• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নন্দীগ্রামে তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী! অতীত ও ভবিষ্যৎ নিয়ে দিলেন বিস্ফোরক ভাষণ

নন্দীগ্রামে গিয়ে দলের নেতা নিশিকান্ত মণ্ডলকে স্মরণ করলেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। ১১ বছর আগে দুষ্কৃতীদের হামলায় মৃত্যু হয়েছিল এই নেতার। এদিন শুভেন্দু অধিকারী বলেন, অতীত যাঁরা ভুলে যান, তাঁদের ভবিষ্যত উজ্জ্বল হতে পারে না।

অতীত ভুললে ভবিষ্যৎ উজ্জ্বল হতে পারে না

অতীত ভুললে ভবিষ্যৎ উজ্জ্বল হতে পারে না

শুভেন্দু অধিকারী এদিন বলেন, অতীত যাঁরা ভুলে যান, তাঁদের ভবিষ্যৎ উজ্জ্বল হতে পারে না। তাঁদের ভবিষ্যৎ অন্ধকার হবেই, এটাই চিরন্তন সত্য।

২০০৬-এর ৩ নভেম্বরের কথা স্মরণ

২০০৬-এর ৩ নভেম্বরের কথা স্মরণ

দলের নেতা নিশিকান্ত মণ্ডলকে স্মরণ করতে গিয়ে শুভেন্দু অধিকারী এদিন ২০০৬ সালের ৩ নভেম্বরের কথা স্মরণ করেন। তিনি বলেন, এইদিন সোনাচূড়ার হাইস্কুলের মাঠে নিশিকান্ত মণ্ডল তাঁকে নিয়ে গিয়ে আন্দোলনের বীজ বপন করেছিলেন। তখন তিনি ছিলেন দক্ষিণ কাঁথির বিধায়ক। তখনকার তেখালির ব্রিজ ছিল কাঠের। তিনি বলেন, নিশিক্নাত মণ্ডল না থাকলে এই আন্দোলন সফল হত না।

 আম্ফানের ক্ষতি ১০০ শতাংশ পূরণ সম্ভব নয়

আম্ফানের ক্ষতি ১০০ শতাংশ পূরণ সম্ভব নয়

আম্ফানের ক্ষতি নিয়ে এদিন শুভেন্দু অধিকারী বলেন, এই ক্ষতি ১০০ শতাংশ পূরণ করা সম্ভবপর নয়। জনপ্রতিনিধি এবং সরকারি প্রতিনিধিরা চেষ্টা করেছেন। কোনও ফাঁক থেকে গেলে, তা সরাসরি প্রতিনিধি পাঠিয়ে পাশে থাকার চেষ্টা করেছেন।

করোনা মোকাবিলায় আশাকর্মী এবং স্বাস্থ্যকর্মীদের প্রশংসা

করোনা মোকাবিলায় আশাকর্মী এবং স্বাস্থ্যকর্মীদের প্রশংসা

এদিনের স্মরণ সভায় করোনা মোকাবিলায় আশাকর্মী এবং স্বাস্থ্যকর্মীদের কাজের প্রশংসা করেন তিনি। তিনি বলেন, শিক্ষিত ও সচেতন জেলার বহু মানুষ বাইরে থেকে সংক্রমণ নিয়ে এসেছেন। তবে তাঁদের জন্য উপযুক্ত চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছে। তিনি বলেন, দেশে যেখানে সুস্থতার হার ৮০ শতাংশ, রাজ্যে ৮৬ শতাংশ, সেখানে জেলার সুস্থতার হার ৮৮ শতাংশ।

১০ টি ক্লাবকে করোনা মোকাবিলার সরঞ্জাম

১০ টি ক্লাবকে করোনা মোকাবিলার সরঞ্জাম

নন্দীগ্রাম বিধানসভার ১০ টি ক্লাবকে এদিন শুভেন্দু অধিকারী অক্সিমিটার, ডিজিটাল থার্মোমিটার, স্ফিগমোম্যানোমিটার, মাস্ক ও স্যানিটাইজার তুলে দেন। এছাড়াও এলাকার ১০ নং অঞ্চল(সোনাচুড়া)-এর প্রতিটি বুথের জন্য মাস্ক, স্যানিটাইজার তুলে দেন তিনি।

মোদীর নামে ভোট হলে বাংলার মুখ্যমন্ত্রী কোনও 'যোগী-বিপ্লব’, একুশের লড়াই কোন পথে

English summary
Subhendu Adhikari goes to Nandigram and pays tribute to their leader Nishikanta Mandal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X