• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্যারাসুটে নামিনি, লিফটেও উঠিনি! ছোটলোকদের দিয়ে বাজে কথায় বিস্ফোরক শুভেন্দু

  • |

দুদিন আগে কোলাঘাটে বলেছিলেন কাজ করতে গেলে পদ লাগে না। এবার তিনি অর্থাৎ শুভেন্দু অধিকারী (subhendu adhikari) আরও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন। এদিন তিনি নন্দীগ্রামে বিজয়া সম্মিলনীতে বলেন, প্যারাসুটে নামেননি কিংবা লিফটেও ওঠেননি। সেইসঙ্গে তিনি বলেন, তাঁর সম্পর্কে কোনও তথ্য যেন তাঁর মুখ থেকেই শোনেন সবাই, অন্য কারও মুখ থেকে নয়।

'বসন' বদল শুভেন্দুর! বিজয়া সম্মিলনীর আমন্ত্রণ পত্র নিয়েও জোর জল্পনা

মানুষের জন্য কাজ করতে গেলে পদ লাগে না

মানুষের জন্য কাজ করতে গেলে পদ লাগে না

বৃহস্পতিবার শুভেন্দু অধিকারী যোগ দিয়েছিলেন কোলাঘাটে এক বিজয়া সম্মিলনীতে। সূত্রের খবর অনুযায়ী, সেখানেই তিনি সরব হয়েছেন, দলের বিরোধী গোষ্ঠীর উদ্দেশে সরব হন। আমরা দাদার অনুগামীদের আয়োজিত সেই সভায় তিনি বলেন, সত্যের পক্ষে ন্যায়ের পক্ষে থাকতে হবে। শুভেন্দু অধিকারী সেদিন আরও বলেছিলেন, মানুষের কাজ করতে গেলে ছাড়পত্র লাগে না। কোনও পদও লাগে না।

উত্তর দিয়েছিলেন ফিরহাদ হাকিম

উত্তর দিয়েছিলেন ফিরহাদ হাকিম

সেদিনই ফিরহাদ হাকিমকে এসম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। তিনি বলেছিলেন, রথ ভাবে আমি দেব, পথ ভাবে আমি, মূর্তি ভাবে আমি দেব হাসেন অন্তর্যামী।

প্যারাসুটে নামিনি, লিফটে উঠিনি

প্যারাসুটে নামিনি, লিফটে উঠিনি

এদিন সকালে নন্দীগ্রামে বিজয়া সম্মিলনীতে যোগ দেন শুভেন্দু অধিকারী। সেখানে তিনি বলেন, প্যারাসুটে নামেননি, লিফটে ওঠেননি। নিজের রাজনৈতিক জীবন সম্পর্কেই তিনি একথা বোঝাতে চান জনগণকে। সেখানেই তিনি বলেন, তাঁকে ওসব করে লাভ হবে না। নিজের সম্পর্কে সভায় আসা জনগণকে তিনি প্রশ্ন করেন আগেকার শুভেন্দু অধিকারীর সঙ্গে বর্তমানের শুভেন্দু অধিকারীর কোনও পার্থক্য আছে কিনা। সমবেত কণ্ঠে উত্তর আসে না।

ছোটলোকদের দিয়ে বাজে কথা

ছোটলোকদের দিয়ে বাজে কথা

এরপরেই শুভেন্দু অধিকারীকে বলতে শোনা যায় ছোটলোকদের বাজে করা বলানো হচ্ছে। তিনি এর কোনও উত্তর দেবেন না। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, ২৯ অক্টোবর তৃণমূলের কেউ কেউ তাঁর নাম করে যে মন্তব্য করেছিলেন, তাঁদেরকেই তিনি ছোটলোক বলে বোঝাতে চেয়েছেন। সঙ্গে তিনি বলেন, কুকুর মানুষের পায়ে কামড়ায়, কিন্তু মানুষ কি কখনও কুকুরের পায়ে কামড়ায়।

অন্যের মুখ থেকে তাঁর সম্পর্কে কোনও কথা শুনবেন না

অন্যের মুখ থেকে তাঁর সম্পর্কে কোনও কথা শুনবেন না

দিন যত বিধানসভা ভোটের দিকে এগোচ্ছে, শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা তুঙ্গে উঠছে। বিভিন্ন সময়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে, শুভেন্দু অধিকারী সম্পর্কে নানা কথাও বলা হচ্ছে। এসম্পর্কেই শুভেন্দু অধিকারীর শনিবারের মন্তব্য। পরিবহণ মন্ত্রী বলেছেন, তাঁর মুখ থেকেই যেন তাঁর সম্পর্কে কথা শোনা হয়। অন্য মুখ থেকে শোনা কথা উড়িয়ে দেওয়ার জন্য তিনি আহ্বান জানিয়েছেন। একইসঙ্গে তিনি বলেন, জনগণের সঙ্গে তিনি ছিলেন, আছেন এবং থাকবেন।

১০ নভেম্বরের কর্মসূচি ঘোষণা

১০ নভেম্বরের কর্মসূচি ঘোষণা

এদিনের সভাা থেকে ১০ নভেম্বরের কর্মসূচির কথা ঘোষণা করেন শুভেন্দু অধিকারী। ২০০৭-এর ১০ নভেম্বর নন্দীগ্রামে অপারেশন সূর্যোদয় হয়েছিল। তাতে অনেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন বলে অভিযোগ। তাঁদের প্রতি শ্রদ্ধা জানাতেই অনুষ্ঠানের আয়োজন। এদিন শুভেন্দু অধিকারী বলেন, সেদিন তিনি করপল্লিতে যাবেন। এরপর গোকুলনগরে সমাবেশ হবে। সেখানে খেজুড়ির মানুষও আসবেন।

{quiz_408}

English summary
Subhendu Adhikari says he didn't use parachute and elevator in his political career
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X