনা ভাইরাসের জেরে তা পিছিয়ে গেলেও সিপিএম বসে থাকতে রাজি নয়। তারা প্রচার চালিয়েই যাবেন। করোনা ভাইরাসকে অগ্রাধিকার দিয়েই তাঁরা প্রচার চালাবেন। কোনও সুবিশাল জমায়েত করবেন না। মিছিল তাঁরা করবেন না। শুধু বাড়ি বাড়ি প্রচার চালানো হবে।

এর আগে তৃণমূল কংগ্রেস 'বাংলার গর্ব মমতা' কর্মসূচিতে বাড়ি বাড়ি প্রচারে জোর দিয়েছে। তৃণমূলের প্রধান চ্যালেঞ্জার বিজেপিও 'আর অন্যায় নয়' কর্মসূচিতে বাড়ি বাড়ি প্রচারে নেমেছে। এবার প্রাসঙ্গিকতা ফেরানোর লক্ষ্যে সিপিএমও নামতে চলেছে জনসংযোগে।

সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র নির্দেশ দিয়েছেন, ছোট ছোট দলে বিভক্ত হয়েছে. অর্থাৎ দু-তিনজন মিলে দল করে বাড়ি বাড়ি প্রচার চালাতে। সেখানে করোনা নিয়ে সচেতন করা হোক মানুষজনকে। আর একইসঙ্গে দলের প্রচারও চলুক। এভাবেই মানুষের সঙ্গে যোগাযোগ তৈরি করতে হবে।

করোনার সংক্রমণ মোকাবিলা, একের পর এক নির্দেশিকা রাজ্য সরকারেরকরোনার সংক্রমণ মোকাবিলা, একের পর এক নির্দেশিকা রাজ্য সরকারের

English summary
Surjya Kanta Mishra orders to workers to continue campaign despite of Corona-panic. He says they give importance mostly on Corona. So, they continue campaign home to home to build small team,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X