• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গলমহলে মাস্টারস্ট্রোক শুভেন্দুর, বিজেপি ছেড়ে একঝাঁক নেতা-কর্মীর যোগদান তৃণমূলে

লোকসভা ভোটে ধাক্কা খেয়ে জঙ্গমহলের দায়িত্বে ফেরানো হয়েছে তরুণ তুর্কি নেতা শুভেন্দু অধিকারীকে। তিনি নন্দীগ্রামের বার্তা দিয়ে বিজেপিকে সাবধান করেছেন। একইসঙ্গে তিনি জানিয়েছেন গণতন্ত্রের পথে লড়াই করে তৃণমূল ফের ফিরে আসবে। এদিন শুভেন্দুর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে আসেন শতাধিক নেতা-কর্মী।

মাস্টারস্ট্রোক শুভেন্দুর, জঙ্গলমহলে বিজেপি ছেড়ে তৃণমূলে

গড়বেতার ধাদিকার মঞ্চে এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া নেতা-কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। তারপর তিনি বলেন, আমাদের ধমকে-চমকে লাভ নেই, আমরা ওসবে স্পেশালিস্ট। আমাদের এই সাবজেক্টে ডক্টরেট করা আছে।

শুভেন্দুর কথায়, নন্দীগ্রাম ৪১ জন মানুষকে খুন করে কিছু করতে পারেনি তৎকালীন প্রশাসন। আমরা প্রতিরোধ গড়ে তুলেছিলাম। এখন আবার সেই পরিস্থিতি তৈরি করা হচ্ছে বিভিন্ন জায়গায়। যাঁরা এমন পরিস্থিতি তৈরি করছেন, তাঁদের উদ্দেশ্যে বলছি, আমাদের ধমকে লাভ নেই। আমরা গণতন্ত্রে বিশ্বাসী, আমরা চাই গণতান্ত্রিক পথে লড়াই করতে।

শুভেন্দু বিজেপিকে একহাত নিয়ে বলেন, আমরা জানি কোনও রোগের কী ওষুধ। সব রোগের প্রেসক্রিপশন আমাদের কাছে আছে। তাই লড়াই করুন গণতান্ত্রিক পথে। আমাদের চোখ রাঙালে, আমরাও চোখ রাঙাতে পারি। তিনি প্রকারান্তরে বিজেপিকে একহাত নিয়ে জানান, বাড়াবাড়ি করলে তার ফল ভুগতে হবে।

English summary
Subhendu Adhikari returns workers in TMC from BJP in Jangalmahal. He attacks BJP and says they get doctorate in Nandigram movement.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X