• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু কোন পথ ধরবেন একুশের আগে! নন্দীগ্রামের মঞ্চে স্পষ্ট করে দেবেন নিজেই

আর জল্পনা নয়। কোনও লুকোছাপাও নয়। নন্দীগ্রামের মুক্তিসূর্যের মহানায়ক শুভেন্দু অধিকারী স্পষ্ট করে দেবেন, তিনি কোনও পথে হাঁটবেন। নন্দীগ্রামের মঞ্চ থেকেই তিনি জানাবেন আসন্ন বিধানসভা নির্বাচনের আগে তিনি কোন বড় পদক্ষেপ নিতে চলেছেন। রাজ্য রাজনীতিতে নিজের ভবিষ্যৎ ঠিক করার দিন অবশেষে ঘোষণা করলেন শুভেন্দু অধিকারী।

নন্দীগ্রামেই ঘোষণা শুভেন্দুর ভবিষ্যৎ

নন্দীগ্রামেই ঘোষণা শুভেন্দুর ভবিষ্যৎ

শুভেন্দু বলেন, অনেক তো কথা হল। পরিবেশ হল অনেক বাজারি সংবাদ। কিন্তু ওইসব সংবাদ বিশ্বাস করবেন না। উপেক্ষা করুন। আর নিজের কাজ নিজে করুন। যতক্ষণ না আমার মুখ থেকে কোনও কথা শুনছেন, কোনও কথা বিশ্বাস করবে না। নন্দীগ্রামের সীতানন্দ কলেজের মাঠে দাঁড়িয়ে অনুগামীদের উদ্দেশ্যে বার্তা দিলেন তিনি।

নন্দীগ্রামে সূর্যোদয়ের বর্ষপূর্তিতে নতুন পথে শুভেন্দু!

নন্দীগ্রামে সূর্যোদয়ের বর্ষপূর্তিতে নতুন পথে শুভেন্দু!

শুভেন্দু এদিন বৃহত্তর সমাবেশের ডাক দিয়েছেন নন্দীগ্রামে। আগামী ১০ নভেম্বর সেই সমাবেশ হবে নন্দীগ্রামের গোকুলনগরে। ১০ নভেম্বর নন্দীগ্রামে সূর্যোদয়ের বর্ষপূর্তি। শহিদের সন্মান জানানতেই শুভেন্দু বিশাল সমাবেশের ডাক দিয়েছেন। তাঁদের সাক্ষী করেই শুভেন্দু সাফ করবেন তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ।

শুভেন্দু নন্দীগ্রামকেই বেছে নিলেন নতুন অবস্থানের জন্য

শুভেন্দু নন্দীগ্রামকেই বেছে নিলেন নতুন অবস্থানের জন্য

রাজনৈতিক মহল মনে করছে, নন্দীগ্রাম থেকে উত্থান হয়েছিল শুভেন্দুর। সেই নন্দীগ্রামকেই তিনি বেছে নিলেন নতুন কোনও অবস্থান নেওয়ার জন্য। নতুন কোনও ওইদিন দেবেন শুভেন্দু এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। তাঁরা মনে করছে সমস্ত রাজনৈতিক জল্পনার অবসান ওই মঞ্চ থেকেই হতে পারে।

বাজারি সংবাদ উপেক্ষা করুন, মুখ খুললেন শুভেন্দু

বাজারি সংবাদ উপেক্ষা করুন, মুখ খুললেন শুভেন্দু

দীর্ঘদিন ধরেই শুভেন্দুকে নিয়ে নানা জল্পনা চলছে। কিন্তু শুভেন্দু অধিকারী তা নিয়ে কোনও উচ্চবাচ্য করেননি কোনওদিনই। এবার তিনি সেই পথ এড়িয়ে মুখ খুললেন। সাফ জানালেন তাঁর মুখ থেকে না শোনা পর্যন্ত সমস্ত বাজারি সংবাদ উপেক্ষা করুন।

কুকুর কামড়ায়, মানুষ কি কুকুরের পায়ে কামড়ায়

কুকুর কামড়ায়, মানুষ কি কুকুরের পায়ে কামড়ায়

এদিন শুভেন্দু জানান, আমি প্যারাসুটে ও নামিনি, লিফটেও উঠিনি। সিঁড়ে ভাঙতে ভাঙতে আমার উত্থান হয়েছে। তাই আমাকে নিয়ে নানা কথা রটিয়ে কোনও লাভ হবে না। ছোট লোকদের দিয়ে বাজে কথা বলিয়ে সবাই মনে করছে আমি উত্তর দেব। কুকুর কামড়ায় মানুষের পায়ে। কিন্ত মানুষ কি কুকুরের পায়ে কামড়ায়!

বাঁকুড়াঃ শুভেন্দু অধিকারীকে বিজেপিতে আসার আহ্বান জানালেন সৌমিত্র খাঁ
২০০৪ সালের শুভেন্দু আর ২০২০ শুভেন্দু একই!

২০০৪ সালের শুভেন্দু আর ২০২০ শুভেন্দু একই!

তিনি আবার পদ নিয়েও কটাক্ষ করেন। বলেন, কাজের জন্য পদের দরকার পড়ে না। মানুষের জন্য কাজ করা যায় সদিচ্ছা থাকলেই। বিভিন্ন সময়ে নানা পদে থেকেছি, তার পরিবর্তন হয়েছে, ভবিষ্যতেও হবে। ওসব পরোয়া আমি করি না, কোনওদিনও পদের দিকে চেয়ে পার্টি করিনি। ২০০৪ সালের শুভেন্দু আর ২০২০ শুভেন্দু একই আছে!

English summary
Subhendu Adhikari will clear his stand from Nandigram rally shortly about his future.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X