• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গুলবাজ দি গ্রেট! পরিযায়ীদের সাহায্য করা নিয়ে মুখ্যমন্ত্রীকে নিশানা সুজনের

  • |

২১ জুলাইয়ের ভার্চুয়াল সভার মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ডাহা মিথ্যা কথা বলার অভিযোগ তুললেন বিধানসভায় বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী। এদিন তিনি টুইটার পোস্টে সেই অভিযোগ তুলেছেন।

সুজন চক্রবর্তীর কটাক্ষ

সুজন চক্রবর্তীর কটাক্ষ

টুইটার পোস্টে সুজন চক্রবর্তী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে গুলবাজ টি গ্রেট বলেছেন। পাশাপাশি গল্পের গরু গাছে উঠে বসে আছে বলেও মন্তব্য করেছেন। পোস্টে সুজন চক্রবর্তী দাবি করেছেন, ২১ জুলাই ভার্চুয়াল সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ৭ লক্ষ পরিযায়ী শ্রমিককে রাজ্য সরকার কোভিড পরিস্থিতিতে ১ লক্ষ করে টাকা দিয়েছে। তার মানে সাত হাজার কোটি টাকা। সুজন চক্রবর্তীর প্রশ্ন কেউ কি এই টাকা পেয়েছেন।

বাংলার মানুষের সর্বনাশ করছেন মমতা

বাংলার মানুষের সর্বনাশ করছেন মমতা

মঙ্গলবার সুজন চক্রবর্তী অভিযোগ করেছিলেন, মানুষের সঙ্গে যোগাযোগ রেখে চলছেন না মমতা। কোভিড পরিস্থিতি হলে কী করবেন মানুষ । করোনা না হলেই বা কি করবেন তা যেমন জানাচ্ছেন না। তেমনই লকডাউন নিয়েও কোনও স্থির সিদ্ধান্ত জানাচ্ছেন না। বাংলার মানুষের সর্বনাশ করে চলেছেন তিনি।

একের পর এক মিথ্যা বলার অভিযোগ

একের পর এক মিথ্যা বলার অভিযোগ

সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছিলেন সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী। মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে তিনি বলেন, উনি যে মিথ্যে কথা বলছেন তা চোখে মুখে স্পষ্ট হয়ে গিয়েছে। করোনা নিয়ে একের পর এক মিথ্যে কথা বলে চলেছে মুখ্যমন্ত্রী।

২১ জুলাইয়ের রিপোর্ট প্রকাশ না করা নিয়ে প্রশ্ন

২১ জুলাইয়ের রিপোর্ট প্রকাশ না করা নিয়ে প্রশ্ন

প্রতিশ্রুতি মতো ২০১১ সালে ক্ষমতায় আসার পরে ২১ জুলাইয়ের ঘটনার তদন্তে কমিশন গঠন করা হয়েছিল। কিন্তু সেই কমিশনের রিপোর্ট এখনও প্রকাশ করা হয়নি। ৫ বছর আগে রিপোর্ট দেওয়া হলেও কমিশনের রিপোর্ট কেন প্রকাশ করছেন না মমতা এই নিয়ে প্রশ্ন তুলেছেন সুজন চক্রবর্তী। তিনি অভিযোগ করেছেন, ২১ জুলাই কমিশনের রিপোর্ট এখনও প্রকাশ করেননি মমতা। সাধারণ মানুষের ৫ কোটি টাকা খরচ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কৃষি-শিল্পের জোড়া উন্নতিতে বেকারত্বকে হারিয়ে দিয়েছে রাজ্য, দাবি মুখ্যমন্ত্রীর

রাজ্যের উন্নয়ন নিয়েই প্রশ্ন তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর! ২১-এর আগে জল্পনা তুঙ্গে

English summary
Sujan Chakraborty criticises Mamata Banerjee for her comments on helping migrants workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X