• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ত্যাগী' ভাইপো ও তৃণমূলের নেতাদের সম্পত্তির হিসেব চাইলেন সুজন! মমতার লোভী মন্তব্যের পাল্টা

  • |

বাঁকুড়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) মন্তব্যের পাল্টা প্রতিক্রিয়া বাম পরিষদীয় নেতা তথা সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তীর (sujan chakraborty)। এদিন মুখ্যমন্ত্রী সিপিএমকে লোভী বলে কটাক্ষ করেছিলেন। যা প্রতিক্রিয়া হিসেবে সুজন চক্রবর্তী বলেছেন, হিম্মত থাকলে পরিবার ও দলের নেতাদের সম্পত্তির হিসেব দিন মমতা বন্দ্যোপাধ্যায়।

বাঁকুড়ার সভা থেকে সিপিএমকে আক্রমণ মমতার

বাঁকুড়ার সভা থেকে সিপিএমকে আক্রমণ মমতার

বাঁকুড়ার শুনুকপাহাড়ির সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় সিপিএমকে আক্রমণ করে বলেন, তিনি অভিযোগ করেন, সিপিএম নেতারা সারদা-নারদা থেকে বাঁচতে সিপিএম এখন বিজেপির পায়ে পড়েছে। এদিনের সভা থেকে তিনি জঙ্গলমহলে বামেদের অত্যাচার নিয়ে সরব হন। তিনি প্রশ্ন করেন, বাঁকুড়ার মানুষ কি সব অত্যাচারের কথা ভুলে গিয়েছেন। তিনি বলেন, সিপিএম হার্মাদরাই রং বদল করে বিজেপি কর্মীতে পরিণত হয়েছে। তিনি বলেন, আগে বাঁকুড়ার ছেলেমেয়েরা ভয়ে রাস্তায় বেরোত না। সারেঙ্গায় সুরঙ্গ তৈরি করে ডেডবডি পাচার হত। কোতুলপুরে বিক্রমপুরে মায়ের সামনে সিপিএম হার্মাদরা ছেলে মুণ্ডু আলাদা করে দিয়েছিল বলেও দাবি করেন তিনি।

সিপিএম সব থেকে বড় লোভী

সিপিএম সব থেকে বড় লোভী

এদিনের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সিপিএম সব থেকে বড় লোভী। আগে খেতে পেতো না, একটা বিড়ি তিনজনে টানত। এখন তারাই বিজেপিতে গিয়ে তৃণমূল নেতা কর্মীদের টাকার অফার দিচ্ছে। তিনি বলেন, সিপিএম-এর অবস্থা দেখে লজ্জা লাগছে। কেননা তারা বিজেপির পা চাটছে।

 পাল্টা আক্রমণ সুজন চক্রবর্তীর

পাল্টা আক্রমণ সুজন চক্রবর্তীর

মুখ্যমন্ত্রী মন্তব্যের পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন সুজন চক্রবর্তী। এদিন তিনি বলেছেন, উনি (মমতা বন্দ্যোপাধ্যায়) বুঝে গিয়েছেন যাওয়ার সময় হয়ে গিয়েছে। তিনি বলেন, মানুষ তৃণমূলের পাশ থেকে সরে যাচ্ছে, তাই ভুলভাল বকছেন তৃণমূল নেত্রী। বাম পরিষদীয় নেতা আরও বলেন, ২০১১ সালের পর থেকে তৃণমূলের নেতারা কীভাবে ফুলে ফেঁপে উঠেছেন, তা দেখেছেন রাজ্যের মানুষ। তিনি চ্যালেঞ্জ করে বলেন, হিম্মত থাকলে দলের নেতাদের সম্পতির হিসেব দিন মমতা বন্দ্যোপাধ্যায়।

ভাইপোর সম্পত্তি নিয়ে আক্রমণ

ভাইপোর সম্পত্তি নিয়ে আক্রমণ

এদিন সুজন চক্রবর্তী কটাক্ষ করে বলেন, ভাইপোর সম্পত্তি কত বেড়েছে তার হিসেব কোথায়। তিনি বলেন, এক ভাইপোর সম্পত্তি বেড়েছে, তবে অন্যদের বাড়ছে না কেন। ব্যনার্জি পরিবারের আর্থিক অবস্থা কী, তা প্রকাশের দাবি করেছেন সুজন চক্রবর্তী। যাদবপুরের সিপিএম বিধায়ক চ্যালেঞ্জ করে বলেন, সিপিএম নেতারদের সম্পত্তির হিসেব তাঁর কাছেই রয়েছে। ক্ষমতা থাকলে সেই সম্পত্তির হিসেব প্রকাশ করুন, বলেছেন তিনি। এব্যাপারে সুজন চক্রবর্তী বলেছেন, বাম আমলের নেতাদের বিরুদ্ধে তদন্ত করতে ১৮ টি কমিশন বসিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই রিপোর্ট এখনও প্রকাশ করেনি সরকার।

বাঁকুড়াকে তুলে দিয়েছেন বিজেপির হাতে

বাঁকুড়াকে তুলে দিয়েছেন বিজেপির হাতে

সুজন চক্রবর্তী বলেন বাম আমলে জঙ্গলমহল ও বাঁকুড়ায় বিজেপি কিছু করতে পারেনি। কিন্তু তৃণমূল বাঁকুড়াকে বিজেপির হাতে তুলে দিয়েছে। প্রসঙ্গত ২০১৯-এর লোকসভা নির্বাচনে বাঁকুড়ার দুটি লোকসভা আসনে জয় পেয়েছিল বিজেপি। পাশাপাশি বাঁকুড়ার ১২ টি বিধানসভা আসনেও এগিয়ে ছিল তারা।

কলকাতাঃ জাঁকিয়ে শীত কলকাতা সহ রাজ্যে, দক্ষিণ ভারতে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড়

রাজ্য জুড়ে তিনিই অবজারভার! কে কোথায় কার সঙ্গে যোগাযোগ রাখছেন জানি, হুঁশিয়ারি মমতার

English summary
Sujan Chakraborty wants property account of Mamata Banerjee's nephew and the leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X