• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু টাকা নিয়েছেন সারদা-কর্তার কাছ থেকে! জবাবে কী জানালেন পাল্টা চিঠিতে

সুদীপ্ত সেনের চিঠির যথার্থতা নিয়ে প্রশ্ন তুলে সিবিআইকে পাল্টা চিঠি লিখলেন তৃণমূল বিধায়ক শুভেন্দু অধিকারী। এই চিঠিতে তিনি উল্লেখ করেছেন, তিনি যখন মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছেন, দল ছাড়তে পারেন এমন সম্ভাবনা তৈরি হয়েছে, তখনই এই চিঠি বিশেষ উদ্দেশ্যপ্রণোদিত বলে তিনি অভিযোগ করেছেন। তিনি সিবিআইকে লেখা চিঠিতে প্রশ্ন তুলেছেন সুদীপ্ত সেনের চিঠির গুরুত্ব নিয়ে।

সুদীপ্ত সেনের চিঠি নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ, সিবিআই ডিরেক্টর কে চিঠি শুভেন্দুর
একুশের ভোটের আগে ফায়দা তুলতেই সুদীপ্তর চিঠি!

একুশের ভোটের আগে ফায়দা তুলতেই সুদীপ্তর চিঠি!

শুভেন্দু অধিকারী উল্লেখ করেছেন, পাঁচ জন এমন রাজনীতিবিদের নাম করা হয়েছে সুদীপ্ত সেনের লেখা চিঠিতে, তাদের নাম সিবিআইয়ের চার্জশিটে ছিল না। এমন কোনও অভিযোগ আগে ওঠেনি বা সারদা কর্তাও করেননি। এখন কেন তাঁদের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ তোলা হল। তিনি বুঝিয়ে দিয়েছেন, এই চিঠি একুশের ভোটের আগে ফায়দা তুলতেই।

সারদা কর্তার চিঠি, তৃণমূলের দিকে আঙুল শুভেন্দুর

সারদা কর্তার চিঠি, তৃণমূলের দিকে আঙুল শুভেন্দুর

শুভেন্দুর চিঠিতে ইঙ্গিত, তিনি তৃণমূল ছাড়তে পারেন বা তৃণমূল থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন এই পরিস্থিতি তৈরি হতেই সুদীপ্ত সেনকে দিয়ে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে ফায়দা তোলার চেষ্টা করা হয়েছে। শাসকদলের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন শুভেন্দু। এই চিঠির পর শুভেন্দুর তৃণমূল ছাড়া স্রেফ সময়ের অপেক্ষা বলেই মনে করছে রাজনৈতিক মহল।

সুদীপ্ত সেনের জেল থেকে চিঠিতে কাদের নাম ছিল

সুদীপ্ত সেনের জেল থেকে চিঠিতে কাদের নাম ছিল

২০২১ বিধানসভা নির্বাচনের প্রাক্কালে সারদাকর্তা সুদীপ্ত সেন জেল থেকে চিঠি লেখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এই চিঠিতে সারদাকর্তা শুভেন্দু অধিকারী-সহ বিভিন্ন রাজনৈতিক দলের পাঁচ প্রভাবশালীর নাম উল্লেখ করা হয়েছে। চিঠিতে তিনি লিখলেন- মুকুল রায়, শুভেন্দু অধিকারী, অধীর চৌধুরী, বিমান বসু ও সুজন চক্রবর্তীর নাম।

কাকে কত টাকা দিয়েছেন, সুদীপ্তের চিঠিতে উল্লেখ

কাকে কত টাকা দিয়েছেন, সুদীপ্তের চিঠিতে উল্লেখ

প্রেসিডেন্সি জেলবন্দি সারদাকর্তা সুদীপ্ত সেন প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে চিঠি লেখেন ১ ডিসেম্বর। চিঠিতে উল্লেখ করেন, মুকুল রায়, শুভেন্দু অধিকারী, অধীর চৌধুরী, বিমান বসু ও সুজন চক্রবর্তীকে তিনি প্রচুর টাকা দিয়েছেন। কাকে কত টাকা দিয়েছেন তাও তিনি চিঠিতে সবিস্তারে উল্লেখ করেন। এরপরই রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। শুভেন্দু পাল্টা চিঠি লিখে জবাব দেন।

নাড্ডা কাণ্ডে গ্রেফতার ৭, রাকেশ সিংয়ের নামে মামলা, মোদী সরকারকে পাল্টা আক্রমণ কল্যাণের

English summary
Subhendu Adhikari gives reply to Sarada chief Sudipto Sen to write counter letter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X