• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সুদীপ্ত সেনের মুখে এবার সৌমেন্দু'র নাম! মুকুল-অধীর নিয়েও বিস্ফোরক সারদা কর্তা

  • |
Google Oneindia Bengali News

ফের একবার বোমা ফাটালেন সারদা-কর্তা সুদীপ্ত সেন। গত কয়েকদিন আগেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কার্যত বিস্ফোরক মন্তব্য করেন তিনি। বলেন, অনেকবার তাঁকে টাকা দিয়েছি। এমনকি বিরোধী দলনেতার বিরুদ্ধে ব্ল্যাকমেল করার মতো মারাত্মক অভিযোগও এনেছেন। এবার সারদা'য় অধিকারী পরিবারের আরও এক সদস্যের নাম সামনে আনলেন সুদীপ্ত সেন। আজ বৃহস্পতিবার সারদা'র একটি মামলায় ব্যাঙ্কশাল আদালতে তোলা হয় সুদীপ্ত সেনকে।

সৌমেন্দুও সব জানে বলে মন্তব্য সুদীপ্তের

সৌমেন্দুও সব জানে বলে মন্তব্য সুদীপ্তের

আর সেখানেই চিঠি'র বিষয়ে সারদা কর্তাকে জিজ্ঞেস করলে বলেন, দুটো চিঠি দিয়েছি। একটায় সবার নাম আছে আরেকটিতে শুধু শুভেন্দু অধিকারীর নাম বলে মন্তব্য সুদীপ্তের। তাঁর দাবি, কাঁথিতে একটি শ্রমিক হাট তৈরি'র কথা ছিল। আর তা করার জন্যে সেই সময় শুভেন্দুকে ৯০ লাখ টাকা দিয়েছিলাম। এমনকি পরবর্তীকালে ৫০ লাখ টাকাও দেওয়া হয় বলে এদিন দাবি করেন মিস্টার সেন। এমনকি এই বিষয়ে ওর ভাইরাও সব জানে বলেও মন্তব্য। এমনকি সৌমেন্দুও সব জানে বলে মন্তব্য সুদীপ্তের।

মুকুল রায় এবং অধীর চৌধুরীর নামও

মুকুল রায় এবং অধীর চৌধুরীর নামও

শুধু শুভেন্দু অধিকারীই নয়, এদিন সারদা কর্তার মুখে মুকুল রায় এবং অধীর চৌধুরীর নামও শোনা যায়। বলেন, প্রথম চিঠিতে এদের নাম রয়েছে। অর্থাৎ মুকুল রায় এবং প্রদেশ সভাপতি'র বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ সুদীপ্ত সেনের। আর এহেন দাবি ঘিরেই শুরু হয়েছে জোর বিতর্ক। ইতিমধ্যেই সুদীপ্ত সেনের এহেন দাবি'র পরেই সোশ্যাল মিডিয়াতে বিজেপিকে তীব্র আক্রমণ শানিয়েছেন তৃণমূল। এমনকি সিবিআইয়ের তদন্ত নিয়েও প্রশ্ন তুলেছে।

 মুখ খুলেছেন মুকুল রায় এবং অধীর চৌধুরী

মুখ খুলেছেন মুকুল রায় এবং অধীর চৌধুরী

তবে সুদীপ্ত সেনের এহেন দাবি'র পরেই মুখ খুলেছেন মুকুল রায় এবং অধীর চৌধুরী। মুকুল জানিয়েছেন, এই বিষয়ে তাঁর কিছুই জানা নেই । তবে অধীর বলেন, একটা একটি কাল্পনিক অভিযোগ। মমতা বন্দ্যোপাধ্যায় ষড়যন্ত্র করার সময় মনে করেছেন অধীরের বিরুদ্ধে কোনও অভিযোগ করা যাচ্ছে না। কাল্পনিক অভিযোগ করে টাইট দেওয়ার চেষ্টা করছেন। চলুন দিদি দুজনেই যাই তদন্তকারী সংস্থার মুখোমুখি বসি। আপনি আপনার কথা বলবেন আর আমি আমার... মন্তব্য প্রদেশ সভাপতির। শুধু তাই নয়, ওই সময় সুদীপ্ত সেনকেও বসানোর দাবি তাঁর। কারণ ডেলো'র বৈঠকের বিষয়ে তো অনেক তথ্যই জানা যাবে।

কুণাল বললেন...

কুণাল বললেন...

অন্যদিকে এই প্রসঙ্গে কুণাল ঘোষ বলেন, সুদীপ্ত সেন বারবার শুভেন্দু অধিকারীর নাম করছেন। টাকা নেওয়ার বিষয়টি পরিস্কার। তাহলে কেন তাঁকে সিবিআই গ্রেফতার করবে না তা নিয়ে প্রশ্ন তোলেন তৃণমূলের প্রাক্তন এই মুখপাত্র।

English summary
Sudipta sen now takes the name of soumendu adhikari 8n sarada scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X