• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু জানালেন তাঁর বর্তমান 'পরিচিতি'! হাইভোল্টেজ কর্মসূচির মাঝে 'দাদার অনুগামী'দের কোন স্ট্র্যাটেজি

৭ ডিসেম্বর মমতা বন্দ্য়োপাধ্যায় ৫ জেলার সফরে ঝোড়ো নির্বাচনী প্রচারে নামছেন। তার আগে ৬ ডিসেম্বর বাংলার রাজনীতি কাঁপিয়ে শুভেন্দু অধিকারী নিজের অবস্থান স্পষ্ট করতে পারেন বলে খবর। এমন এক প্রেক্ষাপটে দাদার অনুগামীরা কোন স্ট্র্যাটেজিতে এগোচ্ছেন।

 ফোকাসে মেদিনীপুর , একদিকে শুভেন্দু , অন্যদিকে সমর্থকদের কর্মসূচি

ফোকাসে মেদিনীপুর , একদিকে শুভেন্দু , অন্যদিকে সমর্থকদের কর্মসূচি

এদিকে, কাঁথিতে না করে খাস তালুক তমলুকে হাইভোল্টেজ পদযাত্রায় অংশ নেন শুভেন্দু অধীকারী। ক্ষুদিরাম বসুর ১৩১ তম জন্মবার্ষিকীতে শুভেন্দুর মুখে সমস্ত বার্তাই ছিল অরাজনৈতিক। এমন পরিস্থিতিতে তমলুকের পর গড়বেতায় সভা রয়েছে শুভেন্দুর অন্যদিকে, হলদিয়ায় দাদার অনুগামীদের আয়োজনে রয়েছে বাইক মিছিল। ফলে গোটা মেদিনীপুর একা শুভেন্দুর হাত ধরেই কার্যত খবরে উঠতে শুরু করেছে।

 শুভেন্দু জানালেন পরিচিতি

শুভেন্দু জানালেন পরিচিতি

এদিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যম শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করেন , বর্তমানে নন্দীগ্রামের বিধায়কের পরিচিতি কী? যার উত্তরে শুভেন্দু সাফ জানান, তিনি 'বাংলার সন্তান,ভারতের সন্তান, '। পাশাপাশি জানান, বাংলার মানুষের জন্য তিনি সেবা করতে আগ্রহী, আগেও তা করেছেন।

 শুভেন্দু অনুগামীদের স্ট্র্যাটেজি

শুভেন্দু অনুগামীদের স্ট্র্যাটেজি

এদিকে মমতার সভার আগে শুভেন্দু পন্থীরা কোনদিকে যাবেন মেদিনীপুরে, তা নিয়ে জল্পনা তুঙ্গে। তাঁরা জানিয়েছেন, ৬ ডিসেম্বর শুভেন্দুর বক্তব্য ও তার আগে শুভেন্দুর সভা থেকে যে বার্তা দেবেন সেই অনুযায়ী ঠিক হবে স্ট্র্যাটেজি।

 কলকাতা থেকে ১২৮ কিলোমিটার দূরে বাংলার রাজনীতির নিউক্লিয়াস!

কলকাতা থেকে ১২৮ কিলোমিটার দূরে বাংলার রাজনীতির নিউক্লিয়াস!

কলকাতার রাজনীতি থেকে ক্রমাগত শুভেন্দুর হাতধরেস বাংলার রাজনীতির ফোকাসে একটি জেলাকে কেন্দ্র করে সরে গিয়েছে। এমন পরিস্থিতি বাংলার রাজনীতিতে মুর্শিদাবাদের খান চৌধুরী পরিবারের পর মেদিনীপুরের অধিকারী পরিবার তুলে ধরেছে বলে দাবি করছেন অনেকেই। এদিকে, দাদার অনুগামী নিয়ে গোটা বাংলায় পোস্টার পড়লেও, রাজনীতির কেন্দ্রবিন্দুকে সেই মেদিনীপুর। এমন অবস্থায় দাদার অনুগামীরা সাফ জানিয়েছেন, শুভেন্দু অধিকারী কিছু না বলা পর্যন্ত তাঁরা কোনও পদক্ষেপ নেবেন না।

শুভেন্দুকে নিয়ে তৃণমূলের 'সেমসাইড গোল' হয়ে গিয়েছে! দিলীপ কটাক্ষবাণ দিতেই পাল্টা সরব সৌগত-কুণালরা

English summary
Subhendu Adhikary loyalist's Dadar Anugami strategy over latest development .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X