• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিইএসসিকে নিয়ে শাসকদল চুপ! মুখ্যমন্ত্রীর 'সফরসঙ্গী'কে নিয়ে বিস্ফোরক সুজন চক্রবর্তী

বিদ্যুতের বিল ভয়ঙ্কর জায়গায় দিয়ে পৌঁছেছে। এমনটাই অভিযোগ করলেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী। তাঁর অভিযোগ সিইএসসি এলাকায় তা বেশি, রাজ্য বিদ্যুৎ পর্ষদ এলাকায় তা খানিকটা কম। পাঁচ, সাত. দশ গুণ পর্যন্ত বিল বেশি এসেছে বলে অভিযোগ করেছেন তিনি।

ভুতুরে বিল

ভুতুরে বিল

সুজন চক্রবর্তীর অভিযোগ যে বিল পাঠানো হচ্ছে তা ভুতুড়ে বিল। তিনি বলেন, এমনিতে মানুষের বিপদের অভাব নেই। সব জিনিসের দাম বেড়েছে। মানুষ জেরবার। বিদ্যুতের বিল কার্যত মানুষকে শুষে নেবার মতো।

এই রাজ্যে সব থেকে বেশি দাম বিদ্যুতের

এই রাজ্যে সব থেকে বেশি দাম বিদ্যুতের

অন্যরাজ্যের তুলনায় এই রাজ্যে সব থেকে বেশি দাম বিদ্যুতের। অভিযোগ করেছেন সুজন চক্রবর্তী। বিষয়টি বারবার বিধানসভায় তোলাও হয়েছে বলে মন্তব্য করেছেন সুজন চক্রবর্তী। আমাদের রাজ্যে বিদ্যুতের দাম বেশি হবে কেন, তার কোনও উত্তর সরকারের কাছে নেই।

রাজ্য বিদ্যুৎ পর্ষদের তুলনায় বেশি দাম সিইএসসির

রাজ্য বিদ্যুৎ পর্ষদের তুলনায় বেশি দাম সিইএসসির

সুজন চক্রবর্তীর অভিযোগ রাজ্য বিদ্যুৎ পর্ষদের তুলনায় বেশি দাম সিইএসসির। এই কথা বিধানসভায় তোলা হলেও, বিদ্যুৎমন্ত্রীর তার কোনও উত্তর দিতে পারেননি, মন্তব্য করেছেন তিনি।

শাসকদল চুপ কেন, প্রশ্ন সুজনের

শাসকদল চুপ কেন, প্রশ্ন সুজনের

বিষয়টি নিয়ে শাসকদল চুপ কেন, প্রশ্ন তুলেছেন সুজন চক্রবর্তী। তিনি বলেন, ছাত্র, যুব, বামপন্থীরা বিদ্যুৎ দফতরে বিক্ষোভ করেছে বিষয়টি নিয়ে। কিন্তু শাসকদল বিষয় নিয়ে চুপ বলে অভিযোগ তুলেছেন সুজন চক্রবর্তী। তৃণমূল সুপ্রিমোর সঙ্গে কারও সম্পর্ক ভাল হলে, তাঁকে নিয়ে শাসকদল চুপ করে থাকবে, অন্যদিকে সে তার খুশি মতো লুট করবে, অভিযোগ তুলেছেন সুজন। কেউ মুখ্যমন্ত্রীর সফরসঙ্গী হলেও, লুট করলে কেন বলা হবে না, প্রশ্ন তুলেছেন তিনি।

লকডাউন ভাঙায় মামলা সাংসদ অর্জুনের বিরুদ্ধে

তৃণমূলের 'হেভিওয়েট নেতা’ পদচ্যুত! কড়া সিদ্ধান্তে সিঁদুরে মেঘ ২০২১ নির্বাচনের আগে

English summary
Sujan Chakraborty criticises State Govt for not taking action on CESC on ghost bill
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X