• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারীকে কোণঠাসা করা হচ্ছে একুশের আগে! তৃণমূলের আকাশেও সিঁদুরে মেঘ

তৃণমূল কংগ্রেসের রদবদলের ঠেলায় আকাশে কালো মেঘ জমছে। একুশের বিধানসভা নির্বাচনের আগে যার ফলে বুমেরাং হতে পরে তৃণমূল কংগ্রেসে। তৃণমূল ও তৃণমূল যুব কংগ্রেসের সাংগঠনিক রদবদলকে কেন্দ্র করে পূর্ব মেদিনীপুর জেলায় অশান্তির মেঘ ভিড় করছে। তৃণমূলের অন্যতম আইকন শুভেন্দু অধিকারীকে দলে কোণঠাসা করা হচ্ছে বলে অভিযোগ।

শুভেন্দু অধিকারীকে যোগ্য সম্মান দেওয়া হচ্ছে না

শুভেন্দু অধিকারীকে যোগ্য সম্মান দেওয়া হচ্ছে না

অভিযোগ, শুভেন্দু অধিকারীকে যোগ্য সম্মান দেওয়া হচ্ছে না তৃণমূলে। এমন অভিযোগে সোশ্যাল মিডিয়ায় অনুগামীরা ক্ষোভ উগড়ে দিলেও এতদিন কোনও জনপ্রতিনিধি মুখ খোলেননি। এবার সেটাই হল। ময়নার বিধায়ক এবং সদ্য প্রাক্তন তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি সংগ্রাম দোলই মুখ খুললেন।

বাংলার মানুষ মমতার পরেই রাখেন শুভেন্দুকে

বাংলার মানুষ মমতার পরেই রাখেন শুভেন্দুকে

তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীকে দেখেই তাঁর রাজনীতিতে আসা। আমাকে জেলা যুব সভাপতি পদ থেকে সরানোর আগে কিছু জানানো হয়নি। অভিষেক বন্দ্যোপাধ্যায় এটা ঠিক করেননি। বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের পরেই রাখেন শুভেন্দু অধিকারীকে। এটা ভুললে চলবে না।

শুভেন্দু অধিকারীকে যোগ্য মর্যাদা দেবেন মমতা

শুভেন্দু অধিকারীকে যোগ্য মর্যাদা দেবেন মমতা

তিনি বলেন, পাহাড়, জঙ্গল, সাগরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বস্ত সৈনিক হিসেবে কাজ করেন শুভেন্দুবাবু। আমরা তৃণমূল করি এবং করবও। কিন্তু শুভেন্দু অধিকারীর সঙ্গে যেটা হয়েছে আরও অনেকের মতো সেটা আমারও ভালো লাগেনি। আশা করি, দলনেত্রী শুভেন্দু অধিকারীকে যোগ্য মর্যাদা দেবেন।

অখিল গিরি গোষ্ঠীকে সাম্প্রতিক রদবদলে গুরুত্ব

অখিল গিরি গোষ্ঠীকে সাম্প্রতিক রদবদলে গুরুত্ব

অধিকারী পরিবারের বিরোধী অখিল গিরি গোষ্ঠীকে সাম্প্রতিক রদবদলে গুরুত্ব দেওয়া হয়েছে বলে রাজনৈতিক মহল মনে করছে। অখিল গিরির পুত্রকে যুবর রাজ্য কমিটিতে নিয়ে আসা, অখিলকে কো-অর্ডিনেটর করা বা তাঁর শিবিরের পার্থসারথি মাইতিকে জেলা যুব সভাপতি করা নিয়ে ক্ষোভ পুঞ্জীভূত হচ্ছে।

সংগঠন চালানোর দক্ষতা নিয়ে জেলাতেই সংশয়

সংগঠন চালানোর দক্ষতা নিয়ে জেলাতেই সংশয়

তৃণমূলের অন্দরের এই লড়াইয়ে নন্দীগ্রামের জেলায় অশনি সংকেত রূপে দেখা দিচ্ছে এই রদবদল। নতুন জেলা যুব সভাপতির কথায়, কাজ করলে পুরস্কার মেলে। আমাকে তাই ওই পদে বসানো হয়েছে। তিনি এ কথা বললেও তাঁর সংগঠন চালানোর দক্ষতা নিয়ে জেলাতেই সংশয় রয়েছে। ফলে রদবদলের কাঁটা আর দূর হচ্ছে না।

শুভেন্দুর অনুপস্থিতি তৃণমূলকে অস্বস্তিতে রেখেছে

শুভেন্দুর অনুপস্থিতি তৃণমূলকে অস্বস্তিতে রেখেছে

দলে অশান্তির মেঘ জাঁকিয়ে বসেছে, তা নিয়ে প্রশ্ন করা হলে তৃণমূলের জেলা সভাপতি তথা চেয়ারম্যান শিশির অধিকারী বলেন, এটা দলের অভ্যন্তরীণ বিষয়। আমি দলের সুপ্রিমোর উপর নই। তাই এ বিষয়ে আমার কথা বলা সাজে না। এদিকে শুভেন্দুবাবুর দলের কোর কমিটির বৈঠকে অনুপস্থিত থাকা এবং তারপর বিধায়কের সরব হওয়া জেলায় তৃণমূলকে অস্বস্তিতেই রাখছে।

English summary
Subhendu Adhikari is target in TMC due to reshuffling is going against him before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X