• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অশরীরী-আত্মার হাত কি এই অদ্ভুতুড়ে কাণ্ডে! রাত নামলেই আতঙ্কের গ্রাসে গ্রাম

গ্রাম জুড়ে অদ্ভুতুড়ে-কাণ্ড। রাস্তায় ছড়িয়ে-ছটিয়ে রয়েছে রক্তের দাগ। কোথাও আবার চাপ-চাপ রক্ত। যেখানে-সেখানে পড়ে রয়েছে মাথায় চুল। কোনও খুনোখুনিও হয়নি, হয়নি মারদাঙ্গাও, তাহলে কোথা থেকে এল রক্ত! কেনই বা পড়ে মাথায় চুল! কিছুই বুঝে উঠতে পারছেন না গ্রামের মানুষজন। তাহলে কি কোনও পশুর হানা! নাকি কারও অশরীরী আত্মা এসব কাণ্ড ঘটাচ্ছে!বীরভূমের সিউড়ির দমদমা গ্রামে বিরাজ করছে আতঙ্ক। রবিবার সকালে প্রথম দেখা যায় রক্ত ও মাথার চুল পড়ে থাকতে।

অদ্ভুতুড়ে কাণ্ড, অশীরীর-আত্মার কাজ নয় তো! রাত নামলেই আতঙ্ক গ্রাস করছে গ্রামে

তারপরই স্থানীয়রা পুলিশ কুকুর আনার দাবি জানান। পুলিশ এলেও সাধারণের সেই দাবি মানেননি তাঁরা। পুলিশ তদন্ত করছে, তল্লাশি চালাচ্ছে। তবে গ্রামে এর আগে এমন কোনও ঘটনা ঘটেনি।

গ্রামের একটা জায়গায় নয়, বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে রয়েছে রক্ত, মাথার চুল, ফুলের মালা, ভাঙা দাঁতের অংশও উদ্ধার হয়েছে। বাড়ির বাঁশের বেড়াতেও লেগে রয়েছে রক্ত। রক্তের ছাপের সঙ্গ লেগে রয়েছে চুল। এসব দেখেই থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশ তল্লাশি চালিয়ে দেখছে, কী কারণে এই ঘটনা।

স্থানীয়দের দাবি মেনে পুলিশ কুকুর না আনালেও, ফরেনসিক পরীক্ষায় ব্যবস্থা করছেয নমুনা সংগ্রহ করে ফরেনসিকের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলেই জানা যাবে ওই রক্ত ও মাথায় চুল কীসের। কেউ ভয় দেখানোর জন্য এ কাণ্ড করছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Suri’s village suffers from fear for many paranormal incidents. Police is now starts investigation,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X