• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আগামী ৩ ঘণ্টায় আম্ফানের দাপট বাড়বে ৩ জেলায়, প্রশাসনকে অ্যালার্ট থাকার নির্দেশ মুখ্যমন্ত্রীর

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী আগামী ৩ ঘণ্টা আরও ভয়ঙ্কর হতে চলেছে। আম্ফানের তাণ্ডব আরও মারাত্মক আকার নেবে। রাত ১০টা পর্যন্ত দুই ২৪ পরগনার জেলা প্রশাসনকে অ্যানার্ট থাকার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩ ঘণ্টা আম্ফানের জেরে বর্ধমান, মুর্শিদাবাদ ও নদিয়ায় ৯০ কিলোমিটার বেগে ঝড়ো হাওয়া বইবে।

৩ ঘণ্টা বাড়বে দাপট

৩ ঘণ্টা বাড়বে দাপট

আগামী ৩ ঘণ্টা আরও প্রবল হতে চলেছে আম্ফানের তাণ্ডব। ১৩৫ থেকে ১৪০ কিলোমিটার বেগে বইতে শুরু করবে ঝড়ো হাওয়া। আম্ফানের প্রথম ছোঁয়াতেই লন্ডভন্ড অবস্থা শহরের। রাজপথ থেকে গলি ত্রস্ত হয়ে রয়েছে। তাসের ঘরের মত ভেঙে পড়ছে গাছ, বিদ্যুতের খুঁটি, বাড়ি, দোকান।

সতর্ক করলেন মুখ্যমন্ত্রী

সতর্ক করলেন মুখ্যমন্ত্রী

আগামী ৩ ঘণ্টা মারাত্মক হতে পারে পরিস্থিতি। আশঙ্কায় তাই দুই ২৪ পরগনার জেলা প্রশাসনকে সতর্ক থাকতে বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ ২৪ পরগনার সাগর ও পাশাপাশি এলাকায় অতি সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়েছেন তিনি। নবান্নের কনট্রোলরুম থেকে পরিস্থিতির দিকে নজর রাখছেন তিনি। প্রতিমুহুর্তে কথা বলছেন আধিকারিকদের সঙ্গে। পরিস্থিতি নিয়ে শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী। এই ভয়াবহ আবহাওয়ার মধ্যে পুরকর্মীদের বাইরে না বেরোনোর নির্দেশ ফিরহাদ হাকিমের।

৩ জেলায় বাড়বে ঝড়

৩ জেলায় বাড়বে ঝড়

আম্ফানের দাপটে রাজ্যের আরও ৩ জেলায় ঝড়ের দাপট বাড়বে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। বর্ধমান, মুর্শিদাবাদ ও নদিয়ায় আগামী ৩ ঘণ্টায় ৯০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইবে বলে জানিয়েছে হাওয়া অফিস। সকাল থেকে এই তিন জেলায় প্রবল বৃষ্টি চলছে।

লন্ডভন্ড মহানগর

লন্ডভন্ড মহানগর

আম্ফানের কামড়ে লন্ডভন্ড মহানগর। বিধস্ত শহরবাসী। আতঙ্কে নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটোছুটি করছেন ট্যাংরার বাসিন্দারা। গাছ পড়ে অবরুদ্ধ হয়ে গিয়েছে একাধিক রাস্তা। ফুঁসছে গঙ্গা। জল জমে গিয়েছে শহরের বিভিন্ন এলাকায়।

শহর থেকে গ্রামে ব্যাপক ক্ষতি : মুখ্যমন্ত্রী

সুপার সাইক্লোন: সন্ধে ৭টা পর্যন্ত 'ল্যান্ডফল' করবে আম্ফান, সুন্দর বনে বাঘ বাঁচানোর লড়াই বনকর্মীদের

English summary
Super cyclone amphan effect 3 more district CM alert district administration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X