• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরভোটে বিজেপির মুখ শোভন, কী বললেন প্রাক্তন সতীর্থ সুব্রত

তৃণমূলের মেয়র পদে অত্যন্ত সফল ছিলেন শোভন চট্টোপাধ্যায়। দীর্ঘদিন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ ছিলেন তিনি। অন্যান্য নেতাদের চেেয় শোভনকে অনেক বেশি বিশ্বাস করতেন মমতা। সেই শোভনই এক প্রকার বিশ্বাস ঘাতকতা করে বিজেপি শিবিরে গিয়ে ভেঁড়েন। এখন তাঁকে মুখ করেই শাসক দল তৃণমূলের বিরুদ্ধে পুরভোটের ময়দানে নামতে চলেছে বিজেপি। সেটা একেবারেই শোভনের ব্যক্তিগত বিষয় বলে এড়িয়ে গেলেন একসময়ের সতীর্থ সুব্রত মুখোপাধ্যায়।

পুরভোট নিয়ে বিজেপিকে আক্রমণ

পুরভোট নিয়ে বিজেপিকে আক্রমণ

পুরভোটে প্রার্থী খুঁজে পাচ্ছে না বিজেপি। এমনই অভিযোগ করেছেব পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়। বৃহস্পতিবার বিধানসভায় সরাসরি বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানিয়ে এই মন্তব্য করেন তিনি। শাসক দল ভোট করাতে চাইছে না বলে দিলীপ ঘোষ যে অভিযোগ করেছেন সেটাও অস্বীকার করেন সুব্রত মুখোপাধ্যায়। পুরভোট নিয়ে বিজেপি অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

শোভনকে আক্রমণ

শোভনকে আক্রমণ

দলে একসময় কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছেন শোভনের সঙ্গে। সেই শোভন এখন বিজেপি শিবিরে নাম লিখিয়েছে। দলনেত্রীর সঙ্গে সম্পর্কের তিক্ততা চরমে পৌঁছনোর পরেই দল ছাড়ার সিদ্ধান্ত নেন িতনি। লোকসভা ভোটের আগেই বান্ধবী বৈশাখীকে নিয়ে বিজেপিতে যোগ দেন তিনি। কিন্তু মুকুলের দাপটের কারণে বিজেপিতে তেমন গুরুত্ব পাচ্ছিলেন না শোভন। ফের মমতার সঙ্গে সাক্ষাত করেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত বিজেপিতে থাকার সিদ্ধান্ত নিয়েছেন শোভন। এবার তাঁকে মুখ করে পুরসভা ভোটে লড়াইয়ে নামতে চাইছে বিজেপি। বিজেপির এই সিদ্ধান্ত প্রসঙ্গে সুব্রত মুখোপাধ্যায় জানিয়েছেন সেটা তাঁর ব্যক্তিগত ব্যপার।

পুরভোেট পিছোতে চায় বিজেপি

পুরভোেট পিছোতে চায় বিজেপি

এর আগে পুরভোট এপ্রিলে করার সিদ্ধান্তের বিরোধিতা করেছে বিজেপি। রাজ্যের মুখ্যনির্বাচনী আধিকারিকের কাছে গিয়ে পুরভোট পিছনোর দাবি জানিয়েছেন মুকুল রায়রা। তাঁদের অভিযোগ উচ্চমাধ্যমিক পরীক্ষা শেষ হওয়ার পর প্রচারের বেশি সময় পাওয়া যাবে না। এই রাজ্যপালও মু্খ্য নির্বাচনী আধিকারিককে ডেকে বিরোধীদের সঙ্গে পরামর্শ করে পুরভোটের দিন ঘোষণার পরামর্শ দিয়েছেন।

English summary
Subrata Mukherjee on Sovon Chatterjee's BJP position
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X