• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনার যেন শেষ নেই! ‘আমি আমি’ মন্তব্যে কাকে নিশানা, চর্চা

শুভেন্দু অধিকারীকে নিয়ে জল্পনা যেন শেষই হচ্ছে না। এবার নিজেই জল্পনা বাড়ালেন। নিউ দিঘায় এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রী শুভেন্দু অধিকারী যে শব্দব্রহ্ম প্রয়োগ করলেন, তাতেই জল্পনার জটাজাল ঘিরে ফেলল আবার। শুভেন্দু ওই শব্-বন্ধে কাকে ইঙ্গিত করলেন তা নিয়েই চর্চা তুঙ্গে।

একক শক্তিতে কিছু হয় না, একতাই হল শক্তি

একক শক্তিতে কিছু হয় না, একতাই হল শক্তি

রাজ্যের সেচ ও পরিবহণমন্ত্রী উপস্থিত হয়ছিলেন নিউ দিঘায় মহিলা কল্যাণ প্রতিষ্ঠানের ভগিনী নিবেদিতার ১৫৩তম জন্মতিথি উদযাপনের অনুষ্ঠানে। সেখানে নিবেদিতার মূর্তি উন্মোচন করে সেচ ও পরিবহণমন্ত্রী বলেন, আমি আপনাদের কেন প্রশংসা করছি জানেন। প্রশংসা করছি এই কারণে যে, একক শক্তিতে কিছু হয় না। একতাই হল শক্তি।

আমি আমি হল সর্বনাশের মূল

আমি আমি হল সর্বনাশের মূল

এরপর শুভেন্দু বলেন, স্বামী বিবেকানন্দ বলে গিয়েছেন, আমি আমি হল সর্বনাশের মূল। আমরা আমরা যারা করে তারাই টিকে থাকে। শুভেন্দু অধিকারীর এই মন্তব্য আপাতভাবে সাদামাঠা হলেও, রাজনৈতিক বিশেষজ্ঞরা এর অন্য মানে করছেন। রাজনৈতিক মহলে জল্পনা তৈরি হয়েছে, তবে কি শুভেন্দু অধিকারী বিশেষ কাউকে ইঙ্গিত করলেন তাঁর এই কথায়!

শুভেন্দুর সাদামাঠা কথা নাকি অন্য অর্থে প্রয়োগ!

শুভেন্দুর সাদামাঠা কথা নাকি অন্য অর্থে প্রয়োগ!

শুভেন্দুর এই বার্তার পর বিরোধী দল বিশেষ করে বিজেপির পক্ষ থেকে ব্যাখ্যা করা হচ্ছে যে, শাসক দল তৃণমূল কংগ্রেসে সবটাই একজনকে কেন্দ্র করেই আবর্ত হয়। ২৯৪টি আসনে তিনিই মুখ। সব কিছু তিনিই করেছেন। তাই শুভেন্দুর এই কথা তাঁকে কেন্দ্র করেই। এটা শুভেন্দুর সাদামাঠা কথাও হতে পারে, কিন্তু বিরোধীরা এর অন্য অর্থ করছে।

আগুনে ঘৃতাহুতির মতো হয়ে গিয়েছে শুভেন্দুর মন্তব্য

আগুনে ঘৃতাহুতির মতো হয়ে গিয়েছে শুভেন্দুর মন্তব্য

শুভেন্দু অধিকারীর রাজনৈতিক অবস্থান নিয়ে এখন প্রতিদিন জল্পনা চলছে। তার মধ্যে এই ধরনের কথা আবার আগুনে ঘৃতাহুতির মতো হয়ে গিয়েছে। শুভেন্দু সাধারণভাবে বলতে চাইলেও তা উপস্থাপনা করা হচ্ছে অন্যভাবে। ফলে শুভেন্দুকে নিয়ে হু হু করে বেড়ে চলেছে জল্পনা।

শুভেন্দুর ‘আমি আমি’ মন্তব্য নিয়ে জলঘোলা

শুভেন্দুর ‘আমি আমি’ মন্তব্য নিয়ে জলঘোলা

এমনকী তাঁর দলবদল প্রসঙ্গও উঠেছে শুভেন্দুর এহেন মন্তব্য। শুভেন্দু অধিকারীর অনুগামীরা দীর্ঘদিন ধরেই সমান্তরাল জনসংযোগ চালাচ্ছেন। তাঁকে দলহীন জননেতা হিসেবে পরিচিত করে দিচ্ছেন। সম্প্রতি তাঁকে তো আবার জঙ্গলমহলের মুক্তিসূর্যও বানিয়ে দিয়েছেন অনুগামীরা। এই অবস্থায় শুভেন্দুর ‘আমি আমি' মন্তব্য নিয়ে আবার কিছুদিন জলঘোলা হবে।

কলকাতাঃ কালীপুজোয় হস্তক্ষেপ করবে হাইকোর্ট ! বাঙালীকে কি হাইকোর্ট দেখতে হবে

করোনার বিরুদ্ধে লড়াইকে কুর্নিশ! থানার আইসিদের বিজয়ার শুভেচ্ছা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

English summary
Subhendu Adhikari increases speculation to comment in a program before 2021 election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X