• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপ ঘোষের সিদ্ধান্তকে স্বাগত জানালেন সুজন চক্রবর্তী! সুস্থতার কামনার সঙ্গে দিলেন খোঁচাও

সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত দিলীপ ঘোষের (dilip ghosh) দ্রুত আরোগ্য কামনা করলেন বাম পরিষদীয় নেতা সুজন চক্রবর্তী(sujan chakraborty) । তবে সঙ্গে তিনি খোঁচাও দিয়েছেন। বলেছেন, বিজ্ঞান সম্মত চিকিৎসায় দ্রুত সেরে উঠুন।

২০২১-এর বার্তা নিয়ে শিলিগুড়ি আসছেন জেপি নাড্ডা! বৈঠকে যোগ দিচ্ছেন দিলীপ ঘোষও

ভবিষ্যতে বিজ্ঞানের প্রচারে মন দিন দিলীপ, বললেন সুজন

ভবিষ্যতে বিজ্ঞানের প্রচারে মন দিন দিলীপ, বললেন সুজন

টুইটে কটাক্ষ করে সুজন চক্রবর্তী বলেছএন, প্রসাদ, গোমূত্র বা ভাবিজি পাঁপড়ে ভরসা না করে দিলীপ ঘোষ আধুনিক চিকিৎসার শরণাপন্ন হয়েছেন। দিলীপ ঘোষের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তিনি। সুজন চক্রবর্তী বলেছেন, বিজ্ঞানসম্মত চিকিৎসায় তিনি দ্রুত সেরে উঠুন। পাশাপাশি ভবিষ্যতে আর কুসংস্কার নয়, পারলে বিজ্ঞান প্রচারে মন দিন, বলেছেন তিনি।

মায়ের প্রসাদে করোনা হবে না, বলেছিলেন দিলীপ

মায়ের প্রসাদে করোনা হবে না, বলেছিলেন দিলীপ

করোনা সবে তখন দেশে সংক্রমিত হতে শুরু করেছে। সেই সময় অর্থৎ মার্চের একেবারে শুরুর দিকে দিলীপ ঘোষ দাবি করেছিলেন মায়ের প্রসাদ খেলে করোনা ভাইরাসের সংক্রমণ হবে না। পূর্ব মেদিনীপুরের এক অনুষ্ঠানে যোগ দিয়ে একথা বলেছিলেন দিলীপ ঘোষ।

জনগণকে বিজেপি নেতাদের অবৈজ্ঞানিক যুক্তি

জনগণকে বিজেপি নেতাদের অবৈজ্ঞানিক যুক্তি

শুধু দিলীপ ঘোষই নন, দেশব্যাপী বিভিন্ন বিজেপি নেতাকে করোনা মোকাবিলায় অবৈজ্ঞানিক পদ্ধতি অবলম্বন করার জন্য উৎসাহিত করতে শোনা গিয়েছে। কোনও কোনও নেতা বলেছেন গোমূত্র পান করলে করোনা কাছে ঘেঁষবে না। আবার কেউ কেউ বলেছেন কাদাস বলে শঙ্খ বাজালে ভাইরাস দূর হয়ে যাবে। অসম বিধানসভায় বিজেপি বিধায়ক তো দাবি করে বসেন, সোমূত্র, গোবর করোনা ভাইরাস থেকে বাঁচাবে। এক মন্ত্রী তো করোনা মোকাবিলায় ভাবিজি পাঁপড়ের কথা বলেছিলেন।

 দিলীপ ঘোষের শারীরিক অবস্থার উন্নতি

দিলীপ ঘোষের শারীরিক অবস্থার উন্নতি

সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি দিলীপ ঘোষের স্বাস্থ্যের অবস্থার উন্নতি হয়েছে। জ্বর না থাকায় রবিবার তাঁকে জেনারেল আইসোলেশন কেবিনে দেওয়া হয়েছে। গলারও কোনও সমস্যা নেই। তাঁকে এখন সাধারণ খাবার দেওয়া হচ্ছে বলে হাসপাতাল সূত্রে খবর। শুক্রবার করোনা পজিটিভ হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয় দিলীপ ঘোষকে। তাঁর গলার স্ক্যান করানো হয়েছিল। এই মুহুর্তে তাঁর রক্তে অক্সিজেনের মাত্রা স্বাভাবিক।

দলের বৈঠকে যোগ দেবেন ভার্চুয়ালি

দলের বৈঠকে যোগ দেবেন ভার্চুয়ালি

দলীয় সূত্রে খবর এদিন তিনি উত্তরবঙ্গ সফররত জেপি নাড্ডার সাংগঠনিক বৈঠকে যোগ দেবেন ভার্চুয়ালি।

English summary
Sujan Chakraborty criticises Dilip Ghosh with wish of recovery from Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X