Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অরুণ জেটলি না বাঁচালে জেলে থাকতে হত, মুকুল প্রসঙ্গে বিস্ফোরক কুণাল

  • By: OneindiaStaff
Subscribe to Oneindia News

তিনি কখনও বিজেপিতে যোগ দিতে চাইছেন, কখনও কংগ্রেসে। মুকুল রায়ের অবস্থান প্রসঙ্গে এমনটাই বললেন সাসপেন্ডেড তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। অরুণ জেটলি না বাঁচালে জেলে থাকতে হত। মুকুল রায় এমনটাই বলেছিলেন বলে দাবি কুণালের।

অরুণ জেটলি না বাঁচালে জেলে থাকতে হত, মুকুল প্রসঙ্গে বিস্ফোরক কুণাল

মুকুল রায় প্রসঙ্গে মুখ খুললেন কুণাল ঘোষ। মুকুল রায়ের দল ছাড়ার কারণ নিয়ে কটাক্ষ করেছেন তিনি। মুকুল রায় দল ছাড়ার আসল কারণ আড়াল করছেন বলেও অভিযোগ করেছেন কুণাল ঘোষ। একইসঙ্গে বিষয়টি নিয়ে তিনি মানুষকে বিভ্রান্ত করছেন বলেও অভিযোগ তাঁর।

তৃণমূলে তৎকালীন দ্বিতীয় স্থানাধিকারীর একাধিক পদক্ষেপের কথা সামনে এনেছেন কুণাল ঘোষ। ২০১২ সালে ইউপিএ ছাড়ার সিদ্ধান্তের সময়ে কোর কমিটির বৈঠকের উল্লেখ করেছেন কুণাল ঘোষ। তাঁর দাবি, কোর কমিটির বৈঠকে ইউপিএ ছাড়ার সিদ্ধান্তের বিরোধিতা করেছিলেন সৌগত রায়, সুখেন্দুশেখর রায় এবং কুণাল ঘোষ নিজে। সেই সিদ্ধান্তের কোনও বিরোধিতা করেননি মুকুল রায়।

তৃণমূল ছেড়ে কংগ্রেস যেতে একসময়ে রাহুল গান্ধীর সঙ্গে দেখা করেছিলেন মুকুল রায়। যদিও বুধবার রাজ্যসভার সদস্যপদ ত্যাগের পর করা সাংবাদিক বৈঠকে রাহুল গান্ধী ও পরিবারতন্ত্র নিয়ে কটাক্ষ করেছেন মুকুল রায়। বিষয়টি নিয়ে কুণাল ঘোষের প্রশ্ন, যদি তখন রাহুল গান্ধী দলে নিতেন, তাহলে এখন বিজেপির বিরুদ্ধে বলতেন মুকুল রায়।

একইসঙ্গে পরিবারতন্ত্রের কারণেই মুকুল রায়ে পুত্র শুভ্রাংশু রায় এখন বিজপুরের বিধায়ক বলেও মন্তব্য করেছেন সাসপেন্ডেড তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। একই কারণে শুভ্রাংশুকে তৃণমূল যুব কংগ্রেসের কার্যনির্বাহী সভাপতিও করা হয় বলে মন্তব্য করেছেন তিনি।

কুণাল ঘোষের দাবি, মুকুল রায় একসময়ে বলেছিলেন অরুণ জেটলি না বাঁচালে এতদিন জেলে থাকতেন। সোমেন মিত্রের সামনে এই কথা হয় বলে জানিয়েছেন তিনি। এই প্রসঙ্গে তাঁর অভিযোগ, সারদা-নারদ-অ্যালকেমিস্টে মুকুল রায়ের অবদান রয়েছে। দলের এককালীন দ্বিতীয় স্থানাধিকারীর চোখ-কান দিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় দেখতেন এবং শুনতেন বলে জানিয়েছেন কুণাল ঘোষ। দলের চাণক্য বিশেষণ উপভোগ করলেও, সেই বিষয়ে অবস্থান বদলের অভিযোগ করেছেন কুণাল ঘোষ। আসল কারণ না দেখিয়ে দল ছাড়ার কারণ হিসেবে অপযুক্তির আশ্রয় নিচ্ছেন বলেও অভিযোগ।

তবে এই মুকুল রায়কে দিয়েই নিজের পুজোর উদ্বোধন করিয়েছিলেন কুণাল ঘোষ। চতুর্থীর দিন এই অনুষ্ঠানের মঞ্চ থেকেই তৃণমূল কংগ্রেস এবং দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ খুলেছিলেন মুকুল রায়।

English summary
Sunpended tmc mp Kunal Ghosh speaks against Mukul Roy. He is not speaking the main reason for which he leaves the party, claimed Kunal Ghosh.
Please Wait while comments are loading...