• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারির পরেই ছড়াচ্ছে ক্ষোভ! খতম হবে ভাইপো রাজ, বার্তা 'দাদার অনুগামী'দের

  • |

বাঁকুড়ার শুনুকপাহাড়িতে দলীয় সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) ছাগলের তৃতীয় সন্তান মন্তব্যের কড়া প্রতিক্রিয়া জানানো হয়েছে সোশ্যাল মিডিয়ায় দাদার অনুগামীদের তরফ থেকে। তাহলে কি দলের কর্মীরাই ছাগলের তৃতীয় সন্তান, সেই প্রশ্নও তোলা হয়েছে। কেউ কেউ প্রশ্ন তুলছেন, কর্মীদের ত্যাগী হতে হবে, আর ভোগী হবেন শুধু ভাইপো ?

 মুখ্যমন্ত্রীর ছাগলের তৃতীয় সন্তান মন্তব্য

মুখ্যমন্ত্রীর ছাগলের তৃতীয় সন্তান মন্তব্য

ভোট যত এগিয়ে আসছে তৃণমূলে অভ্যন্তরীণ বিরোধ বাড়ছে। ক্ষোভ বাড়ছে দলের পরামর্শদাতা প্রশান্ত কিশোরের কাজে। যা নিয়ে বাঁকুড়ার শুনুকপাহাড়ির সভায় মুখ্যমন্ত্রীর মন্তব্য তিনিই গোটা রাজ্যে দলের অবজারভার। একইসঙ্গে মুখ্যমন্ত্রীর মন্তব্য ছাগল ছানা ছেড়ে রাখতে হয়। কিছুদিন ছেড়ে রেখেছিলাম।

মুখ্যমন্ত্রী তৃণমূলের সভায় বলেছেন, কে কার সঙ্গে যোগাযোগ রাখছে, সব খবর তিনি রাখেন। দিদি কিছু জানেন না এমনটা যেন কেউ না ভাবেন। দিদি ছেড়ে রেখেছে এই কারণে, তারা যে যোগাযোগ রাখছে সেটা তাঁকে (মমতা) বুঝতে হবে। কেননা যে যোগাযোগ রাখছেস সেখানকার খবরটাও সে পাস করছে। এরপরেই মুখ্যমন্ত্রী আনেন ছাগল ছানা প্রসঙ্গ। তিনি বলেন, ছাগলের একটা ছানাকে ছেড়ে রাখতে হয়। দুটো ছানাকে ঘরে রেখে দিতে হয়। ছাগলের তৃতীয় ছানাকে ধান্দাবাজ বলেও মন্তব্য করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর অবস্থায় ধৃতরাষ্ট্রের মতো

মুখ্যমন্ত্রীর অবস্থায় ধৃতরাষ্ট্রের মতো

সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করা হয়েছে, মুখ্যমন্ত্রীর অবস্থা ধৃতরাষ্ট্রের মতো। ধৃতরাষ্ট্র যেমন একদিন বুঝে গিয়েছিলেন, এইভাবে রাজত্ব থাকবে না। কিন্তু স্নেহের কাছে সব কিছুই হারিয়ে গিয়েছেন। এক্ষেত্রে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে এই মন্তব্য করা হয়েছে বলেই মত রাজনৈতিক মহলের একাংশের। এটাই ভবিতব্য বলে কটাক্ষ করা হয়েছে।

অহমবোধ পতনের মূল কারণ

অহমবোধ পতনের মূল কারণ

অনেকে আবার বলছেন, ছাগলের তৃতীয় সন্তান, নেত্রীর এই কথার অর্থ, দলের কর্মীরা ছাগলের তৃতীয় সন্তান। এই অহমবোধ পতনের মূল কারণ বলেও মন্তব্য করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পোস্টে। যুগে যুগে দাম্ভিকতার পতন হয়েছে বলেও মন্তব্য করেছেন কেউ কেউ।

 শুভেন্দুই বাংলার নেতৃত্বে

শুভেন্দুই বাংলার নেতৃত্বে

মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য প্রসঙ্গে ট্রাম্পের কথাও টানা হয়েছে। সেখানে বলা হয়েছে, ট্রাম্প শতচেষ্টা করেও জিততে পারেননি। অন্যদিকে বিহারের নির্বাচনে এক্সিট পোলে এনডিএ পিছিয়ে থাকার কথা বলা হলেও, তারাই ক্ষমতায়। এসেছে। এর সঙ্গে তুলনা করে বলা হয়েছে, শুভেন্দু অধিকারীই এবার বাংলার নেতৃত্বে।

ক্ষতম হবে ভাইপো রাজ

ক্ষতম হবে ভাইপো রাজ

অপর একটি পোস্টে মন্তব্য করা হয়েছে, ভাইপো রাজ ক্ষতম করাই হবে প্রথম কাজ। কেউ কেউ মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কটাক্ষ করে বলছেন, হীনকম্পা ভাইপোকে দাঁড় করাতে কত কিছুই না জলাঞ্জলি দিতে হচ্ছে। এই পরিস্থিতিতে শুভেন্দু অধিকারীর মতো সাচ্চা রাজনৈতিক ব্যক্তিত্ব চাই, দাবি তোলা হয়েছে সোশ্যাল মিডিয়া পোস্টে।

ধর্মঘটের জেরে কলকাতায় ব্যাহত যান চলাচল, বাম মিছিলে অবরুদ্ধ মৌলালি চত্বর

English summary
Subhendu Adhikari loyalist criticises Mamata Banerjee's third child of goat comments
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X