• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘সবজান্তা’ মুখ্যমন্ত্রীকে ‘পাগলামো’র সীমা বাঁধতে পরামর্শ সুজন চক্রবর্তীর! লকডাউন তরজা সরগরম

করোনা পরিস্থিতি দেশের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বাংলাতেও। ভয়ানক এই পরিস্থিতির মোকাবিলায় সপ্তাহে দুদিন সম্পূর্ণ লকডাউনের রাস্তায় হাঁটল রাজ্য। রাজ্যের এই লকডাউন ঘোষণাকে 'পাগলামো' বলে ব্যাখ্যা করেছেন বামফ্রন্টের পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। তিনি সরাসরি মুখ্যমন্ত্রীকেই নিশানা করেছেন।

আবারও বলছি বিশেষজ্ঞের পরামর্শ নিন

আবারও বলছি বিশেষজ্ঞের পরামর্শ নিন

বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী মমতার সরকারের এই সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে টুইট করে জানিয়েছেন, আবারও বলছি বিশেষজ্ঞের পরামর্শ নিন। তাঁদের ডাকুন। তাঁদের উপর ভরসা করুন। তবেই রাজ্যের পক্ষে মঙ্গল। তা না করে এমন সিদ্ধান্তের কোনও মানে হয় না।

'পাগলামোর সীমা থাকা উচিত'

করোনায় লাগাম পরাতে রাজ্যের এই দুদিনের লকডাউনের সিদ্ধান্তের প্রতিবাদে মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা করে সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী টুইটারে লিখেছেন- পাগলামোর সীমা থাকা উচিত। সবজান্তা মুখ্যমন্ত্রীর রাজত্বে বিপদ বেড়ে চলেছে। এই সময় এমন প্রহসনের কেনও মানে হয় না।

মুখ্যমন্ত্রী নিজের মতো সিদ্ধান্ত নিয়ে চলেছেন

মুখ্যমন্ত্রী নিজের মতো সিদ্ধান্ত নিয়ে চলেছেন

সুজন মনে করেন, সংক্রমণে লাগাম পরাতে হলে এখনই বিশেষজ্ঞ মহেলর পরামর্শ দরকার। তা না করে মুখ্যমন্ত্রী নিজের মতো সিদ্ধান্ত নিয়ে চলেছেন। কোন পদক্ষেপ জরুরি তা জেনে, বিশেষজ্ঞদের সঙ্গে বৈঠক করে সিদ্ধান্ত নিন, তবেই বাংলার মঙ্গল। তা না হলে আরও সঙ্কট অপেক্ষা করে আছে।

'সপ্তাহে দুদিন লকডাউনের মানে কী'

'সপ্তাহে দুদিন লকডাউনের মানে কী'

সুজন চক্রবর্তী আরও লেখেন- সপ্তাহে দুদিন লকডাউনের মানে কী, বাকি পাঁচ দিন কি করোনার লকডাউন? কোন জাতীয় অঙ্ক এসব? কার বুদ্ধি? আবারও বলছি, বিশেষজ্ঞদের পরামর্শ নিন। তাঁদের ডাকুন, ভরসা করুন- মাননীয়া। উল্লেখ্য, স্বরাষ্ট্র সচিব এদিন সপ্তাহে দুদিন লকডাউনের ঘোষণা করেন। তারপরই ক্ষোভ উগরে দেন সুজন।

English summary
Sujan Chakraborty criticizes CM Mamata Banerjee on lockdown decision in corona period.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X