• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারীর অনুষ্ঠানে যাওয়ার জের! অনুগামীর বাড়িতে হামলা, বোমাবাজি, অভিযুক্ত তৃণমূল

  • |

শুভেন্দু অধিকারীর (subhendu adhikari) অরাজনৈতিক অনুষ্ঠানে যোগ দেওয়ার জেরে অনুগামীর বাড়িতে হামলার অভিযোগ। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের সবং-এ। আক্রান্ত শুভেন্দু অনুগামীর অভিযোগ তৃণমূলের (trinamool congress) অপর গোষ্ঠীর দিকে। যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

সবং-এ শুভেন্দু অনুগামীর বাড়িতে হামলা

সবং-এ শুভেন্দু অনুগামীর বাড়িতে হামলা

সোমবার একটি অরাজনৈতিক অনুষ্ঠানে যোগ দিতে সবং-এ গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। স্থানীয় সূত্রে খবর, সেই অনুষ্ঠানে গিয়েছিলেন সবং-এর কোলোন্দা গ্রামের বাসিন্দা যুগল মালাকার। তাঁর অভিযোগ রাতে তাঁর বাড়িতে হামলা হয়। বাড়ির আসবাব ভাঙচুর করা হয়। বাড়িতে দফায় দফায় বোমাবাজিও করা হয় বলে অভিযোগ করেছেন তিনি।

মানস ভুঁইয়ার অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ

মানস ভুঁইয়ার অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ

আক্রান্ত ব্যক্তি জানিয়েছেন, এলাকায় তৃণমূলের অপর গোষ্ঠীর নেতা, কর্মীরা তাঁর বাড়িতে হামলায় জড়িত। এরা এলাকায় মানস ভুঁইয়ার অনুগামী বলে পরিচিত বলেও অভিযোগ করেছেন তিনি। খবর পেয়েই এলাকায় যায় পুলিশ। যুগল মালাকারের বাড়ির আশপাশ থেকে বেশ কয়েকটি তাজা বোমা উদ্ধার করা হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর।

 হামলার অভিযোগ অস্বীকার তৃণমূলের

হামলার অভিযোগ অস্বীকার তৃণমূলের

যদিও এই হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের তরফে। স্থানীয় নেতা অতনু সিনহা জানিয়েছেন, ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। তাঁর আরও দাবি যুগল মালাকার বিজেপি কর্মী। বিজেপির অপর গোষ্ঠী এই হামলায় জড়িত বলে পাল্টা অভিযোগ করেছেন তিনি। এব্যাপারে মানস ভুঁইয়ার বদনাম করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। অন্যদিকে বিজেপি আবার এই এই অভিযোগ অস্বীকার করে বলেছে, এলাকায় দাদার অনুগামীদের সঙ্গে দিদির অনুগামীদের বিবাদের জেরেই এই ঘটনা।

এলাকায় উত্তেজনা

এলাকায় উত্তেজনা

তৃণমূল সমর্থকরা এলাকায় আড়াআড়ি ভাবে বিভক্ত হয়ে গিয়েছেন। দাদার অনুগামীরা এলাকায় হোর্ডিং লাগাচ্ছেন। পাশাপাশি মন্ত্রিসভা থেকে শুভেন্দু অধিকারীর পদত্যাগের জেরে জল্পনা আরও তীব্র হচ্ছে। এলাকায় মমতার সাথে মেদিনীপুর বলে মিছিলও বের হয়েছে। ৭ ডিসেম্বর মেদিনীপুর কলেজের মাঠে সভা করতে আসছেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে সেই সভাকে সফল করতে প্রচারে নেমেছেন এলাকার তৃণমূল নেতা কর্মীরা।

খেজুড়িতে বিজেপি সমর্থকদের ওপরে হামলা

খেজুড়িতে বিজেপি সমর্থকদের ওপরে হামলা

শুধু সবং-এই নয়। পূর্ব মেদিনীপুরের খেজুড়িতেও তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। খেজুড়ি টু দক্ষিণ মণ্ডলে বিজেপি সমর্থকদের ওপর হামলা করে তাদের বাইক ভাঙচুরের অভিযোগ উঠেছে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বোমা, বন্দুক নিয়ে হামলা চালায় বলে অভিযোগ বিজেপি। যদিও তৃণমূলের তরফে সেই হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে।

কলকাতাঃ রাহুল গান্ধী ও শুভেন্দুর বৈঠক নিয়ে জল্পনা, আশাবাদী প্রদেশ কংগ্রেস

চাকরি দেবেন বলে টাকা তুলেছেন, যোগাযোগ কয়লা মাফিয়াদের সঙ্গে! নাম করে অভিষেককে চ্যালেঞ্জ সৌমিত্র খাঁর

English summary
Subhendu Adhikari loyals home ransacks allegedly by Trinamool Congress workers in Sabang
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X