• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর নির্দেশে দলে বিশেষ 'দায়িত্ব' থেকে অব্যাহতি! শুভেন্দুকে নিয়ে জল্পনা তুঙ্গে তৃণমূলে

  • |

তৃণমূলের তরফে রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের মেন্টর পদ থেকে অব্যাহতি দেওয়া হল শুভেন্দু অধিকারীকে। সেই জায়গায় বসানো হয়েছে দিব্যেন্দু রায়কে। দলনেত্রীর নির্দেশ মতো এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে তৃণমূল সূত্রে খবর। তবে তৃণমূল সূত্রে ব্যাখ্যা চাপ কমানো বয়েছে শুভেন্দু অধিকারীর।

মুখ্যমন্ত্রীর নির্দেশে সংগঠনে রদবদল

মুখ্যমন্ত্রীর নির্দেশে সংগঠনে রদবদল

তৃণমূল সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো তৃণমূল ভবনে বৈঠকে বসেছিলেন দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি এবং মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সেই বৈঠকেই এব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয় তবে সেই বৈঠকে উপস্থিত ছিলেন না শুভেন্দু অধিকারী।

অব্যাহতি শুভেন্দু অধিকারীকে

অব্যাহতি শুভেন্দু অধিকারীকে

শুভেন্দু অধিকারীর অনুপস্থিতিতেই রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের কমিটি ভেঙে দিয়ে আহ্বায়ক পদে থাকা ৩ জনের মধ্যে ২ জনকে অব্যাহতি দেওয়া হয়। সংগঠনের দায়িত্ব দেওয়া হয় দিব্যেন্দু রায়কে। কর্মচারী ফেডারেশনের জেলা ও রাজ্য কমিটি শীঘ্রই গঠন করা হবে বলে জানা গিয়েছে।

সংগঠনে পরিবর্তন করা হয়েছিল গত বছরে

সংগঠনে পরিবর্তন করা হয়েছিল গত বছরে

তৃণমূলের সরকারি কর্মচারী ফেডারেশনে গতবছরেই পরিবর্তন করা হয়েছিল। দায়িত্ব দেওয়া হয়েছিল দিব্যেন্দু রায়, সৌম্য ঘোষ এবং তপন গড়াইকে। আর সংগঠনের মেন্টর পদে দায়িত্ব দেওয়া হয়েছিল রাজ্যের পরিবহণমন্ত্রী তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীকে।

উচ্ছ্বসিত দিব্যেন্দু রায়

উচ্ছ্বসিত দিব্যেন্দু রায়

সূত্রের খবর অনুযায়ী, শুভেন্দু অধিকারীকে নিয়ে কোনও প্রতিক্রিয়া না দিলেও, তৃণমূলের সরকারি কর্মচারী ফেডারেশনের দায়িত্ব পেয়ে খুশি দিব্যেন্দু রায়। সকলকে সঙ্গে নিয়ে তিনি কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

তৃণমূলের ব্যাখ্যা

তৃণমূলের ব্যাখ্যা

সূত্রের খবর অনুযায়ী, তৃণমূলের তরফে জানানো হয়েছে আগামী বিধানসভা নির্বাচনে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীকে। সঙ্গে রয়েছে একাধিক দফতরের কাজ। তাই তাঁর চাপ কমানো হয়েছে।

English summary
Subhendu Adhikari has been removed from TMC's State Govt Employee's wing.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X