• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল গুরুত্বের পদ পেতেই গর্জে উঠলেন শুভ্রাংশু, কড়া প্রতিক্রিয়া দিলেন ‘বদলা’র বার্তা

মুকুল রায় বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মনোনীত হওয়ার পরই গর্জে উঠলেন পুত্র শুভ্রাংশু। বাবা বিজেপিতে পদ পেতেই শুভ্রাংশুর হুঙ্কার, বদলের আগেই বদলা হবে। কেন আগেই বদলা, তার ব্যাখ্যাও দিলেন মুকুল-পুত্র। শুভ্রাংশুর এই মন্তব্যের পরই উস্কে উঠেছে বিতর্ক। শুভ্রাংশুর ইঙ্গিতে রাজনৈতি মহলে চর্চা শুরু হয়েছে।

বিস্ফোরণ ঘটালেন শুভ্রাংশু

বিস্ফোরণ ঘটালেন শুভ্রাংশু

তৃণমূল ছাড়ার তিন বছর পর বিজেপিতে গুরুত্বের আসনে বসেছেন মুকুল। বীজপুরে বাড়িতে তাই আনন্দ-উচ্ছ্বাস। বিজেপির সর্বভারতীয় সহসভাপতি হওয়ার খবর পৌঁছনোর সঙ্গে সঙ্গে উচ্ছ্বাসের বন্যায় ভাসতে থাকেন মুকুল রায়। তখনই বিস্ফোরণ ঘটালেন শুভ্রাংশু। বাবার প্রথম প্রতিক্রিয়া যতটা শান্ত ছিল, ততটাই রণংদেহি ছেলের প্রতিক্রিয়া।

বদলের আগেই বাংলায় বদলা

বদলের আগেই বাংলায় বদলা

শুভ্রাংশু বলেন, বদলের আগেই বাংলায় বদলা হবে। কেননা বদল হয়ে গেলে আর বদলা নেওয়া যাবে না। তখন রাজধর্ম পালনের কর্তব্য এসে যাবে। তাই বদলা নেওয়া আর হবে না। সেই বদলা নেওয়ার কাজটা বদলের আগেই সেরে ফেলতে হবে। শুভ্রাংশুর এই মন্তব্য নিয়ে এখন রাজনৈতিক মহলে উত্তাপ চড়েছে।

শুভ্রাংশুর মুখেও বদলার বার্তা

শুভ্রাংশুর মুখেও বদলার বার্তা

শুভ্রাংশু বাবার বিজেপি-যাত্রার পরও তৃণমূলে ছিলেন দীর্ঘদিন। তখন তিনি নিজের দুটি সত্ত্বাকে তুলে ধরেছিলেন। আদর্শ মেনেছিলেন পিসিকে। তাঁর রাজনৈতিক সত্ত্বা যে মমতা বনদ্যোপাধ্যায়কে আদর্শ মেনেছে। এরপর পাল্টি খেয়ে বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁর মুখেও শোনা গেল বদলার বার্তা।

মুকুলের প্রতিক্রিয়ায় বদলের বার্তা

মুকুলের প্রতিক্রিয়ায় বদলের বার্তা

শুভ্রাশু যখন এতটাই কড়া প্রতিক্রিয়া দিয়েছেন, তখন মুকুল রায় তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে জানিয়ে দেন, দল তাঁকে গুরুত্বের আসনে বসানোয়, তাঁর দায়িত্ব আরও বেড়ে গেল। দলের সর্বভারতীয় সহ-সভাপতি হয়ে চ্যালেঞ্জও বেড়ে গেল। দল যে দায়িত্ব দেবে, তা নিষ্ঠার সঙ্গে পালন করব। একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। সে বিহার ভোট হোক বা বাংলার ভোট, লক্ষ্য হবে বিজেপির জন্য জয় ছিনিয়ে আনা।

কলকাতাঃ চালু হচ্ছে ক্রুজ রাইড, থাকবে কলকাতার ইতিহাস জানার সুযোগ

বিজেপি-শিবসেনা সংঘাতের মাঝে পাঁচতারা হোটেলে রুদ্ধদ্বার বৈঠকে দেবেন্দ্র-সঞ্জয়! মারাঠা রাজনীতি তোলপাড়

{quiz_369}

English summary
Shubhrangshu Roy threatens to revenge before change in Bengal after Mukul Roy’s post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X