• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুনের দলবদলের পরেই জরুরি বৈঠক ডাকলেন সুকান্ত, দিল্লি যাচ্ছেন দিলীপ

Google Oneindia Bengali News

বড় ধাক্কা বঙ্গ বিজেপিতে! দল ছাড়লেন অর্জুন সিং। গত বিধানসভা নির্বাচনের পর থেকেই ছন্নছাড়া অবস্থা বঙ্গ বিজেপিতে। একের পর এক বিজেপি বিধায়ক-নেতা দল ছেড়েছে। শুধু তাই নয়, প্রত্যেকদিনই কার্যত কোনও না কোনও জেলায় গণইস্তফা চলছে বিজেপি নেতাদের।

আমার পুত্র পবন সিং তৃণমূলেই ফিরবে : অর্জুন সিং

নেতৃত্বতে বদল আসলেও মুখ খুলতে শুরু করেছেন অনেকেই। আর এই অবস্থার মধ্যে অর্জুন সিংয়ের মতো সংগঠকের দলত্যাগ বড়সড় ধাক্কা হিসাবেই মনে করা হচ্ছে।

এই অবস্থায় জরুরি বৈঠকে বিজেপি

এই অবস্থায় জরুরি বৈঠকে বিজেপি

সামনেই পঞ্চায়েত। আর এরপরেই লোকসভা নির্বাচন। আর সেই নির্বাচনের আগেই ছন্নছাড়া অবস্থা বিজেপি'র। কীভাবে সামাল দেওয়া যাবে অবস্থা? আর এই অবস্থায় জরুরি বৈঠক ডাকলেন বিজেপি'র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। নিউ টাউনে একটি হোটেলে এই বৈঠক হওয়ার কথা আছে বলে জানা যাচ্ছে। যেখানে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ দলের একাধিক শীর্ষ নেতাকে তলব করা হয়েছে বলে জানা যাচ্ছে। অর্জুন সিংয়ের দলত্যাগের পর কীভাবে পরিস্থিতি সামাল দেওয়া যাবে তা নিয়েই এই বৈঠক বলে জানা যাচ্ছে।

দিল্লি উড়ে যাচ্ছেন দিলীপ

দিল্লি উড়ে যাচ্ছেন দিলীপ

জানা যাচ্ছে, অর্জুনের দলবদলের পরেই দিল্লি উড়ে যাচ্ছেন দিলীপ ঘোষ। খুব শিঘ্রই তাঁর দিল্লি উড়ে যাওয়ার কথা। কিন্তু হঠাত কি কারণে দিল্লিতে দিলীপ ঘোষের সফর তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। তবে বিজেপি'র সর্বভারতীয় সভাপতি নাড্ডাকে বিস্তারিত তথ্য দিতেই তাঁর এই সফর বলে জানা যাচ্ছে। এছাড়াও গুরুত্বপূর্ণ বৈঠকেও বসতে পারেন বলে খবর। আর সেখানে দলের বর্তমান পরিস্থিতি সহ অর্জুনের দলবদলের পর বারাকপুরের সাংগঠনিক পরিস্থিতি নিয়েও কথা হওয়ার সম্ভাবনা রয়েছে।

বেসুরো আরও বেশ কয়েকজন

বেসুরো আরও বেশ কয়েকজন

অর্জুনের দলবদলের পরেই মুখ খুলেছেন অনুপম হাজরা। কেন সবাই দল ছাড়ছে তা বিশ্লেষণ করে দেখার পরামর্শ তাঁর। শুধু তাই নয়, গত কয়েকদিন আগেই দলের নেতাদের বিরুদ্ধেই মুখ খোলেন সৌমিত্র খাঁও। যে কোনও মুহূর্তে আরও বেশ কয়েকজন বিজেপি নেতার দলত্যাগ সময়ের অপেক্ষা। এই অবস্থায় সুকান্ত মজুমদারের জরুরি বৈঠকের ডাক এবঙ্গ দিলীপ ঘোষের দিল্লি সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

গুরুত্ব দিতে নারাজ বিজেপির সর্বভারতীয় সহসভাপতি

গুরুত্ব দিতে নারাজ বিজেপির সর্বভারতীয় সহসভাপতি

বিজেপি ছেড়ে শেষ পর্যন্ত তৃণমূলে ফিরলেন অর্জুন সিং। একে গুরুত্ব দিতে নারাজ বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। সোমবার প্রাতর্ভ্রমণে বেরিয়ে দিলীপ বলেন, দলে অনেক ভিড় হয়ে গিয়েছিল, এখন হাল্কা হচ্ছে। যাদের ফ্রন্টে রাখা হয়েছিল তাঁরাই দল ছাড়ছেন। অথচ তাঁদের জন্য অনেক একনিষ্ঠ বিজেপি কর্মীকে পিছনে পাঠিয়ে দেওয়া হয়েছিল।

English summary
Sukanta majumdar called emergency meeting after Arjun Singh changes party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X