• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পূর্ব মেদিনীপুরে কোভিড চিকিৎসার পরিকাঠামো উন্নতিতে সাহায্য! ফের হাত বাড়ালেন শুভেন্দু

  • |

ফের কোভিড হাসপাতালে সাহায্যের উদ্যোগ রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর। পূর্ব মেদিনীপুরের ময়নার কোভিড হাসপাতালের জন্য শুভেন্দু অধিকারীর উদ্যোগে হলদিয়া উন্নয়ন পর্ষদ থেকে বুধবার ২২ জুলাই দেওয়া হলো ৫০টি বেড। সঙ্গে ৫০টি করে হট ওয়াটার ফ্লাস্কও দেওয়া হয়।

ময়না কোভিড হাসপাতালে ৫০ টি নতুন শয্যা

ময়না কোভিড হাসপাতালে ৫০ টি নতুন শয্যা

করোনা সংক্রমণ বাড়ছে গোটা রাজ্যেই। পরিস্থিতি সামাল দিতে পাঁশকুড়ার বড়মা, চণ্ডীপুর কোভিড হাসপাতালের পাশাপাশি তমলুকের ময়নায় হচ্ছে নতুন কোভিড হাসপাতাল। জেলার করোনা চিকিৎসা পরিকাঠামোর উন্নতিতে হলদিয়া উন্নয়ন পর্ষদের মাধ্যমে যেভাবে এগিয়ে এসেছে, ফের সেভাবেই উদ্যোগী হলেন শুভেন্দু অধিকারী। ময়নার কোভিড হাসপাতালের জন্য শুভেন্দু অধিকারীর উদ্যোগে হলদিয়া উন্নয়ন পর্ষদ থেকে বুধবার ২২ জুলাই দেওয়া হলো ৫০টি বেড।

একাধিক হাসপাতালে ফ্লাক্স ও মাস্ক

একাধিক হাসপাতালে ফ্লাক্স ও মাস্ক

৫০টি হট ওয়াটার ফ্লাস্ক দেওয়া হল ময়না কোভিড হাসপাতালের জন্য। পাঁশকুড়া বড়মা হাসপাতালের জন্যও ৫০ টি ফ্লাক্স দেওয়া হয়। চণ্ডীপুর কোভিড হাসপাতালের জন্য এমন ৩০টি ফ্লাস্ক দিয়েছেন মন্ত্রী। পূর্ব মেদিনীপুর স্বাস্থ্য জেলায় ৩ হাজার ও নন্দীগ্রাম স্বাস্থ্য জেলায় আরও ২ হাজার এন-৯৫ মাস্ক পাঠিয়েছেন শুভেন্দু অধিকারী।

সুস্থদের বাড়ি পাঠাতে বাসের বন্দোবস্ত

সুস্থদের বাড়ি পাঠাতে বাসের বন্দোবস্ত

বড়মা হাসপাতাল থেকে সুস্থ হওয়া রোগীদের একসঙ্গে বাড়ি পাঠানোর জন্য বিশেষ বাসের বন্দোবস্ত করেছেন রাজ্যের পরিবহণমন্ত্রী। সব কিছুই তিনি করেছেন নীরবে। চিকিৎসা পরিষেবার পরিকাঠামোগত উন্নয়নে এই সব ব্যবস্থা মন্ত্রী শুভেন্দু অধিকারী করায় তাঁকে ধন্যবাদ জানিয়েছেন জেলাশাসক পার্থ ঘোষ। জেলার কোভিড হাসপাতালগুলির পরিকাঠামো বাড়াতে মন্ত্রীর এই উদ্যোগ কাজে লাগবে বলেই মত চিকিৎসকদের।

করোনায় পূর্ব মেদিনীপুরের অবস্থা

করোনায় পূর্ব মেদিনীপুরের অবস্থা

করোনায় পূর্ব মেদিনীপুরে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা ১০৬৩ জন। যার মধ্যে ২২ জুলাই আক্রান্তের সংখ্যা ৮৪ জন। এঁদের মধ্যে ৫৮২ জন সুস্থ হয়েছেন। ২২ জুলাই বাড়ি ফিরেছেন ৩৯ জন। এখনও পর্যন্ত এই জেলায় মৃত্যু হয়েছে ১১ জনের।

English summary
Subhendu Adhikari helps to improve infrastructure of Covid Hospital in East Midnapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X