• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগদানের আগে মুকুলের উপর এজেন্সির চাপ! ফাঁস করলেন শুভ্রাংশু

Google Oneindia Bengali News

বিজেপিতে যোগদানের আগে মুকুল রায়ের উপর এজেন্সি দিয়ে চাপ সৃষ্টি করা হয়েছিল। তৃণমূলে ঘরওয়াপসির পর চার বছর আগের কথা তুলে ধরলেন মুকুল-পুত্র শুভ্রাংশু রায়। শুভ্রাংশুর কথায় একপ্রকার স্পষ্ট যে, মুকুল রায় এজেন্সির ভয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। এমনকী মমতা বন্দ্যোপাধ্যায়ও এ কথা জানান যোগদান মঞ্চে।

বিজেপিতে যোগদানের আগে এজেন্সি দিয়ে ভয়

বিজেপিতে যোগদানের আগে এজেন্সি দিয়ে ভয়

মুকুল-পুত্র শুভ্রাংশু এদিন বাংলার এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের একান্ত সাক্ষাৎকারে বলেন, বাবাকে বিজেপিতে যোগদানের আগে-পরে এজেন্সি দিয়ে ভয় দেখানো হয়েছিল। মানসিক চাপ ছিল বাবার উপর। আমি তো দেখেছি বাবা কীভাবে মানসিক চাপ নিয়েছিলেন। চার বছর পর মুকুলের বিজেপিতে যোগদানের নেপথ্য কারণ ফাঁস করলেন তাঁরই পুত্র।

মমতার পর শুভ্রাংশুও বললেন বিজেপি-যোগে এজেন্সির চাপ

মমতার পর শুভ্রাংশুও বললেন বিজেপি-যোগে এজেন্সির চাপ

শুভ্রাংশু বলেন, বাবা মানিয়ে নিতে পারছিলেন না বিজেপিতে। আমারও মানিয়ে নিতে সমস্যা হয়েছিল বিজেপিতে যাওয়ার পর। শুভ্রাংশু এদিন যে ভাষায় যোগদানের পিছনে এজেন্সির কথা বলেছেন, সে কথা শোনা গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখেও। মমতা বলেছিলেন, মুকুলকে এজেন্সি দিয়ে ভয় দেখিয়ে নিয়ে যাওয়া হয়েছিল।

মুকুল বিজেপিতে যোগদানের দু-বছর পর শুভ্রাংশুর কারণ ফাঁস

মুকুল বিজেপিতে যোগদানের দু-বছর পর শুভ্রাংশুর কারণ ফাঁস

উল্লেখ্য, মুকুল রায় বিজেপিতে যোগদানের প্রায় দু-বছর পরে শুভ্রাংশু গিয়েছিলেন বিজেপিতে। শুভ্রাংশু ওই দু-বছর মমতা বন্দ্যোপাধ্যায়কে আদর্শ মেনে তৃণমূলেই ছিলেন। কিন্তু বাবা বিজেপি, ছেলে তৃণমূল। বিশ্বাসযোগ্যতা নিয়ে সন্দেহের ফলেই শুভ্রাংশু তৃণমূল ছেড়েছিলেন। কিন্তু বিজেপিতে গিয়ে মানসিক শান্তি ছিল না।

মুকুলের ঘরওয়াপসিতে বিজেপিতে ভাঙন আসন্ন

মুকুলের ঘরওয়াপসিতে বিজেপিতে ভাঙন আসন্ন

শুভ্রাংশু বলেন তৃণমূলে ফিরে শান্তি পেয়েছেন তাঁরা। তারপরই বিস্ফোরক দাবি করে জানিয়েছেন, বিজেপিতে বিরাট ভাঙন আসছে। বিজেপির ২৫-৩০ জন বিধায়ক ও সাংসদ তৃণমূলে আসবেন। তাঁরা সবাই বাবার সঙ্গে যোগাযোগ রেখেছেন। বিজেপিতে ধস নামবে অচিরেই। এছাড়া তালিকায় আছেন বিজেপিতে গিয়ে হেরেছেন, এমন নেতা। আর বিজেপিরই পুরনো অনেকে রয়েছেন তালিকায়। তবে তাঁদের সবাইকে তৃণমূল জায়গা দেবে কি না, তা নিয়ে সন্দেহ রয়েই যায়।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Subhrangshu Roy says Mukul Roy had been pressurized with agency before and after BJP joining. Mukul Roy’s son also tells 25-30 BJP MLAs can join in TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X