• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাতের 'সফল' বৈঠকের পর দুপুরে ছন্দপতন! নীরবতা ভেঙে শুভেন্দু জানিয়ে দিলেন নিজের অবস্থান

  • |

শুভেন্দু অধিকারীকে নিয়ে ফের জট তৃণমূল কংগ্রেসে (trinamool congress)। মঙ্গলবার রাতে তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছিল শুভেন্দু অধিকারীকে নিয়ে সব জট কেটে গিয়েছে। দলের এই বক্তব্য একেবারেই পছন্দ নয় শুভেন্দু অধিকারীর (subhendu adhikari)। এদিন তিনি সৌগত রায়(sougata roy)কে এসএমএস করে জানিয়েছেন, একসঙ্গে কাজ করা সম্ভব নয়।

বৈঠকের জন্য কলকাতায় এসেছিলেন শুভেন্দু অধিকারী

বৈঠকের জন্য কলকাতায় এসেছিলেন শুভেন্দু অধিকারী

মঙ্গলবার সন্ধেয় উত্তর কলকাতার একটি চারতলা বাড়িতে বৈঠকে বসেছিল তৃণমূল নেতৃত্ব। সেখানে সৌগত রায় সুদীপ বন্দ্যোপাধ্যায় ছাড়াও হাজির ছিলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়, প্রশান্ত কিশোর। সন্ধে সাতটা নাগাদ সেখানে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। দলের সঙ্গে পথ চলায় যেসব বাধার সম্মুখীন তিনি হচ্ছিলেন, তাও তুলে ধরেছিলেন তিনি। বৈঠকের শেষে সৌগত রায় মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে সৌগত রায় মোবাইল স্পিকার মোডে দেন। সেখানে শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা হয়। বৈঠকের পর তৃণমূলের তরফে জানানো হয় সব সমস্যা মিটে গিয়েছে।

ক্ষমা করবেন, সৌগত রায়কে এসএমএস

ক্ষমা করবেন, সৌগত রায়কে এসএমএস

সূত্রের খবর অনুযায়ী এদিন বেলা এগারোটার কিছু পরে সৌগত রায়কে এসএমএস করেন শুভেন্দু অধিকারী। সেখানে তিনি বলেন, তাঁকে যেন ক্ষমা করে দেন। একসঙ্গে কাজ করা সম্ভব নয়। সমস্যা না মিটিয়ে কী করে বলা হল সমস্যা মিটে গিয়েছে, সেই প্রশ্নও তিনি তোলেন বলে জানা গিয়েছে। শুভেন্দু অধিকারীর পরিষ্কার কথা, কোনও সমস্যার সমাধান করা হয়নি। তার আগেই কী করে প্রেসকে বার্তা দেওয়া হচ্ছে বৈঠক ইতিবাচক হয়েছে, তা নিয়ে তিনি প্রশ্ন তোলেন বলে জানা গিয়েছে।

৬ ডিসেম্বরের সাংবাদিক বৈঠক হচ্ছে না

৬ ডিসেম্বরের সাংবাদিক বৈঠক হচ্ছে না

মঙ্গলবারই ঠিক হয়েছিল ছয় ডিসেম্বর শুভেন্দু অধিকারী সাংবাদিক বৈঠক করবেন। সেখানে তৃণমূলের থাকার কথা তিনি জানাবেন। তৃণমূলের তরফেও সব কিছু জানানোর কথা ছিল। কিন্তু তার অনেক আগেই, তৃণমূলের তরফে প্রেসকে সব কিছু জানানো নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এদিন, এসএমএস করে শুভেন্দু অধিকারী জানান, তাঁর ওপর সিদ্ধান্ত চাপিয়ে দেওয়া হয়েছে। প্রসঙ্গত মঙ্গলবার রাতেই শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের বৈঠকে সমাধান সূত্র বেরিয়ে যাওয়া নিয়ে শুভেন্দু অধিকারীর অনুগামীরা উষ্মাপ্রকাশ করেছিলেন। তবে জানা গিয়েছে, শুভেন্দু অধিকারীই তখন অনুগামী বলেছিলেন, এব্যাপারে কোনও মন্তব্য না করতে।

 যেখানে শুভেন্দু অধিকারীর আপত্তি

যেখানে শুভেন্দু অধিকারীর আপত্তি

সূত্রের খবর অনুযায়ী, শুভেন্দু অধিকারীর আপত্তি বৈঠকে প্রশান্ত কিশোর ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি নিয়ে। কেননা এই দুজনকে নিয়েই যত সমস্যা। আর বৈঠকের পর কিনা তৃণমূলের তরফে জানিয়ে দেওয়া হল, শুভেন্দু অধিকারীর সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কোনও সমস্যা নেই। শুভেন্দু অধিকারী এদিন আরও জানিয়েছেন, তাঁর বক্তব্যের কোনও

কলকাতাঃ আর একসাথে কাজ করা যাবে না, শুভেন্দুর বার্তায় হতাশ তৃণমূল

বাংলার বিকাশে অবাঙালিদের ভূমিকা বেশি, বিতর্কিত মন্তব্য দিলীপের, পাল্টা দিলেন কল্যাণ

English summary
Subhendu Adhikari says it is not possible to work together
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X